জন্মদিনে গিফট পাওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year

1674197973951.jpg

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমার জীবনে অনেক গুরুত্বপূর্ণ একটা দিনের মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব। আমি মনে করি জন্মদিনটা সবার জীবনেই স্পেশাল হয়ে থাকে। গত ১৭ জানুয়ারি এই দিনটা আমার জন্মদিন ছিল। যদিও এখন অনেক বড় হয়ে গেছি এই জন্য নিজের জন্মদিনের আলাদা করে কোন স্পেশালিটি নেই। এমনকি এটা নিয়ে কোন চিন্তা ভাবনা নেই। কিন্তু যারা কাছের মানুষ রয়েছে তারা কিন্তু ঠিক এই দিনটা মনে রাখে। ‌ এমন কি আলাদাভাবে গিফটের ব্যবস্থা করে।

বিশেষ করে আমার জন্মদিনে কোন ধরনের আয়োজন করা হয়নি। কিন্তু তারপরেও আমার প্রিয় মানুষটি ঠিক কিছু গিফটের ব্যবস্থা করেছে। আসলে আমার প্রয়োজনীয় জিনিসপত্রগুলো তো সব ওই মানুষটাই কিনে দেয়। কিন্তু আসলে জন্মদিনের গিফট হিসেবে দেওয়াটা একটু আলাদা স্পেশাল হয়ে থাকে। কিছুদিন ধরে ও মনে মনে ভাবছিল আমাকে কি দেওয়া যায় ‌। যদিও এই বিষয়টা আমার জানা ছিল না। এমনিতে আমার কয়েকটা জিনিসপত্র কেনার ছিল। তাই ও ভাবলো যদি আমার প্রয়োজনীয় জিনিসগুলো কিনে দেয় তাহলে মনে হয় ভালো হবে।

1674094148001.jpg

1674094189096.jpg

যদিও প্রথমে ভেবেছিল আমাকে না জানিয়ে জিনিসগুলো কিনবে। কিন্তু যেহেতু আমার প্রয়োজনীয় জিনিস এইজন্য আমার পছন্দের কেনাটাই বেটার হবে। তাই ভেবে আমাকে বলেই দিয়েছে। এমনকি জন্মদিনের আগের দিন নিয়ে গিয়েছিল কেনাকাটা করার জন্য। যদিও আমি তখন বারণ করেছিলাম দরকার নেই এখন কেনার। কিন্তু ও যেহেতু গিফট করবে ভেবে নিয়েছে তাই জন্য কিনতে নিয়ে গেল। আমার আগের ব্যাগটা একটু নষ্ট হয়ে গিয়েছে, এজন্য আমাকে একটা নতুন ব্যাগ কিনে দিল। আমি এমনিতেই কয়েকদিন আগে ওকে বলেছি, একটা নতুন বোরকা কিনবো । যদিও আমি এমনিতেই বলেছিলাম, কিন্তু এইজন্য ও একটা নতুন বোরকা ও কিনে দিয়েছে।

1674197832947.jpg

ওর জন্মদিনে আমি একটা ঘড়ি গিফট করেছিলাম, সেটা হয়তোবা আপনারা দেখেছেন। এজন্য ওর ঘড়ির সাথে ম্যাচিং করে একটা কালো ঘড়ি ও কিনে দিল। এই সবকিছু জন্মদিনের গিফট হিসেবে দিয়েছে। আসলে গিফট যেটা হোক না কেন, এর আলাদা একটা অনুভূতি রয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। আরো একটা গিফট পেলাম আমার ননদের কাছ থেকে। আমার ননদ ক্লাস নাইনে পড়ে।ওর থেকে কোন গিফট পাবো এটা আশাই করিনি। কিন্তু ও আমাকে রাত বারোটায় প্রথমেই উইশ করেছিল। এমনকি স্কুলে গিয়ে আগে থেকে আমার জন্য গিফট কিনে রেখেছে। ওর গিফট দেখে আমার ভীষণ ভালো লাগলো। দেখলাম একটা গিফট বক্স আর সাথে একটা কালো মাক্স। আমার আবার কালো মাক্স বেশি পছন্দ। গিফট বক্স খুলে দেখি, happy birthday day লেখা একটা কাঁচের কপি মগ। আমার কাছে দেখে ভীষণ পছন্দ হয়েছে।

