কথার ছলে জম্পেশ আড্ডা আর দেশি মুরগির কড়াই আনন্দ করেছে দ্বিগুণ।

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করছি। আজকে আমি আরেকটা নতুন ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম।

IMG-20240414-WA0002.jpg

https://w3w.co/waving.fiasco.mending

প্রতিদিনের ব্যস্ততার মাঝে ঘুরাঘুরির সময় যেন পাওয়া যায় না। তবে যখনই সময় সুযোগ হয় তখন ঘুরতে ভুলিনা। বন্ধুদের সাথে জমিয়ে আড্ডা দিতে খুব পছন্দ করি। তাতে প্রতিদিনের ব্যস্ততার মাঝে একটু স্বস্তি পাওয়া যায়। গত শুক্রবার অফিসের ছুটিতে গেলাম বন্ধুদের সাথে নিয়ে ফেনী জেলার অন্যতম এক রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার জমজমে। জমজম রেস্টুরেন্ট মানেই ভিআইপিদের আড্ডাখানা। বন্ধুরা সবাই মিলে সিদ্ধান্ত নিলাম আজকে জমজম রেস্টুরেন্টে যাওয়া যাক। সকালে সিদ্ধান্ত নিলাম। বিকেলেই রওনা দিলাম জমজমের উদ্দেশ্যে। সবাই একসাথ হলাম জমজম রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের সামনে। জমজম রেস্টুরেন্টে হাই সিকিউরিটি ও সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। ফেনী জেলার মধ্যে সবচেয়ে সুন্দর আলোকিত রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার হচ্ছে এ জমজম।

IMG-20240504-WA0011.jpg

IMG-20240414-WA0018.jpg

বন্ধুরা সবাই মিলে জমজমে প্রবেশ করলাম। প্রবেশের পরপরই চারপাশে দেখলাম ওয়ালগুলাতে বিভিন্ন চিত্র অঙ্কন করা। যেটি দেখতে সত্যিই অনেক আকর্ষণীয়। ভিতরে বিভিন্ন ফুল গাছ লাগানো এবং তাতে বিভিন্ন লাইট দিয়ে আলোকিত করা। জমজমের মূল পয়েন্টে যখনই প্রবেশ করলাম একটা বিষয় খুব আকর্ষণীয় করে তুললো আমাকে। পাখির কিচিরমিচির ধ্বনি যেটি সত্যিই আমাকে আকৃষ্ট করল। শতাধিকের বেশি বন্দী পাখি খাঁচার মধ্যে আবদ্ধ। তারা খাঁচা থেকে বের হওয়ার জন্য ছটফট করতেছে আর কিচিরমিচির আওয়াজ দিচ্ছে। তবে মুক্ত পাখিগুলোকে বন্দী খাঁচার মধ্যে আবদ্ধ করার পক্ষে আমি কখনোই নয়। কারণ সবারই স্বাধীনতার প্রয়োজন পাখিদেরকে বন্দী করে আমরা আনন্দিত হওয়া সেটা খুবই কষ্টকর বিষয়।

IMG-20240414-WA0017.jpg

তো সেখানে প্রবেশের পর দেখলাম কেবিনগত দিক থেকে কিছু ভিন্নতা রয়েছে। কিছু কেবিন রয়েছে আমজনতার জন্য আবার কিছু ভিআইপি কেবিন রয়েছে। আমরা প্রবেশ করলাম ভিআইপি কেবিন-৫ নাম্বারে। কেবিন গুলো শীতাতপ দ্বারা নিয়ন্ত্রিত। রয়েছে ফ্রি ওয়াইফাই সার্ভিস। প্রতিটা কেবিনের রয়েছে ৪৮ ইঞ্চির এলইডি টেলিভিশন। তো আমরা বন্ধুরা সবাই বসলাম ভিআইপি কেবিন-৫ এ। সবাই মিলে সিদ্ধান্ত নিলাম দেশি মুরগির কড়াই খাব। দেড় কেজির দেশি মুরগির কড়াই সাথে পরোটা নিলাম। বন্ধুদের সাথে আড্ডার ছলে কথা জমিয়ে দারুণভাবে পেট ফুড়ে খেলাম। যা একটি স্মৃতি হয়ে থাকবে সারা জীবন। সত্যিই কত কথার মধ্য দিয়ে জমিয়ে আড্ডা দিয়ে খাওয়ার ছলে দারুন ভাবে সময়টা কাটল।

IMG-20240414-WA0024.jpg

IMG-20240414-WA0023.jpg

IMG-20240504-WA0010.jpg

IMG-20240504-WA0009.jpg

IMG-20240414-WA0023.jpg

খাওয়ার শেষ করার পর ওয়েটার যখন বিলের মেমো দিলো তখন সবাই মিলে অংশগ্রহণ করলাম। যা ভালোলাগার মধ্যে অন্যতম আরেকটি কারণ হয়ে দাঁড়ালো। সর্বশেষ কিছুক্ষণ ঘুরাঘুরির পর জমজম রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার থেকে বের হলাম। অবশেষে যে যার মত করে নিজ গন্তব্যে পৌঁছালাম।

IMG-20240504-WA0008.jpg

আশা করি আজকের ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিলাম।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। আমি একজন ভ্রমণপ্রিয় মানুষ, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বই পোকাও বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাই আপনি খুব চমৎকার একটি আড্ডায় ছিলেন। ভি আই পি কেবিন পাঁচ নাম্বারে তো আপনারা বসে, খুবই মজা করে খেয়েছেন। আমার পুরাই লোভ লেগে গেল। ইচ্ছে করতেছে এখনই গিয়ে বসে যায় খাওয়ার জন্য। আমার নিজেরাও এধরনের মুহূর্তগুলো অনেক বেশি ভালো লাগে। যার কারণে পরিবারের সবাইকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় যেয়ে থাকি।

 last month 

ধন্যবাদ ভাই আমার পোস্টে মন্তব্য করার জন্য। আপনি যাওয়ার সময় আমাকেও নক দিয়েন আমিও যাব। খাওয়াটা সত্যিই অনেক বেশি সুস্বাদু ছিল। আশা করি পরবর্তী সপ্তাহ আপনাদেরকে নিয়ে যাবো, ইনশাল্লাহ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66137.20
ETH 3543.37
USDT 1.00
SBD 2.56