টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 50 স্টিম।

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি100.394 steem
পাওয়ার আপ50 steem
বর্তমান এসপি150.394 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240409-140615_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 50 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240409-140641_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240409-140839_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমি একজন ভ্রমণপ্রিয় মানুষ, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

নিজের শক্তি বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ করলে। এভাবেই আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো। শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ আপনাকে আপনার মতামত দেয়ার জন্য।
আমি সবসময় চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য এবং নিজের শক্তি বৃদ্ধি করার জন্য।

 last month 

আপনি নতুন অবস্থায় যে পাওয়ার আপের গুরুত্ব বুঝেছেন। এটা দেখে ভীষণ ভালো লাগতেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন।আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 last month 

ধন্যবাদ, আমি শতভাগ চেষ্টা করবো ২৪ সালের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার করার জন্য। আপনাদের উৎসাহ পেয়ে এগিয়ে যাচ্ছি।

 last month 

আপনি দেখি 50 টিম পাওয়ার আফ করেছেন ভাইয়া ।আপনার বর্তমান এসপি 150.394 স্টিম। আপনার টার্গেট 5000 স্টিম পূরণ করার ।দোয়া করি খুব শীঘ্রই আপনি আপনার লোককে পৌঁছান।

Posted using SteemPro Mobile

 last month 

ধন্যবাদ আপনাকে, আমি আমার লক্ষ্যে পৌঁছানোর টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। শুকরিয়া উৎসাহ প্রদান করার জন্য।

 last month 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে নিজের কাছে অনেক বেশি ভালো লাগলো সেই সাথে অনুপ্রাণিত হলাম। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান অনেকটাই শক্ত করা যায়, আর আমি মনে করি এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদেরকে পাওয়ার বৃদ্ধি করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

ধন্যবাদ আপনাকে, এ প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই, এই উপলব্ধিটুকু আমার এসেছে। তাই আমি পাওয়ার অফ কন্টিনিউ করে যাবো।

 last month 

রত্না অবস্থা থেকেই আপনি অনেক বড় টার্গেট মাথায় রেখে এগিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৫০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

নিজের একাউন্ট কে শক্তিশালী করতে আপনি নতুন মেম্বার হয়েও ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

প্রথম থেকে আপনি খুব সুন্দর সুন্দর কিছু পোস্ট শেয়ার করে আসছেন৷ আজকে সেরকমই একটি পোস্ট শেয়ার করেছেন৷ আজকের ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলেছেন৷ এভাবে সব সময় পাওয়ার আপ করার জন্য শুভকামনা রইল৷

 last month 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে আপনার মহামূল্যবান মন্তব্য উপস্থাপন করার জন্য। আমি সবসময় চেষ্টা করবো পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 last month 

অনেক ধন্যবাদ আবার আমার এই মন্তব্য পড়ে সুন্দর একটি রিপ্লাই দেওয়ার জন্য৷

Posted using SteemPro Mobile

 last month 

একাউন্টঃ @ti-taher
পাওয়ার বৃদ্ধিঃ = 49.8038%

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70880.42
ETH 3658.45
USDT 1.00
SBD 3.75