1674094114725.jpg

1674094274699.jpg

1674094274655.jpg

1674094274609.jpg

আর একটা গিফট একেবারে অপ্রত্যাশিত ছিল। আমার একদম কাছের @nevlu123 ভাইয়া এবং @bristy1 আপু দুজন মানুষের কাছ থেকে পেয়েছি। আসলে তাদের মূলত আমার জন্মদিনটা জানা ছিল না, কিন্তু তারপরেও তারা যখন হঠাৎ করে জানতে পারলো তখন পাঠিয়ে দিল গিফট হিসেবে আমার ওয়ালেটে ৫০ স্টিম। যদিও আমি উনাদের পাঠানো গিফট প্রথমে দেখতে পাইনি। কারণ এমনিতে ওয়ালেটে আমার সচরাচর ঢোকা হয় না প্রয়োজন ছাড়া। পরবর্তীতে রাতে একটা প্রয়োজনে ওয়ালেটে গিয়ে যখন দেখতে পেলাম, আমি তো অবাক হয়ে গেলাম। বর্তমানে যেহেতু আমরা এই প্লাটফর্মের সাথে যুক্ত, আর এখান থেকে এই গিফট পেয়ে ভীষণ ভালো লাগলো। আর বিশেষ করে গিফট যাই হোক না কেন, প্রিয় মানুষদের কাছ থেকে পেলে অনেক বেশি ভালো লাগে। এজন্য তাদেরকে অনেক ধন্যবাদ জানাই। আসলে এই সব অনুভূতিগুলো বলে বোঝানোর মত নয়।

IMG_20230120_124750.jpg

সেদিনের দিনটা হয়তোবা প্রতিদিন থাকবে না, কিন্তু ওই অনুভূতিগুলো স্মৃতি হয়ে থাকে। আমি মনে করি গিফট পেতে সবারই ভালো লাগে, বেশি ভালো লেগেছিল নিজের কাছের মানুষগুলোর কাছ থেকে এতগুলো গিফট পেয়ে। আমি তো ভীষণ খুশি হয়েছিলাম। এরপরে গিফট পাওয়া জিনিসগুলো পড়ে ঘুরতে গিয়েছিলাম। মূলত আমাদের এখানে একটা নার্সারি রয়েছে খুবই সুন্দর। এবারে শীতের মৌসুমের কারণে নার্সারিতে অনেক সুন্দর সুন্দর ফুল গাছ দিয়ে সাজানো হয়েছে। সেখানেই ঘুরতে গিয়েছিলাম আমরা। আমি আবার অনেকগুলো ফটোগ্রাফি করেছি নার্সারি থেকে। সেগুলো আপনাদের সাথে শেয়ার করব আস্তে আস্তে। ঘুরতে গিয়ে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই দিনটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ ছিল। আর সবার কাছ থেকে এত আনন্দ পেয়ে ভীষণ ভালো লাগলো। আজকে পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো নতুন কোন কিছু নিয়ে।

1674197433849.jpg

1674197486162.jpg

1674197486116.jpg

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  
 last year 

গিফট পেতে সবারই অনেক ভালো লাগে আপু।তারপরেও ভাইয়ার থেকে গিফট পেয়েছেন সেগুলোতে তো ভালোবাসা ছিল একটু বেশি।তারপর আমাদের কমিউনিটির ২ জন ভাইয়া এবং আপুর কাছ থেকেও স্টিম গিফট পেয়ে অনেক ভালো লেগেছে নিশ্চয়।সব মিলিয়ে গিফট গুলো দারুন ছিল।এতো গুলো গিফট একসাথে পাওয়ার আনন্দই আলাদা ।ধন্যবাদ সুন্দর ব্লগটি শেয়ার করার জন্য আপু।

