You are viewing a single comment's thread from:

RE: রেসিপি: আলু দিয়ে কুচিয়া মাছের তরকারি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ3 years ago

আলু দিয়ে যে কোন মাছ রান্না করলে আমার কাছে খুবই ভালো লাগে। আলু ছাড়া আমি কোন মাছের কথা চিন্তাই করতে পারিনা ।আমি সব তরকারিতে কমবেশি আলু খেতে পছন্দ করি ।আর আপনি আলু দিয়ে মাছ রান্না করেছেন দেখতে খুব লোভনীয় লাগছে। যদিও আমি কুচিয়া মাছ চিনিনা প্রথম নাম শুনলাম। কিন্তু আপনার রেসিপিটি খুব ভালো হয়েছে। অনেক ধন্যবাদ দাদা।

Sort:  
 3 years ago 

আলু হচ্ছে তরকারির একটা প্রধান অংশ। এটা না হলে তরকারি চলে না। আমিও বেশিরভাগ ক্ষেত্রেই আলু ব্যবহার করি। আলু দিয়ে অনেক ভালো লাগে মাছের তরকারি, তবে এই মাছটি খেতে আরো বেশি সুস্বাদু লাগে। এই মাছের আরো নাম আছে রিলেটিভ। এই মাছ পেলে খেয়ে দেখবেন অনেক সুস্বাদু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46