টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। সিজন টুতে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১৪৪২৯ । এবার সিজন তিন এ আমার নতুন টার্গেট তৃতীয় ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2023-01-04-15-56-31-914.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2023-09-19-09-10-46-170-edit_com.android.chrome.jpg

ধাপ -২

Screenshot_2023-09-19-09-11-08-832-edit_com.android.chrome.jpg

ধাপ -৩

Screenshot_2023-09-19-09-11-47-111-edit_com.android.chrome.jpg

এখানে আমি ১০ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১৪৪২৯+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আমরা বরাবরই অনেক বেশি সচেতন থাকি। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করে নিচ্ছেন দেখে ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

নিজের স্থান শক্ত করার জন্য এবং নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপ করে যাচ্ছি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন খুব ভাল কাজ এগিয়ে যান এভাবেই শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ।

 11 months ago 

নিজের একাউন্টে সক্ষমতা কে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি নিজের লক্ষ্য পূরণ করার জন্য এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরও একটা এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

এগিয়ে যাওয়ার চেষ্টা করছি সুন্দরভাবে, দোয়া করবেন।

 11 months ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি দেখছি প্রতিনিয়ত আমাদের মাঝে অল্প কিছু স্টিম হলেও পাওয়ার আফ করে থাকেন। এ সপ্তাহেও দেখছি 10 স্টিম পাওয়ার আফ করেছেন এভাবে এগিয়ে জান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব দ্রুত ধন্যবাদ।

 11 months ago 

আপনার দোয়া থাকলে অবশ্যই পৌঁছাতে পারবো।

 11 months ago 

পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখার জন্য এই সপ্তাহে আরও দশ স্টিম পাওয়ার আপ করলেন।এর মাধ্যমে আপনি আরো এক ধাপ সামনের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার জন্যও অনেক শুভকামনা।

 11 months ago 

আগে পাওয়ার ছিলো ১৪৪২৪ এসপি।এখন ১০ স্টিম পাওয়ার আপ করার পর ১৪৪৩৪ এস পি হয়েছে। আপনার টার্গেট ১৫০০০ হাজার।আশা করি খুব সহজেই করতে পারবেন।আপনার জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমার পোষ্ট করে সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট আপনার কাছে দেখে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 11 months ago 

আশা করছি খুব শীঘ্রই আপু আপনার তৃতীয় ডলফিন টার্গেট পূরণ করতে পারবেন! আজকে ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে লক্ষ্য পূরণের দিকে একধাপ এগিয়ে গেলেন।

 11 months ago 

অবশ্যই আপনাদের দোয়া থাকলে তৃতীয় ডলফিনের টার্গেট পূরণ করতে পারব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45