গান কভার :- বলো কি যে হলো, কেন এমন হলো?

in আমার বাংলা ব্লগ2 days ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


20240714_105424_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি


🇧🇩 গানের রিলিক্স


🥀 বলো কি যে হলো, কেন এমন হলো?


বলো কী যে হলো, কেন এমন হলো?
কী হবে তা জেনে? যা হবার তা হলো
দিন চলে গেল, রাত বলে যে গেল
জীবনের ঘরে জ্বেলে রাখো আলো।

বলো কী যে হলো, কেন এমন হলো?
কী হবে তা জেনে? যা হবার তা হলো
দিন চলে গেল, রাত বলে যে গেল
জীবনের ঘরে জ্বেলে রাখো আলো।

জীবন তো বিবাগীর বাঁশি
সময় তো পথিক পরদেশি
এ রোগের কোনো নাম তো নেই
বেদনার কোনো যে দাম তো নেই।

আমারই ভুলে মন ভেঙে যে গেছে
অপরকে কেন দোষ দেবো মিছে?
বলো কী যে হলো, কেন এমন হলো?
কী হবে তা জেনে? যা হবার তা হলো।

জেগে নেই আমি, এই কথা তো জানি
বহু রাত চোখে ঘুম নেইকো জানি
নেশা নেশা ধোঁয়া ধোঁয়া পথে
আছি আমি শুধু আমার সাথে।

আমার শেষ যে আমি দেখে এসেছি তো
তাতে জীবনেরই নাম লিখে এসেছি তো
বলো কী যে হলো, কেন এমন হলো?
কী হবে তা জেনে? যা হবার তা হলো।

কাঁচের মতো মন ভেঙে গেল
ঝড়ের হাত ধরে বৃষ্টি এলো
সে আমার কখনো ছিল না তো
সে কথা আজ জানা গেল।

ভেঙে যাওয়া স্বর্গের খোঁজ পাওয়া গেল
কার দোষ সে তো আজ জানা গেল
বলো কী যে হলো, কেন এমন হলো?
কী হবে তা জেনে? যা হবার তা হলো
দিন চলে গেল, রাত বলে যে গেল
জীবনের ঘরে জ্বেলে রাখো আলো।


🥀গানের কিছু তথ্য🌹

গান:- বলো কি যে হলো, কেন এমন হলো?।

🍁 শিল্পীঃ- কুমার শানু।

গান কভার:- তুহিন।


Source


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি আমার আজকের ব্লগ। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 days ago 

আজকে আপনি অনেক সুন্দর একটা গানের কভার করেছেন। যেটা আমার অনেক বেশি পছন্দ হয়েছে। এরকম সুন্দর গানগুলো শুনতে অনেক বেশি পছন্দ করি। আপনি প্রতিনিয়তই আমাদের মাঝে খালি গলায় সুন্দর সুন্দর গানের কভার করেন, যেগুলো শুনলে একেবারে মনটা জুড়িয়ে যায়। আপনি আজকে যে গানের কভার করেছেন, এই গানটা আমার আগে কখনোই শোনা হয়নি। প্রথমবারের মতো আপনার কন্ঠে এই গানটা শুনেছি। গান হচ্ছে মনের খোরাক। গান শুনলে মন খারাপের সময়ও মনটা ভালো হয়ে যায়। সুন্দর গানটার কভার এত সুন্দর ভাবে করেছেন পুরোটা জাস্ট অসাধারণ লেগেছে আমার কাছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

ভাই আপনি আজ আমাদের মাঝে দারুন একটি গান কভার করেছেন এই গানটি আমার বেশ প্রিয় এবং আপনার কন্ঠে শুনতে পেয়ে বেশ ভালো লাগলো। আসলে গান পরিপূর্ণ আমরা জানি না কিন্তু গানের দুই এক কলি অনেক গান পারি আপনার গানটি বেশ আমার কাছে ভালো লেগেছে ভাই আপনার গানটি আমি আপনার গলায় শুনতে পেরে আরো বেশি ভালো লাগলো ধন্যবাদ।

