পাওয়ার আপ 10 steem ( টার্গেট ডিসেম্বর সিজন- ৪)

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3648.970steem
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3658.970 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240817-095329_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 10 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240817-095343_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240817-095359_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন ...

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 last month 

জ্বী ভাইয়া আপনি যদি প্রত্যেক সপ্তাহ এভাবে পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনার লক্ষ্যে পৌঁছাতে খুব বেশি সময় লাগবে না। যে কোন কাজের জন্য লক্ষ্য ঠিক করা জরুরি। আর সেই লক্ষ্য মত কাজ করলে দ্রুতই সফলতা অর্জন করা যায়। শুভকামনা রইলো আপনার জন্য। আপনার যেনো খুব দ্রুত আপনার টার্গেটে পৌঁছে যেতে পারেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাইয়া আপনি নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করা। এভাবে যদি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আপনি আপনার প্রথম টার্গেটের দিকে এরকম ভাবে এগিয়ে যাচ্ছেন দেখেই তো খুব ভালো লাগলো। নিজের লক্ষ্য পূরণ করার জন্য আপনি আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করে এক ধাপ এগিয়ে গিয়েছেন। আপনার একাউন্টে আরো বেশি শক্তিশালী করতে পারবেন পাওয়ার আপ এর মাধ্যমে। এভাবে সব সময় পাওয়ার আপ করলে ডিসেম্বরের আগে আপনি আপনার লক্ষ্যটা পূরণ করে নিতে পারবেন। অনেক ভালো লাগলো আর অনেক উৎসাহিত হলাম আপনার পাওয়ার বৃদ্ধি দেখে।

 last month 

দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last month 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইয়া। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট আমার কাছে খুব ভালো লাগলো। আশা করবো এভাবে আপনি পাওয়ার করতে থাকবেন। যতবার বাড়াবেন ততই ভালো।

 last month 

আপনার পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আসলে দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। অর্থাৎ পাওয়ার বৃদ্ধি করার খুব গুরুত্বপূর্ণ। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। তাইতো প্রত্যেক সপ্তাহে আমি পাওয়ার বৃদ্ধি করে থাকি। এভাবে প্রতিনিয়ত খাবার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এগিয়ে যান শুভকামনা রইল।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্ল্যাটফর্মে নিজেদের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নাই। নিজের শক্তিকে বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা আমাদের অত্যন্ত প্রয়োজন। আর এর জন্য আমাদের পাওয়ার আপ করতে হবে। আপনি এই বিষয়টি বেশ ভালোভাবে উপলব্ধি করতে পেরেছেন তাই প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করেই চলেছেন। এর ধারাবাহিকতা বজায় রাখেন অনেক দূরে এগিয়ে যেতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62926.06
ETH 2580.90
USDT 1.00
SBD 2.78