স্পোর্টস রিভিউ :- ভারত বনাম জিম্বাবুয়ের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

in আমার বাংলা ব্লগ5 days ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি খেলাধুলা বিষয় সম্পর্কে আপনাদের সামনে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।


ম্যাচের কিছু খেলার কভার ফটো


ভারত বনাম জিম্বাবুয়ের দ্বিতীয় টি-টোয়েন্টি।


দুই দলের লাইন আপ।


খেলার রিভিউ

ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে এটি হল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। আপনারা অনেকে অবগত রয়েছেন প্রথম ম্যাচে ভারত হেরে যায়। আর এটাও মাথায় রাখেন আজকে যে পিচে খেলা হচ্ছে গত দিনে এই একই পিচে খেলা হয়েছিল। প্রথম ম্যাচের খেলা দেখে মনে হয়েছিল এই পিচ অনেকটা বাজে। ভারতে ব্যাটিং লাইন সবসময় শক্তিশালী। দেখা যাক আজকে ভারত তাদের এই ব্যাটিং লাইন নিয়ে কি করতে পারে। তবে এটা ভেবে বসলে ভুল হবে প্রথমদিন হেরেছে বলে আজকেও হারবে। খেলা শুরুতেই ভারতের দুই ওপেনিং ব্যাটসম্যান এসেছে। হয়তোবা আপনারা অনেকেই চিনবেন না কারণ সবাই নতুন এখানে। যারা আইপিএল থেকে উঠে এসেছে।


খেলা শুরু দেখে কিছুক্ষণ পরে ভারত তাদের উইকেট হারালেও বেশ কড়া মেজাজেই খেলে গিয়েছিল তারা। মাঝখানে সম্ভবত ২৩ রানের মাথায় অভিষেকের ক্যাচ ফেলেন। আর এটাই তাদের কাল হয়ে দাঁড়িয়েছে। প্রথম ৫০ করে ৩৩ বলে করলেও শেষ পর্যন্ত হান্ড্রেড করে মাত্র ৪৬ বলে। ভাবতে পেরেছেন লাস্ট ১৩ বলে তিনি করেন ৫০ রান। তার এই বিধ্বংসী ব্যাটিং জিম্বাবুয়ের বোলিং লাইনকে সব গুড়িয়ে দেয়। এতে করে ভারতের স্কোর খুব সম্ভবত ২৫০ এর কাছাকাছি চলে যাবে। কারণ শেষের দিকে তারা আরও বিধংসী হয়ে উঠবে। এবার আইপিএল থেকে অনেক মারকুটে বিধ্বংসী ব্যাটিং এখানে এসেছে। যারা অল্প বলে অধিক রান করার ক্ষমতা রাখে।


শেষ পর্যন্ত ভারত ২৩২ রান করতে সক্ষম হয়। গাইকোওয়ার্ড এবং রিংকুসিং বেশ ভালো ব্যাট চালিয়েছে। রিঙ্কু সিং শেষ বলে ৬ মারে। এই পিচে এত রান হবে এটা ভাবা অনেকটা কঠিন ছিল। কারণ গত ম্যাচে এই পিছে রান করতে পারে নাই দুই দলের একজনও। যাইহোক ক্রিকেট খেলা বলে কথা। কোন ম্যাচে কত রান হবে সেটা বল অনেক কঠিন। ব্যাটিং যদি তাদের ব্যাটে কথা বলে তাহলে রান আসবে এটা বলা যায় না।


জিম্বাবুয়ে ব্যাটিং নেমেই তাদের আঘাত হানে মুকেশ। প্রথম ওভারে তারা উইকেট হারিয়ে ফেলে। আর এতেই বোঝা যাচ্ছে তাদের অবস্থা। এই বিশাল রানের টার্গেটে ব্যাটে নেমে থেমে থাকা তো যায় না। মারতেই হবে আর মারতে গেলে উইকেট পড়বে এটাই স্বাভাবিক। তারপরও জিম্বাবুয়ে প্লেয়ার গুলো বেশ ভালো খেলেছে। এবং তারা হাল ছাড়াও পাত্র নয়। দেখা যাক শেষ পর্যন্ত তারা কতদূর কি করতে পারে।


১১ ওভার খেলা শেষ এই পর্যন্ত তাদের সংগ্রহ ছিল ৬ উইকেটে ৭৬ রান। বোঝাই যাচ্ছে ১০০ রান হতে অনেকটা কঠিন হয়ে যাবে তাদের জন্য। আমি আগেই বলেছি এত রানের টার্গেট নিয়ে খেলেটা অনেক কঠিন। তাও আবার জিম্বাবুয়ে দলের জন্য। এখানে আরো বড় দল থাকলেও তারা হেরে যেত। কারণ এত রান করা অনেক কঠিন ব্যাপার। যাইহোক তারা চেষ্টা চালিয়ে যাচ্ছে অন্ততপক্ষে একটা মানসম্মত জায়গায় গিয়ে এই ম্যাচটাতে হারতে।


শেষ পর্যন্ত ভারতের কাছে তাদেরকে ১০০ রানে হার মানতে হয়। টি-টোয়েন্টিতে বিশাল ব্যবধানে হার এটি। এর আগে হয়তো অস্ট্রেলিয়া ১০৫ রানে হারিয়েছিল। পাঁচ মাসের সিরিজে তারা এক এক সমতা নিয়ে আসলো। যদিও মনে হয় না পরে ম্যাচগুলো জিম্বাবুয়ে আর একটাও জিততে পারবে। তারপরও ক্রিকেট খেলা বলে কথা। কখন কি হয় সেটা বলা অনেক কঠিন। অভিনন্দন ইন্ডিয়ান টিমকে। জিম্বাবুয়ে বেশ সুন্দর খেলেছে শেষ পর্যন্ত তারা ভালো করেছে।


পোস্ট বিবরণ

শ্রেণীস্পোর্টস
ডিভাইসpoco M2
স্ক্রিনশট সোর্সsony liv
লোকেশনমেহেরপুর


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

হায়দ্রাবাদ এর কয়েকটা ম‍্যাচ দেখেছিলাম। অভিষেক শর্মা এই ছেলেটার ব‍্যাটিং ভালো লেগেছিল। একটু চমকে দিয়ে এই ছেলেটা ৪৬ বলে যে সেঞ্চুরি টা করল সেটা সত্যি প্রশংসনীয়। ভারতের ব‍্যাটিং তান্ডবে এই দিন জিম্বাবুয়ে রীতিমতো উড়ে গেছে। ছেলেগুলার ট‍্যালেন্টেড আছে।

 4 days ago 

ইন্ডিয়ার বি টিমগুলো যেভাবে খেলছে যে কোন টিমকে উড়ে দিতে পারে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 3 days ago 

ভারত বনাম জিম্বাবুয়ের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি দারুন হয়েছে। প্রথম ম্যাচে ভাতর হারলেও দ্বিতীয় ম্যাচে প্রতেশোধ নিয়েছে। অভিষেক একাই ৪৭ বলে ১০০ রান তুলে নিয়েছে। বর্তমানে গিলের ফর্ম নেই। সে দুই ম্যাচে তেমন রান করতে পারে নাই। তবে ভারতের ব্যাটিং অনেক সুন্দর হয়েছে। জিম্বাবুয়েও অনেক চেষ্টা করেছে। ধন্যবাদ।

 3 days ago 

ভাই বলতেই হয় জিম্বাবুয়ের বোলিং এর উপরে ভারতের ব্যাটিংরা এক প্রকার তান্ডব চালিয়েছে। বিশেষ করে অভিষেক তো বিস্ফোরণ মত খেলেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44