লাইফস্টাইল :- মিনিসো থেকে নতুন হেডফোন কেনা

in আমার বাংলা ব্লগ27 days ago

|| আজ ১৩ মে ,২০২৪ || রোজ: সোমবার ||

হ্যাল্লো বন্ধুরা

প্রিয় আমার বাংলা ব্লগবাসী, সবাইকে আমার নমষ্কার /আদাব। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে পরিবারসহ বেশ ভালোই আছি। আজ আবারো আপনাদের সামনে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আশা করবো আজকের পোষ্ট টি আপনাদের ভালো লাগবে।


বর্তমানে মানুষের সবথেকে কাছের এবং সবথেকে প্রয়োজনীয় জিনিস এর লিস্ট করতে বসলে সবার প্রথমেই আসবে বোধ হয় মোবাইল ফোন! এই এক মোবাইল ফোন মানুষের সকল দরকারি কাজ করে তো দেয়ই, এর মাঝেই আবার সমস্ত বিনোদন এর ও ব্যবস্থা আছে! যদিও সেই বিনোদন এর বাইরেও বিনোদন এর আরো অনেক অনেক উপায় আছে। তবে ম্যাজিক বক্সের ম্যাজিকে সেগুলো আজকাল বেশিরভাগকেই আর টানে না! আমরা যারা মোবাইল ছাড়া বড় হয়েছি, তারা হয়তো বা তাও অন্যান্য বিনোদন এর মাধ্যমগুলোকে মিস করি। কিন্তু ম্যাজিক বাক্স হাতে নিয়ে যারা ছোট থেকে বড় হচ্ছে, তাদের বিনোদন সমস্ত টাই ওই ম্যাজিক বাক্সেই আটকানো। কিংবা কুকিং বলেন, ভ্রমণ বলেন, বই পড়া বলেন সবই ওই ম্যাজিক বাক্স দিয়ে বাকিদের দেখানোর জন্যও। এখন তো এমনকি নিজের ঘর গোছানোটাও ভ্লগ করে দেখানোর বেশ ট্রেন্ড চলছে।


যাই হোক, সেটা আমার আজকের বিষয় না। এতক্ষণ ধরে যে ম্যাজিক বাক্স এর দুর্নাম করলাম, আমার যে খুব সেটা ছাড়া চলে তেমন তো না! আবার আমারও দিনের বেশ ভালো একটা অংশ কাটে সেই ম্যাজিক বাক্স হাতে নিয়েই। সেই ম্যাজিক বাক্সের জন্যই একটা হেডফোন ভীষণ জরুরি হয়ে পরেছিলো আমার। আমি বিগত কয়েক বছর ধরে ব্লুটুথ হেডফোন ই ব্যবহার করে আসছি। তবে সেটা বেশিক্ষণ কানে রাখতে পারি না আমি। তাই ভিন্ন আরেকটা হেডফোন এর ব্যবস্থা করা বেশ জরুরি হয়ে পরেছিলো।



হেডফোন কেনার জন্য গিয়েছিলাম মিনিসোর একটি শো রুমে। সত্যি কথা বলতে আমি মিনিসোতে এমনিই গিয়েছিলাম একটু ঘুরে দেখতে। সেখানে হেডফোন দেখে আমার পছন্দ হয়ে যায়, তাই সবকিছু দেখে শুনে কিনে ফেলি! 😄 মিনিসো এর শোরুমে গেলে আসলে তো অনেক কিছুই কিনে ফেলতে মন চায়। তবে এই চাওয়া আমার কাছে খুব একটা পাত্তা পায় না! নিজেই নিজেকে আটকাতে পারি অযথা কেনাকাটা থেকে। কিন্তু এই হেডফোন টি একদম হোয়াইট কালার ছিলো, যা প্রথম দেখাতেই ভালো লেগেছে আমার৷ আবার, এই ধরনের হেডফোন অনেকক্ষণ কানে দিয়ে থাকলেও আমার অসুবিধা হবে না, এটাও প্লাস পয়েন্ট ছিলো। আর দামটাও হাতের নাগালে পেয়ে গিয়েছিলাম। তাই অবশেষে নিয়েই ফেললাম নিজের জন্য শুভ্র সাদা একটা হেডফোন! এখন দেখা যাক, কতদিন আসলে টেকে আর কেমন সার্ভিস দেয়। যদিও কেনার আগে আমি সাউন্ড চেক করেই কিনেছি, এবং আমি স্যাটিসফাই হয়েই কিনেছি। তবুও দেখা যাক....

