টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 10 স্টিম।

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3560.281 steem
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3570.281 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240714-233908_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 10 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240714-233919_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240714-233931_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

সিজন-৪ কে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন। আশা করি এমন করে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 days ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন ভাইয়া।

 2 days ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। নিজের শক্তি বৃদ্ধি করতে চাইলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আরো একধাপ সামনের দিক এগিয়ে গেলেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 days ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই ।আপনি ৫ হাজার স্টিম টার্গেট নিয়ে সামনের দিকে এগোচ্ছেন শুনে ভালো লাগলো । প্রতি সপ্তাহে নিয়মিত করতে থাকলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল ।

 2 days ago 

আশা করছি আপনি আপনার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার এই বছরের মধ্যেই কমপ্লিট করতে পারবেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলেই একমাত্র আপনি আপনার টার্গেটে যেতে পারবেন, আপনার জন্য অসংখ্য শুভকামনা রইলো।

 yesterday 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 23 hours ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে অন্যরকম ভালো লাগে। শক্তি অর্জন করার জন্য আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সুবিধা হয়। এই বছর আপনার টার্গেট হচ্ছে পাঁচ হাজার এসপি পাওয়ার আপ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্ক্ষিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 21 hours ago 

এভাবে ধারাবাহিক পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌছে যান এই কামনা করি। আর পাওয়ার আপ মানেই নিজের একাউন্ট শক্তিশালি করা। যত বেশি পাওয়ার আপ তত শক্তিশালি একাউন্ট। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 21 hours ago 

আমি মনে করি পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63749.66
ETH 3419.02
USDT 1.00
SBD 2.48