"আমার বাংলা ব্লগ" এর ১ম ফান কয়েন- $PUSS HODL কনটেস্ট

in আমার বাংলা ব্লগ27 days ago

হ্যালো আমার বাংলা ব্লগবাসী। সকলকে আমার নমষ্কার/ আদাব। আশা করি আপনারা সবাই ভাল আছেন।আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে বেশ ভাল আছি। আজ আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আজ "আমার বাংলা ব্লগ" কমিউনিটি কর্তৃক আয়োজিত $PUSS কয়েন HODL কনটেস্ট এ আমার অংশগ্রহণ নিয়ে হাজির হয়েছি। $puss নিয়ে নতুন করে কিছু বলার নাই। আপনারা সবাই মোটামুটি জানেন ইতিমধ্যে। এটি আমাদের বড় সকলের অভিভাবক, প্রিয় দাদার মস্তিস্ক প্রসূত একটি অনন্য সৃষ্টি। তাই এই প্রজেক্টের উপর আমার ১০০% ভরসা আছে,আশা করি আপনারাও আমার সাথে একমত হবেন। আজ মাত্র ৯ দিন বয়স এই কয়েন এর। এরই মধ্যে অভাবনীয় সাফল্য দেখেছি আমরা। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই কয়েন আরোও অনেক দূর এগিয়ে যাক, সেটাই আমাদের সকলের কাম্য।


2ADPRBseKViTiLXUVCVcyKFFWwAQqRwPpNQSzHtUi2RNRAqmtaYXVePNznvthWTiKKFEk4EbRfwux6CuwsJ5AdzuSvjS6fzMA5fAA4Y1CW...qejroL7Ny1fgjD8vjRSRCARb7j8ome286FSutyVqFH96mi8ANj6PyFMjnWZcArE6PJDNk8DXMW8gVmYMokCaY4CX44YupoyUxF6CSnmBhY5cK3FBL7XWc4rv6.webp


দাদার এই কনটেস্ট এর ঘোষণা দেয়ার আগেই আমার কিছু পরিমাণ পুশ কয়েন কেনা ছিলো। আজ আবারো নতুন করে কিছু কয়েন কিনে এই কনটেস্টে অংশগ্রহণ করছি। যদিও এখন প্রাইস আগের চেয়ে অনেক বেশি; তবুও আমরা ভীষণ ভীষণ আশাবাদী এই কয়েন নিয়ে। এখন আমি আপনাদের সাথে ধাপে ধাপে পুস কেনার পদ্ধতি শেয়ার করব।

প্রথম ধাপ :-

প্রথমে আমি আমার বাইনান্স একাউন্ট থেকে TRX আমার ট্রনলিংক এর একাউন্টে নিবো। এর জন্য বাইনান্স এ Trx কয়েন এর withdraw তে ক্লিক করে ট্রনলিংক এর এড্রেস কপি করে ট্রনলিংক এ ট্রানফার করে নিবো।


Screenshot_2024-09-01-22-13-34-31_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg


Screenshot_2024-09-01-22-13-51-88_ee1cec40dcf6eb3919ecbfc5d87e6719.jpg


দ্বিতীয় ধাপ:-

ট্রনলিংক এ Trx এসে গেলে এরপর ট্রানলিংক এর হোম পেইজ থেকে ডিসকোভার অপশনে গিয়ে সানপাম্প এর পুশ কয়েন এর লিংক সার্চ করে নিব ।


IMG_20240902_002604.jpg


তৃতীয় ধাপ:-

কয়েন এর নিচের দিকে "Buy" অপশন এ ক্লিক করলে এর ডিটেইলস দেখা যাবে। এবার আমি কত পরিমাণ Trx দিয়ে পুশ কয়েন কিনবো, সেটা লিখে দিবো। এবং TRADE এ ক্লিক করব।


IMG_20240902_003113.jpg


চতুর্থ ধাপ :-

এরপর ট্রিগার স্মার্ট কনট্রাক্ট এর একটি ইন্টারফেস আসবে। Next এ ক্লিক করে কনফার্ম করলে পাসওয়ার্ড চেয়ে একটি ইন্টারফেস আসবে। সেখানে পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করবো। তাহলেই পুশ কয়েন কেনা কমপ্লিট হয়ে যাবে।


IMG_20240902_003333.jpg


IMG_20240902_003829.jpg


আমি বর্তমানে করছি সর্বমোট : 124,048.24 টি পুস টোকেন

IMG_20240902_003852.jpg

আমার ওয়ালেট এড্রেস:

THHeJ5XXNb2Q1Eecp1vSLpncGydgzDRJoZ

এই ই ছিলো আমার পুশ কয়েন হোল্ড কনটেস্টে অংশগ্রহণ পোস্ট। আমরা সকলেই আমাদের কমিউনিটির ১ম মিম কয়েন, $Puss এর সাফল্য কামনা করি। সকলে মিলে আরও অনেকদূর এগিয়ে নিয়ে যাই আমাদের এই কয়েনকে।

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

2ADPRBseKViTiLXUVCVcyKFFWwAQqRwPpNQSzHtUi2RNRAqmtaYXVePNznvthWTiKKFEk4EbRfwux6CuwsJ5AdzuSvjS6fzMA5fAA4Y1CW...qejroL7Ny1fgjD8vjRSRCARb7j8ome286FSutyVqFH96mi8ANj6PyFMjnWZcArE6PJDNk8DXMW8gVmYMokCaY4CX44YupoyUxF6CSnmBhY5cK3FBL7XWc4rv6.webp

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago 

দেখে খুব ভালো লাগল আপু। অনেক অনেক শুভকামনা আপনার জন্য। যদিও আপনি বেশ দেরিতে কিনলেন puss. এই কদিনে অনেক টা আপ হয়ে গিয়েছে। যাইহোক আপনাকে অভিনন্দন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এবং এই পুশ টা হোল্ড করেন। ভবিষ্যতে ভালো কিছু হবে।

 26 days ago 

আসলে শুরুতে অল্প কিছু কেনা ছিলো। কিন্তু স্ক্রিনশট নেয়া ছিলো না তখন। তাই ভাবলাম দাদার দেয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করি আবারো কিনে। এখন যদিও দাম বেড়েছে অনেক শুরুর তুলনায়। তবুও আমি বিশ্বাস করি, এখনোও আরো বহুদূর যাবে এই পুশ কয়েন। অবশ্যই হোল্ড করবো ভবিষ্যতের জন্য। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

🌟 Hello @tithyrani! 🌟

Your post is a wonderful example of the diversity and richness that makes our Steemit community so special!
*I'm loving your photo of the beautiful flower! * It's always great to see the world through someone else's eyes, especially when it's as vibrant and colorful as yours. 💕
*The quote at the end resonates deeply with me - "আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani।" - Your enthusiasm and eagerness to learn is truly contagious! 🌈
Let's work together to create a more beautiful world, one post at a time. And that starts with voting for our amazing witness @xpilar.witness by heading over to https://steemitwallet.com/~witnesses and giving them your support. We can make a difference, together!

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88