৬তম বিবাহ বার্ষিকী উদযাপন।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। তবে আজকে আপনাদের সাথে আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ দিন শেয়ার করব। আসলে আমি মনে করি বিবাহ বন্ধন প্রত্যেকটা নারী এবং পুরুষের জীবনের স্পেশাল হয়ে থাকে। আর আমাদের জীবনে যখন এই দিনটা আসে আলাদা একটা অনুভূতি হয়। ওই যে শুরুর দিনটার কথা মনে পড়ে যায়। গতকাল ১/৩/২৩ আমাদের ৬ তম বিবাহ বার্ষিকী ছিল। যদিও আসলে সে রকম ভাবে সেলিব্রেশন করার কোন চিন্তাভাবনা থাকে না। কিন্তু তারপরেও আমাদের দুজনের জন্য তো এই দিনটা একটা স্পেশাল দিন।

1677650711121.jpg

গিফট বক্স খোলার ভিডিও লিংক

1677650711552.jpg

এমনিতে অনেক বেশি ব্যস্ততার মধ্যে দিন কাটছি তার সাথে সাথে বিভিন্ন ধরনের সমস্যাও লেগে আছে। এই সবকিছু চিন্তা করেই আজকের দিনে কোন কিছু করার চিন্তাভাবনা করিনি। কিন্তু তারপরেও আমি নিজে থেকে কোন কিছু একটা গিফট দিতে চাইছিলাম। কিন্তু কখন যে দিনটা চলে আসলো কাজের ফাঁকে মনে ছিল না। বিশেষ করে ফেব্রুয়ারি মাস ২৮ তারিখে শেষ ওই দিনটাই আমার মনে ছিলনা। ২৮ তারিখে হঠাৎ করে মনে পড়লো যে আজকে তো মাসের শেষ তারিখ। তখন তো আমি বাইরে গিয়ে কিছু কিনে আনব এই অবস্থাটাও ছিল না। তাই ভাবলাম আমি আমার হাজব্যান্ডকে কোন একটা সারপ্রাইজ দিব।

1677650711278.jpg

এদিকে সময়ও কম ছিল কি করব বুঝতে পারছিলাম না।তার উপরে আমার পক্ষে বাহিরে গিয়ে কিছু কিনে আনার ও সম্ভাবনা ছিল না। এজন্য আমি ভেবেই নিলাম যে কিছু একটা করতেই হবে আর তা নিজের হাতেই তৈরি করব। এমনিতে আপনারা সবাই জানেন আমি নিজের হাতে সবকিছু তৈরি করতে পছন্দ করি। আর যেহেতু আমাদের স্পেশাল দিন তাই জন্য আমি নিজের হাতে কিছু একটা করে গিফট করার চিন্তা করছিলাম। আর সেটা এমন কিছু থাকবে যেটা কিনা অনেকটাই সারপ্রাইজ মূলক। এইজন্য আমি একটা ভিডিওতে দেখেছিলাম খুব সুন্দর একটা গিফট বক্স। যেটা খুললেই অনেকটা সারপ্রাইজ হয়ে যায়।

অসাধারণ কিছু না করতে পারলেও সাধারণ কিছু দিয়ে দিনটা স্পেশাল করার চেষ্টা করেছি। এইজন্য আমিও সারপ্রাইজ গিফট বক্স তৈরি করতে শুরু করলাম।তবে এই বিষয়টা আমি কাউকে জানাতে চাইনি। বিশেষ করে সারপ্রাইজ করাটাই আমার উদ্দেশ্য ছিল। কিন্তু এখন কথা হল আমি যদি কিছু তৈরি করি তাহলে তো সেটা সবাই দেখবে। এদিকে বিকেল হয়ে গেল কি করবো বুঝতে পারছিলাম না। পরবর্তীতে সমাধান দিল আমার বাংলা ব্লগ। কারণ আমি এমনিতেই আমার বাংলা ব্লগে শেয়ার করার জন্য বিভিন্ন জিনিস তৈরি করে থাকি।

1677650711189.jpg

সে ক্ষেত্রে আমি যদি এখন কিছু একটা তৈরি করতে বসি তাহলে কেউ বুঝতেই পারবে না যে কি তৈরি করছি আর কেন তৈরি করছি। ভাববে আমি পোস্ট করার জন্য তৈরি করছি। তখন আবার আমার হাজবেন্ড বাইরে থেকে ক্লান্ত হয়ে এসে ঘুমিয়ে পড়ল। ওই সময়টাই আমি গিফট বক্সটা তৈরি করতে বসলাম। আমাদের আবার বিয়ের ছবির একটা অ্যালবাম ছিল। সেই অ্যালবাম থেকে কিছু ছবি বের করে নিলাম। গেট বক্সে এর ভিতরে সাজানোর জন্য। পরবর্তীতে ও ঘুম থেকে ওঠার পর আমার কাজ অনেকটাই শেষ হয়ে এসেছিল। কিন্তু আরও কিছু কাজ বাকি ছিল। ও বলছিল একটু বাইরে যাবে একটা কাজে।

