বসুন্ধরা শপিং মলের কিছু ছবি

in আমার বাংলা ব্লগ19 days ago

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।




আজকে আমি আবার আপনাদের সামনে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গেলাম । আজকে আপনাদের সাথে কিছু ফটোগ্রাফি শেয়ার করব । অনেকদিন আগে বসুন্ধরা শপিং মলে গিয়েছিলাম সেখানে গিয়ে বেশ খানিকটা সময় থেকে ছিলাম । এলোমেলো ঘোরাঘুরি করেছিলাম ভালো লাগে বসুন্ধরা শপিংমলে যেতে । শপিং মলটা বড় হওয়ার কারণে আরামে কেনাকাটা করতে পারা যায় । এখানে সব ধরনের দোকানপাট রয়েছে সারাদিন ঘুরে ঘুরে কেনাকাটা করলে যেন শেষ হবে না । বসুন্ধরা শপিংমলে ঘুরতে ঘুরতে মাঝে মাঝে কিছু ছবিও তুলে নিয়েছিলাম । বসুন্ধরা শপিং মলটা এতটা পরিষ্কার পরিপাটি থাকে দেখলেও ভালো লাগে এবং ছবি তুলেও সেই ছবিগুলো দেখতে সুন্দর লাগে ।

20240511_001006.jpg


চারতলার উপরে দাঁড়িয়ে নিচের দিক তাকালে এই সুন্দর দৃশ্য চোখে পড়ে । উপর থেকে নিচের দিকে দেখতেই ভালো লাগে ।যখন আমরা উপর থেকে নিচের দিকে দেখছিলাম তখন এস কে লেটারের মানুষজনের চলাচলটা দেখতে খুব ভালো লাগছিল এজন্য ছবিটা তুলে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করে দিলাম ।

20240511_001043.jpg


ছবিটা নিচ থেকে দাঁড়িয়ে উপর দিক থেকে তুলেছিলাম । এ ধরনের ছবিগুলো দেখতে ভালো লাগে এজন্য আশেপাশে সবদিক থেকে ছবি তোলার চেষ্টা করেছিলাম । আর এই সময়টা কিছুটা ফাঁকা ছিল ইফতারির টাইম হয়ে গিয়েছিল যার কারণে লোকজন ইফতারির জন্য গিয়েছিল চারপাশ বেশ ফাঁকা ছিল এইজন্য ছবিগুলো সুন্দরভাবে তুলতে পেরেছি ।

20240511_001017.jpg


একেবারে বসুন্ধরা শপিংমলে ঢুকতেই শপিংমলের মাঝে দাঁড়িয়ে উপরের দিক থেকে এই ছবিটা তুলেছি । অনেক উপরে মাঝখানে দাঁড়িয়ে খোলা উপরটা এরকম ব্যবস্থা করা রয়েছে যেটা দেখতেই খুব ভালো লাগে । একেবারে খুবই কালারফুল ভাবে জিনিসটা করা হয়েছে সত্যিই সুন্দর লাগছিল । পুরো ছবিটা আসেনি তবে কিছুটা এসেছে সেটাও দেখতে ভালো লাগছে ।

20240511_000953.jpg


এই ছবিটা তুলেছি ৭ তলার ওপরে দাঁড়িয়ে । উপরে যখন ফুড কোর্টে খাবার খেতে যাচ্ছিলাম তখন মানুষজনের এতটাই ভিড় ছিল যে একপাশে দাঁড়িয়ে ছিলাম তখন আশেপাশে কয়েকটা ছবি তুলে নিয়েছিলাম । দেখুন মানুষজন কিভাবে এদিক ওদিক ছোটাছুটি করছে । তখন খাওয়ার টাইম ছিল এজন্য খাবারের জন্য এদিক ওদিক যাওয়ার ব্যবস্থা করছিল ।

20240511_001028.jpg


এরপর লিফটের একটা ছবি তুলে নিলাম । নরমালি বসুন্ধরা গেলে লিফটে তেমন একটা ওঠাই হয় না সবসময় এসকে লেটার দিয়ে চলাফেরা করা হয় কিন্তু ছেলেটা লিফটে ওঠার জন্য বায়না করছিল । কত সময় সামনে দাঁড়িয়ে রইলাম তবে লিফট ফাঁকাই পাচ্ছিলাম না । আমার কাছে লিফটের থেকে এসকে লেটার দিয়ে চলাফেরা করতে বেশি ভালো লাগে । দাঁড়িয়ে থেকে একটা ছবি তুলে নিলাম । তারপর নিচে যে গাছ দুটো দেখতে পাচ্ছেন এই ছবিগুলো আটতলার উপর থেকে তুলেছিলাম । খাওয়া-দাওয়া শেষ করে ছেলে আর ছেলের বাবা ওয়াশ রুমে গিয়েছিল আমি বাইরে একা দাঁড়িয়ে ছিলাম ।হঠাৎ করে নিচের দিকে তাকালাম তখন এত সুন্দর একটি দৃশ্য চোখে পড়লো । মাঝখানে সুন্দর দুটি গাছ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে দেখতেই ভালো লাগছিল তখন ছবি দুটো তুলে নিয়েছিলাম ।

20240511_001308.jpg

20240511_000932.jpg

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png *** VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 18 days ago 

বসুন্ধরা শপিং মল দেশের সবচেয়ে সেরা মানের একটি। এত সুন্দর একটি শপিংমলে আপনি শপিং করতে গিয়েছেন এবং সেই জায়গা থেকে অনেক সুন্দর ফটো ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। শপিং মলের বেশ কিছু সৌন্দর্য দেখার সুযোগ হলো। খুবই ভালো লাগলো আপু প্রত্যেকটা ফটোগ্রাফি লিফট দেখতে বেশ সুন্দর ছিল। না দেখা অনেক সুন্দর কিছু দেখার সুযোগ হলো সেই জায়গার।

 13 days ago 

ঠিকই বলেছেন বসুন্ধরা শপিং মল আসলেই আমাদের অনেক ভালো একটি শপিং মল এখানে গিয়েও ভালো লাগে ।

 18 days ago 

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বাংলাদেশের মধ্যে একটি বড় সুপার শপিং কমপ্লেক্স। আপনি আজকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বেশ কয়েকটি ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে, সাত তলায় দাঁড়িয়ে তোলা ফটোগ্রাফী টি অনেক বেশি ভালো লেগেছে। এছাড়া ও বাকি সব ফটোগ্রাফী আমার কাছে বেশ ভালোই লেগেছে।

 13 days ago 

বসুন্ধরা শপিং মলটা অনেক সুন্দর সব জায়গা থেকে ছবি তুললে ভালো লাগে দেখতে।

 17 days ago 

আপু আপনি বসুন্ধরা শপিং মলের দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ।দেখে বেশ ভালো লাগলো ।আসলে বসুন্ধরা শপিংমলে গেলে ইচ্ছামত শপিং করা যায় ।অনেকদিন আগে আমি গিয়েছিলাম ।আপনার ফটোগ্রাফি দেখে আবার সেই শপিংমলের কথা মনে পড়ে গেল ।বেশ ভালো লাগলো ।ধন্যবাদ আপনাকে।

 13 days ago 

একদম তাই এখানে গেলে সব রকম জিনিস শপিং করা যায় এবংএকসাথে সব কিছু পাওয়া যায় দেখে আরো বেশি ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68493.85
ETH 3838.65
USDT 1.00
SBD 3.64