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 27 days ago 

আসলে এই জুগে আমরা নিজেদের এই ম্যাজিক বক্সের মধ্যে খুজিফিরি।এটাই এখন আমাদের একমাত্র বিনোদন কেন্দ্র হিসাবে ধরেছি।মিনোসর থেকে একটা হেডফোন কিনেছেন ভালো লাগলো দেখে।আপু দাম টা উল্লেখ করলে ভালো হতো ধন্যবাদ।

 27 days ago 

২৯৯ টাকা ছিলো ভাই দাম। তবে কোয়ালিটি বেশ ভালোই লেগেছে আমার কাছে।

 27 days ago 

এটা ঠিক বলেছেন ম্যাজিক বক্স ছাড়া আমাদের যেনো চলেই না।তবে আমাদের ছোটবেলা এই ম্যাজিক বক্স ছাড়া ও বেশ ভালোই কেটেছে।এখনকার বাচ্চারা তো একেকটা বুলেট।মোবাইল,ট্যাব ছাড়া কিছুই চায় না তারা।আপনি ব্লুটুথ হেডফোন সব সময় ইউজ করেন।তারপরেও এই শুভ্র হেডফোনটি পছন্দ হলো নিয়ে নিলেন।চেক করে যখন নিয়েছেন তখন ভালো ই হবে।ধন্যবাদ দিদি চমৎকার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 27 days ago 

আসলেই এখনকার বাচ্চারা একেক টা বুলেটের মতোই 😅। তাদের ব্রেইন ও সেভাবেই বুলেটের মতোই কাজ করে!

 27 days ago 

ফোন যেনো সত্যি আমাদের জন্য একটি নিত্য প্রয়োজনীয় বস্তু হয়ে উঠেছে দিন দিন। ভ্লগিং এর ব্যাপারটায় আপনার সাথে আমি একমত। এখন সব কিছুই ভ্লগিং এ দেখা যায়। মিনিসো থেকে নতুন ইয়ারফোন নিয়েছেন দেখতে বেশ লাগছে। আমার কাছে সাদা ভালো লাগে।

 27 days ago 

কিন্তু এই সাদা তো বেশিদিন রাখতে পারি না ভাই 🙃🙃
তবুও যে কয়দিন থাকে, মনও বেশ ফুরফুরে হয়ে থাকে!

আপু আপনি আজ আমাদের মাঝে নতুন হেডফোন কেনার অনুভূতি শেয়ার করেছেন আপনার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো আপনার মত আমিও বেশিক্ষণ হেডফোন ব্যবহার করতে পারি না। অনেক ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে ধন্যবাদ।

 27 days ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ ভাই।

 27 days ago 

শুভ্র সাদা হেডফোন গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। হঠাৎ করে কোন কিছু কেনার অনূভুতি গুলো কন্যরকম। মিনিসোতে গিয়েছেন এর পরে হঠাৎ হেডফোন দেখে পছন্দ হয় তার পরে কিনে ফেললেন বাহ্ দারুন। আপনার অনূভুতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। আশাকরি হেডফোনটি ভালো সার্ভিস দিবে। শুভ কামনা রইলো ভালো থাকবেন আপু।

 26 days ago 

ধন্যবাদ ভাই। আমিও সেই আশাই ব্যক্ত করছি!

 25 days ago 

আমার ক্ষেত্রেও অনেকটা এরকম হয় দিদি, শপিংমলে ঘুরতে যাই তারপর সেখান থেকে জিনিসপত্র কোন কারণ ছাড়াই কিনে নিয়ে বাড়ি চলে আসি। হা হা হা... তবে আপনার কেনা হেডফোনটা দেখে কিন্তু বেশ ভালই লাগছে। এখন যদি সাউন্ড কোয়ালিটি ভালো হয় তাহলে আর সমস্যা নেই।

 25 days ago 

সাউন্ড কোয়ালিটি বেশ ভালোই ভাই। সাদা জিনিসের উপর একটু দুর্বলতা আছে তো, আর একটা হেডফোন প্রয়োজন ও ছিল, তাই নিয়ে নিয়েছি! অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 25 days ago 

দেখতে ভাল, সাউন্ড কোয়ালিটি ভালো, তাহলে তো পারফেক্ট একটা হেডফোন হয়েছে বলা যায় দিদি।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.029
BTC 69379.42
ETH 3686.72
USDT 1.00
SBD 3.29