পাওয়ার আপ 10 steem ( টার্গেট ডিসেম্বর সিজন- ৪)

in আমার বাংলা ব্লগ26 days ago

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3613.563steem
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3623.563 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

5D40B2CA-94FD-45E1-A8A4-074C52D465E2.png

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 10 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

C7597A62-522A-4611-859D-2E622CF2E810.png

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

40354914-C6CC-42A4-A077-0865212DFB6C.png

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন ...

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমরা যারা এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাই তাদের পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 26 days ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 26 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা।আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 26 days ago 

আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। আপনি নিজের লক্ষ্যের দিকে প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন এরকম ভাবে, এটা দেখেই খুব ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ দেখে অনেক উৎসাহিত হয়েছি। অন্য ইউজাররাও অনেক উৎসাহিত হবে আপনার পাওয়ার আপ দেখলে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার কারণে নিজের লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। দোয়া করি যেন বাকি স্টিম পাওয়ার গুলোও পূরণ করে নিতে পারেন।

 26 days ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত বেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারবে। এমনকি নিজের লক্ষ্যটা খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবে। নিজেদের একাউন্টে ক্ষমতাও অনেক বেশি বৃদ্ধি হয় পাওয়ার আপের কারণে। তাই আমাদের সবার উচিত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখলে সবাই অনেক বেশি উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 26 days ago 

আজকে আপনি অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা অনেক দরকার। তবে এই বছর আপনার টার্গেট হচ্ছে পাঁচ হাজার এসপি পাওয়ার আপ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ৩৬২৩+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্খিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 26 days ago 

আপনি প্রথমেই ৫০০০ স্টিম পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। তারজন্য প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে আরও বেশি ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 25 days ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একটা ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64308.31
ETH 2810.43
USDT 1.00
SBD 2.65