 2 days ago 

আসলে এই ধরনের গানগুলো অনেকেই শোনেনা। এই গানগুলো বেশ সুন্দর। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 2 days ago 

আপনি সপ্তাহে বিভিন্ন ধরনের পোস্ট করেন জেনে অনেক ভালো লাগলো। আজ অনেক সুন্দর একটা গান কভার করেছেন। এই গানটা আমার অনেক প্রিয়। তবে অনেক দিন শোনা হয় না। আপনার কণ্ঠে আজ শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

গানটি আপনার ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপু।

 2 days ago 

অনেকদিন পর কুমার শানুর এই গানটি আপনার গলায় শুনলাম। আপনার গলায় গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। গানটি খুবই সুন্দরভাবে কাভার করেছেন।এত সুন্দর একটি গান গেয়ে আমাদের শোনানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 days ago 

গানটি আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো তবে সুর করাটা বেশ কঠিন ছিল আমার জন্য।

 2 days ago 

অনেকদিন পর এই গানটা শুনলাম। গানটা আমার কাছে ভালোই লাগে। আপনি খুব সুন্দর ভাবে পুরো গানটা কভার করেছেন। অসাধারণ লাগছিল পুরো গানটা শুনতে। মুগ্ধ হয়ে গেলাম আপনার কণ্ঠে আজকে এই গানটা শুনে। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 2 days ago 

এখানে চার থেকে পাঁচটা গান রয়েছে আর এই গানগুলো আমার ভীষণ ভালো লাগে এই গানটি আমার কাছে খুবই প্রিয়। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্য পেয়ে খুশি হলাম।

 2 days ago 

কুমার সানুর এই গানটা আমি টিভিতে আমার পিসি তে সব জায়গায় সুনতাম অন্য রকম একটা ভালো লাগা কাজ করতো।আপনি আজ কভার করেছেন। খুবই দারুন হয়েছে।

 2 days ago 

কি ভাই ঠিক বলেছেন এই গানগুলো অনেক সুন্দর। বিশেষ করে গানের কথাগুলো বেশি সুন্দর।

 2 days ago 

কুমার সানুর গান এখন পর্যন্ত কোনদিন শুনা হয়নি। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে কুমার শানুর একটি জনপ্রিয় গান পরিবেশন করেছেন। গানের লাইন গুলো সাজিয়ে গুছিয়ে বলার চেষ্টা করেছেন। আপনার কন্ঠে এই নতুন গান টি শুনতে পেরে বেশ ভালো লাগলো আমার কাছে।

 2 days ago 

চেষ্টা করেছি ভাই গানটি সুন্দর ভাবে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। তবে গানটি গাইতে বেশ কষ্ট হয়েছে বিশেষ করে সুর করাটা।

 2 days ago 

কুমার সানুর গান গুলো ভীষণ ভালো লাগে। আপনি বরাবরই চমৎকার সব গান কভার করে থাকেন। প্রতিনিয়ত চমৎকার সব গান গেয়ে বিনোদন দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 yesterday 

সব সময় চেষ্টা করি গানের মধ্য দিয়ে আপনাদেরকে বিনোদন দেয়ার জন্য। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 days ago 

খুব সুন্দর একটি গান কভার নিয়ে উপস্থিত হলেন আপনি শুনে ভালো লাগলো। প্রতিনিয়ত আপনার শেয়ার করা গান কভার গুলো আমার খুব পছন্দ হয়। বিশেষ করে আপনার গানের কন্ঠ খুবই সুন্দর। যে কোন গান গেয়ে কভার করলে ভীষণ ভালো লাগে আপনার কন্ঠে। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান শুনতে পেয়ে ভালো লাগলো।

 yesterday 

আপনাকে অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য করে আমাকে অতি উৎসাহিত করার জন্য। আর আমার গাওয়া গানটি আপনার ভালো লেগেছে এটা জেনে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63186.04
ETH 3392.68
USDT 1.00
SBD 2.50