টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। সিজন টুতে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১৪৪৪৮+ । এবার সিজন তিন এ আমার নতুন টার্গেট তৃতীয় ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2023-01-04-15-56-31-914.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2023-09-06-10-01-27-715-edit_com.android.chrome.jpg

ধাপ -২

Screenshot_2023-09-06-10-02-00-579-edit_com.android.chrome.jpg

ধাপ -৩

Screenshot_2023-09-06-10-06-00-863-edit_com.android.chrome.jpg

এখানে আমি ১০ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১৪৪৪৮+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 11 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। কারণ এভাবেই যত বেশি পাওয়ার আপ করবেন ততই আপনি নিজের মুখে পৌঁছে যাবেন। আমাদের এই কমিউনিটিতে ভালোভাবে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। চেষ্টা করুন যাতে এভাবেই আপনার লক্ষ্যে সুন্দরভাবে পৌঁছে যেতে পারেন।

 11 months ago 

আসলে আপনারা পাশে আছেন বলেই সামনের দিকে এগিয়ে যেতে পারছি।

 11 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন,পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো ক্ষমতাবান হলেন। শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 11 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো।আমরা যত বেশি পাওয়ার আপ করবো তত আমাদের শক্তি বৃদ্ধি পাবে।এই কমিউনিটিতে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনার জন্য দোয়া রইলো। যেনো আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।ধন্যবাদ আপু।

 11 months ago 

আমার পাওয়ার আপ দেখে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 11 months ago (edited)

পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা।আর সেই হিসেবে ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি অনেক দূর এগিয়ে যাবেন এই কামনাই করি।

 11 months ago 

বৃদ্ধি করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। পাশে থাকবেন ধন্যবাদ জানাই।

 11 months ago 

তোমার করা ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। তুমি যদি পাওয়ার আপ করো, তাহলে তোমার ক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। আমাদের প্রত্যেকটা ইউজারের জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। আর তুমি পাওয়ার আপের মাধ্যমে নিজের ক্ষমতা আরো বেশি বৃদ্ধি করছো দেখে সত্যি ভালো লাগলো। এভাবে আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যাও।

 11 months ago 

ঠিক বলেছ আমাদের জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। চেষ্টা করছি সামনের দিকে আস্তে আস্তে এগিয়ে যাওয়ার।

 11 months ago 

ডিসেম্বর সিজন ৩ কে সামনে রেখে আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করলেন। আসলে এভাবেই আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা উচিত। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 11 months ago 

ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

 11 months ago 

আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে।

এভাবে ধারাবাহিক পাওয়ার বৃদ্ধি করলে ইচ্ছে পূরণ করা সম্ভব। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দোয়া করবেন ধন্যবাদ।

আপু দেখতে দেখতে আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপু। ধন্যবাদ আপনাকে

 11 months ago 

সাপোর্ট করে পাশে থাকবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48