টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। সিজন টুতে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১৪৪৩০+ । এবার সিজন তিন এ আমার নতুন টার্গেট তৃতীয় ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2023-01-04-15-56-31-914.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2023-09-27-08-56-33-205-edit_com.android.chrome.jpg

ধাপ -২

Screenshot_2023-09-27-08-56-50-722-edit_com.android.chrome.jpg

ধাপ -৩

Screenshot_2023-09-27-08-57-21-172-edit_com.android.chrome.jpg

এখানে আমি ১০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১৪৪৩০+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।তাই আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা উচিত। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখলেন। যা দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 11 months ago 

ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি ধন্যবাদ।

 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 11 months ago 

শুভেচ্ছা জানিয়েছেন দেখে ভালো লেগেছে।

 11 months ago 

প্রতিটা মানুষের একটি নির্দিষ্ট লক্ষ্য রয়েছে। আরে লক্ষ্য পূরণের জন্য সবাই সামনের দিকে এগিয়ে যায়। আপনি এই বছরে ১৫ হাজার স্টিম পাওয়ার আপ করার ইচ্ছা পোষণ করেছেন। আর সেই লক্ষ্যে আপনি এগিয়ে যাচ্ছেন এবং এই সপ্তাহের ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো এক ধাপ এগিয়ে গেলেন।আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দোয়া করবেন যেন লক্ষ্যটা পূরণ হয়।

 11 months ago 

স্টিমিট এর এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে আমাদের নিয়মিত পাওয়ার আপ করাটা অনেক গুরুত্বপূর্ণের। আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো খুব। আপনার জন্য অনেক অনেক শুভকামনা আপু।

 11 months ago 

আসলে পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প অপরিসীম। পাওয়ার আপ পোস্টগুলো আমার কাছে দেখতে ভালই লাগে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন। কিভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আপনি একেবারে ঠিক কথা বলেছেন। ভালো লাগলো আপনার মন্তব্যটা।

 11 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 11 months ago 

হ্যাঁ চেষ্টা করছি ক্ষমতা আরো বেশি বৃদ্ধি করার।

 11 months ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লেগেছে। প্রতি সপ্তাহে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং আমাদেরকে অনুপ্রাণিত করে যাচ্ছেন। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আমার পাওয়ার আপ দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 11 months ago 

আজকে আপনি আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে লক্ষ্য করে দেখলাম পাওয়ার বৃদ্ধি। আসলে পাওয়ার বৃদ্ধির পোস্ট বলতে বোঝায় নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যেখানে নিজের সক্ষমতা বৃদ্ধি করে বিভিন্ন কাজে নিজের সুযোগ তৈরি করে নেওয়া।

 11 months ago 

আসলে নিজের ক্ষমতা বৃদ্ধি করা বুঝায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45