গল্প : রং নাম্বার থেকে বিয়ে (পর্ব:২)

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।



Picsart_24-06-03_00-57-37-148.png


আজকে আবার আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম । আজকে আবারো একটি গল্প শেয়ার করতে এসেছি । গত পর্বে একটি গল্প শেয়ার করেছিলাম সেই গল্পের পর থেকে আজকে আবার আপনাদের সাথে শেয়ার করব । বাস্তব জীবনের ঘটনাগুলো গল্প আকারে আমি মাঝে মাঝে তুলে ধরার চেষ্টা করি এবং এই গল্পগুলো আমার কাছে পড়তে ভালো লাগে এজন্য আমিও মাঝে মাঝে আপনাদের পড়ার সুযোগ করে দেই । কিছু কিছু গল্প যখন মানুষের মুখ থেকে শুনি তখন নিজের কাছেই ভালো লাগে । এজন্য মাঝে মাঝে সেইসব বাস্তব ঘটনা গল্প আকারে তুলে ধরার চেষ্টা করি । গত পর্বে শেয়ার করেছিলাম টিনা আর তারেক দুজনের রং নাম্বারে পরিচয় হয় । সেখান থেকে তাদের কথা বলাবলি শুরু হয় এবং কথা বলার এক পর্যায়ে তারেক টিনাকে দেখতে চায় তারপর থেকে শুরু করছি ।


কথা বলার একপর্যায়ে তারেক টিনাকে বলে যে অনেকদিন ধরে তোমার সাথে কথা বলছি আমার এখন তোমাকে একটু দেখতে ইচ্ছা করছে । তখন টিনাও দেখা করতে রাজি হয় ।টিনা তখন মনে মনে বলে যে এই কথা যদি বাসার অন্য কেউ জানে তাহলে তো আমাকে একেবারে মেরেই ফেলবে । এদিকে টিনা তার খালামণিদের সাথে অনেক বেশি ফ্রি । টিনা অনেক চিন্তা ভাবনা করে তার একটি খালামণির সাথে এ বিষয়টা নিয়ে আলাপ করে । টিনার খালামণি তখন বলে যে তুমি যখন দেখা করতে চাইছো তাহলে একদিন আমরা দুজনে মিলে গিয়ে ছেলেটাকে দেখে আসি । তারপর তারেক আবার যেদিন ফোন দেয় সেদিন টিনা তার সাথে দেখা করার ডেট ও জায়গা ঠিক করে নেয় ।


যথারীতি যেদিন বাসা থেকে বের হবে সেদিন তার খালামণি আসে এবং টিনা আর টিনার খালামনির বাসা থেকে বের হতে যায় । এমন সময় টিনার বাবা জিজ্ঞাসা করে তোমরা কোথায় যাচ্ছ । তখন বলে যে আমরা একটু শপিং করতে যাচ্ছি ।তখন টিনার বাবা আর কিছু বলে না । এরপর ওরা বাসা থেকে বের হয়ে যায় । যে রেস্টুরেন্টে গিয়ে দেখা করার কথা সেখানে গিয়ে তারেক তার এক বন্ধুর সাথে দূরে গিয়ে দাঁড়িয়ে থাকে । টিনারা যখন রেস্টুরেন্টে ঢুকতে যাবে তখন দূর থেকে তারেক টিনাকে দেখে বুঝতে পারে । কারণ কথা বলার সময় অনেক কিছু জেনেছিল যার কারণে টিনাকে চিনতে তারেকের কোন ভুল হয় না । এদিকে তারেক আর ওর বন্ধু ওরা বাইরেই থাকে । টিনারা ভেতরে অনেক সময় পর্যন্ত অপেক্ষা করে কিন্তু ওরা কেন জানিনা আর ভিতরে ঢুকে না ।তখন টিনারা অনেক সময় অপেক্ষা করার পরে চলে যাওয়ার কথা ভাবতে থাকে । বলে এখানে বসে থেকে কোন লাভ নেই ওরা হয়তো আসবে না । তখন ওরা বের হয়ে চলে যাবে তখন তারেক আর তারেকের বন্ধু ভিতরে ঢুকে । তারেক ভিতরে ঢুকে তখন ওদের পরিচয় হয় । প্রথম দেখাতেই তারেকের টিনাকে পছন্দ হয়ে যায় কিন্তু টিনা তারেকের সাথে থাকা যে বন্ধু তাকে তারেক ভেবে পছন্দ করে । পরে দেখা যায় যে ওটা বন্ধু আর তখন তারেক বলে যে ও আমার বন্ধু আর আমি তারেক । টিনার তারেককে তেমন ভালো লাগেনি । তারেকের গায়ের রং ছিল ময়লা আর টিনা হলে ধবধবক ফর্সা দেখতে অনেক সুন্দর ।