তখন আমি নিজেই মনে করিয়ে দিতে লাগলাম বাহিরে যাবে বলছিলে না। যাতে ও বাইরে গেলে আমি আমার কাজটা ছাড়তে পারি। পরবর্তীতে আমি সম্পূর্ণ গিফট বক্স তৈরি করে নিলাম। আসলে এটা তৈরি করতে আমার এত বেশি সময় লেগেছিল বলার বাহিরে। পরবর্তীতে আমি গিফট বক্স টা তৈরি করে ঘরে এনে লুকিয়ে রেখেছিলাম। যখন রাত বারোটা বেজে পরের দিন এক মিনিট হলো। তখনই আমি ওকে বিছানা থেকে ডেকে নামিয়ে গিফট বক্সটা হাতে ধরিয়ে দিলাম। এমনকি ওকে নিচে রেখে খুলতে বললাম। ও খোলার সময় আমি ভিডিও করলাম। ভিডিওটাও আপনাদের সাথে শেয়ার করলাম। আসলেই এই ভাবেই সাধারণ ভাবে দিনটা উদযাপন করলাম। সাধারণভাবে হলেও দিনটা আমাদের জন্য খুবই স্পেশাল ছিল। আপনাদের সাথে শেয়ার করতে পেরে ভালো লাগলো।

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  
 last year 

প্রথমেই আপনাদের দুইজনের জন্য রইল বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।দোয়া করি আপনারা সারাজীবন এমন হাসিখুশি থাকেন।আপনাদের মাঝের ভালবাসা আরো বৃদ্ধি পাক।ভাইয়ার জন্য বানানো গিফট বক্স টি অসাধারণ হয়েছে।ধন্যবাদ সুন্দর মুহুর্ত টি শেয়ার করার জন্য

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া, এভাবে উইশ করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

ষষ্ঠ বিবাহ বার্ষিকীতে প্রথমে জানাই আপনাদের আন্তরিক শুভেচ্ছা। আশা করি আপনাদের বাকি জীবনটাও সুখে শান্তিতে কাটবে। তবে আমি মনে করি যে বাইরে থেকে গিফট কিনে দেওয়ার থেকে আপনি যেভাবে হাতে তৈরি করে সুন্দর গিফট বানিয়েছেন, এর থেকে বড় সারপ্রাইজ আর কিছু হতে পারে না। আমাদের ভাই তো এতেই খুব খুশি হয়েছে। 🤭 আর আপনি না বললেও বোঝা যেত যে এটা তৈরি করতে অনেক সময় লেগেছে।

 last year 

অনেক বেশি খুশি হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

হ্যাঁ এই দিনটা আমরা সবাই অনেক মিস করি সবাই চেষ্টা করি নিজের মত কাটানোর জন্য। আপনারা দুজনের জন্য অনেক শুভকামনা রইল এভাবে যেন দুইজনে একসাথে সংগ্রাম করে এগিয়ে যেতে পারেন । অনেক দোয়া রইল আপনি পরিবারকে নিয়ে যেন সুস্থভাবে সুন্দরভাবে আপনার সংসার জীবন কাটাতে পারেন যেন।

 last year 

অনেক ধন্যবাদ আপু, এভাবে পাশে থাকার জন্য। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

দেখতে দেখতে আপনাদের বিবাহের ৬ বছর পূর্ণ হয়ে গেল। আসলে সময় যে কোন থাক থেকে কোথায় চলে যায় বুঝতেই পারা যায় না। আশা করি পরবর্তী সময় গুলোও আপনারা দুজনে খুবই সুন্দর ভাবে কাটাবেন।

 last year 

সত্যি দেখতে দেখতে ৬ বছর পূর্ণ হয়ে গেল। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

প্রথমে জানাই আপনার ৬তম বিবাহ বার্ষিক শুভেচ্ছা ও অভিনন্দন। গিফট বক্স খোলার ভিডিওটি আমি দেখলাম আপু অনেক ভালো লেগেছে। মাথার উপর ঢাকনা যখন তুলে ফেলেছিল চারি সাইডে আপনাদের ছবি গোল হয়ে পড়ে গিয়েছিল দেখতে বেশ ভালো লেগেছিল আপু। প্রত্যেকটি ছবি ছিল আপনাদের বিয়ের দিনের। বেশ মজা করে বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন দেখে বোঝা যাচ্ছে।

 last year 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনাদের বিবাহ বার্ষিকী উপলক্ষে অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা ভালোবাসা রইলো।❤️ ৬ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে আপনি নিজের হাতে যে গিফট বক্স তৈরি করেছেন তা সত্যিই দারুণ হয়েছে। ভিডিওতে যখন রকি ভাই বক্সটি খুলছিল তখন কিছুটা অবাক হয়েই দেখছিলাম। বক্সটি খোলার পরে ফুলের মত ছবিগুলো যখন ফুটতে শুরু করলো তখন দেখতে খুবই ভালো লাগছিল। আপনারা দুজনে মিলে পরবর্তী সময়ে খুব সুন্দর দিন যাপন করুন এই কামনা করছি। আপনাদের দুজনের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

এজন্যই এটা সারপ্রাইজ বক্স ছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

দেখতে দেখতে আপনাদের ৬ তম বিবাহ বার্ষিকী উদযাপন হয়ে গেল। খুবই চমৎকার একটি গিফট বক্স তৈরি করেছেন। গিফট বক্সটি খোলার ভিডিও দেখে অনেক ভালো লাগলো। ছবিগুলো দিয়ে আপনি খুব সুন্দর ভাবে এই বক্সটি সাজালেন। আমার কাছে এটি অনেক ভালো লাগলো দেখে। আপনাদের দুজনের জন্যই অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69942.87
ETH 3793.57
USDT 1.00
SBD 3.73