কথা বলতে বলতে তারেক একটা সময় বলেই ফেলে যে আমার আপনাকে অনেক পছন্দ হয়েছে আমি আপনাকে বিয়ে করতে চাই । তারেক তখন বিজনেস করে টাকা পয়সাও ভালোই রয়েছে এবং সবার ছোট সন্তান । তারেক টিনাকে যখন বিয়ের কথা বলে তখন টিনা না করে না তবে সে বলে বিয়ের ব্যাপারে আমি একা সিদ্ধান্ত দিতে পারবো না বাসায় গিয়ে আমার বাবা মার সাথে আলাপ করতে হবে তারপরে আমি আপনাকে জানাবো মানে এড়িয়ে যাওয়া আর কি । কিন্তু তারেক তখন তার ফ্যামিলির অনেক কাহিনী টিনাকে বলে । এসব শুনে টিনা অনেক কষ্ট পায় ওর তারেকের জন্য খারাপ লাগে । ছোটবেলায় তারেকের বাবা-মা মারা গিয়েছে বড় ভাই ওদেরকে কষ্ট করে মানুষ করেছে । তারেকের বড় ভাই অনেক কষ্ট করেছে বিদেশে গিয়ে ওদের জন্য কাজ করে তারপর ওদেরকে মানুষ করেছে । এদিকে ফ্যামিলিতেও তারেখের বোনরা ছিল ঠিকই কিন্তু ওদের বিয়ে হয়ে গিয়েছিল যার কারণে ফ্যামিলিতে মেয়ে সদস্য সংখ্যা টা থাকায় অনেক কষ্ট করে খাওয়া-দাওয়া টা মেইনটেন করে বড় হতে হয়েছে । অনেক ছোটবেলায় তারেক মা-বাবাকে হারিয়েছে যার কারণে তারেক মা বাবার আদর থেকে বঞ্চিত হয়েছে । তার আগের কাহিনীটা আসলে একটু কষ্টের ছিল সেটা শুনে টিনার মনটা একটু অস্থির হয়ে ওঠে ।

চলবে.......

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ডিভাইস| samsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png *** VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

টিনার তারেকের পছন্দ হয়নি কিন্তু তারেকের জীবনে দুঃখের কাহিনী শুনেছি এখন তিন রাজি হয়ে যাবে নাকি আবার। আসলে মানুষের জীবনের কষ্টের কাহিনী শুনলে অনেকটা ইমোশনাল হয়ে যায় লোক। হয়তো টিনাও তাই হয়েছে। যাই হোক আপু খুব ভালো লাগছে গল্পটি। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

 3 months ago 

টিনার ক্ষেত্রেও তাই হয়েছিল টিনা অনেকটা ইমোশনাল হয়ে পড়েছিল ।

 3 months ago 

আজকে অনেক সুন্দর একটা গল্পের দ্বিতীয় পর্ব আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গল্পের প্রথম পর্ব টা আমার পড়া না হলেও, দ্বিতীয় পর্ব টা পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। এখানে এটা বুঝতে পেরেছি যে টিনা এবং তারেক দুজনের রং নাম্বারে পরিচয় হয়েছিল। আর সেখান থেকে দেখা হয় এবং তারেক বিয়ের প্রস্তাব দিলে, টিনা সরাসরি না করলেও তাদের পরবর্তীতে নিজের ফ্যামিলি সম্পর্কে এবং নিজের জীবন সম্পর্কে কিছু কথা থাকে বলেছিল। যেটা শুনে টিনা ও অস্থির হয়ে পড়েছে। এখন দেখা যাক পরবর্তী পর্বে কি হতে চলেছে।

 3 months ago 

আপনি আমার গল্পটি দ্বিতীয় পার্ট পড়েছেন আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো ।

 3 months ago 

আমার কাছে এরকম গল্প গুলো পড়তে অনেক ভালো লাগে। আপনি আজকে অনেক সুন্দর করে এই গল্পটার দ্বিতীয় পর্বটি সবার মাঝে উপস্থাপন করেছেন। তারেক এবং টিনার দেখছি রং নাম্বারে পরিচয় হয়েছিল। দেখতে দেখতে দেখছি অনেক টিনাকে পছন্দ করে ফেলেছে। এখন তো বিয়ের প্রস্তাব দিয়েছে এবং নিজের পরিবার সম্পর্কে অনেক কিছু বলেছে। আবার দেখছি টিনা তারেক ভেবে তার বন্ধুকে পছন্দ করেছে। আশা করছি খুব তাড়াতাড়ি পরবর্তী পর্বটা আপনি সবার মাঝে ভাগ করে নিবেন।

 3 months ago 

এরকম গল্প গুলো আসলেই পড়তে ভালো লাগে বাস্তব জীবনের কাহিনী ।

 3 months ago 

আপনার ধারাবাহিক গল্পটি খুবই সুন্দর একটি গল্প। ভালোবাসা কখনোই সুন্দর, কালো এগুলো কেয়ার করেনা। ভালোবাসা হৃদয় থেকে হয়। রং নাম্বারের প্রেম প্রথম দেখাতেই তারেক টিনাকে পছন্দ করে ফেলল। আর টিনা তারেক ভেবে তারেকের বন্ধুকে পছন্দ করে ফেলল। খুবই রোমান্টিক গল্প। গল্পটি ভালো লেগেছে। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

 3 months ago 

আমার গল্পটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ ।

 3 months ago 

তারেক এবং টিনার প্রেমের কাহিনী মনে হয় একটু ভিন্ন ধরনের হতে চলেছে আপু। আসলে প্রথম দেখাতে তারেককে পছন্দ না হওয়ার কারণ হলো তার সাথে তার এক সুন্দর বন্ধু যাওয়া। এজন্য প্রথম ডেট করতে গেলে কখনো সাথে সুন্দর দেখতে বন্ধু নিয়ে যেতে হয় না। হা হা হা... যাইহোক, যেহেতু তারেক তার দুঃখের কথা পরবর্তীতে টিনার সাথে শেয়ার করেছে, এখন দেখা যাক এইসব শুনে টিনার মনে কিছুটা দয়ার সূত্রপাত হয় কিনা। আশা করি, পরবর্তী পর্বে আরো কিছু ইন্টারেস্টিং ব্যাপার জানতে পারবো।

 3 months ago 

এটা ঠিক বলেছেন সুন্দর মানুষজন দূরে থাকাই ভালো ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58443.62
ETH 2524.10
USDT 1.00
SBD 2.34