 last year 

জি আপু স্টিম গিফট পেয়ে অনেক বেশি ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপু প্রথমেই জানাই আপনাকে আপনার জম্মদিনের আন্তরিক শুভেচ্ছা। আশা করি আগামী দিনগুলোতে এরকম আরও অনেক সুন্দর সুন্দর সময় আপনার জন্য অপেক্ষা করছে। তা যাই হোক আসলে যে কোন গিফটই হোক তা ছোট কি বড় পেতে অনেক ভাল লাগে। আর সেটা যদি হয় প্রিয় মানুষটির হাত হতে তবে তো আর কথাই নেই। খুব সুন্দর ছিল প্রতিটি গিফট। ভাইয়ার সাথে ম্যাচিং করা ঘড়ি, ব্যাগ, মাক্স আর মগ। আপনারা দেখছি আবার কিছু রোমান্টিক সময়ও পার করেছেন। তাও আবার ফুলের নার্সারিতে।

 last year 

ঠিক বলেছেন আপু ছোট কিংবা বড় হোক গিফট পেতে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

প্রথমেই আপনাকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। এই দিন টি বার বার আপনার জিবনে আসুক। সামনে আরো সুন্দর দিন অপেক্ষা করছে। আসলে গিফট পেলে অনেক ভালো লাগে। যদিও সেটা ছোট বা বড় হোক। আপনার গিফট গুলো সুন্দর, খুব ভালো লেগেছে প্রতিটি গিফট। ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ

 last year 

অনেক ধন্যবাদ আমাকে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

আসলে গিফট পেতে আমরা সবাই পছন্দ করি। সেটিছোট যাই হোক বা বড় হোক। গিফট পেলে ভালো লাগে। জন্মদিন উপলক্ষে গিফট পেয়েছেন, এটি সত্যি অনেক আনন্দের।

 last year 

ঠিক বলেছেন ছোট বড় যেটাই হোক আমার কাছে ভীষণই ভালো লেগেছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

শুভ জন্মদিন আপু ❤️। আপনার জীবনের এই দিনটি খুব আনন্দের সাথে প্রতি বছর ফিরে আসুক এই কামনা করি। শুভেচ্ছা জানাতে অনেক দেরি হয়ে গেছে তাও গ্রহণ করবেন ।
আপনার জন্মদিনের গিফট গুলো অনেক সুন্দর হয়েছে। আসলে গিফট পেলে অনেক খুশী লাগে। আর আপনার জীবনের এই স্পেশাল দিনটিতে অনেক সুন্দর গিফট পেয়েছেন আর ড্রেসটা পড়ে আপনাকে সুন্দর দেখাচ্ছে। নার্সারিটিও অনেক সুন্দর।

 last year 

সত্যি গিফট গুলো পেয়ে ভীষণ ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

সত্যি আপু আমার জানা ছিল না সেদিন আপনার জন্মদিন ছিল। যখন জেনেছি তখন নিজেই ভাবলাম আপুর জন্য কিছু গিফটের ব্যবস্থা করতে হবে। আর যেহেতু আমরা ভার্চুয়ালি একে অপরের সাথে কাজ করছি তাই গিফট হিসেবে সামান্য কিছুই আপনার ভাই আর আমার তরফ থেকে দিলাম। তবে ভালো লাগলো রকি ভাইয়ার দেয়া গিফট গুলো দেখে। স্পেশাল দিনে যদি স্পেশালি সামান্য কিছু পাওয়া যায় তখন মনটা অনেক বেশি ভালো হয়ে যায়। তার পাশাপাশি সব কিছু পরে নার্সারি এটাতে ঘুরতে গিয়েছেন দেখে বেশ ভালো লাগছে। আমি এখনো পর্যন্ত ওই নার্সারিতে গিয়ে ফটোগ্রাফি করতে পারিনি ঠিকমত। যদিও সেটা আমার বাড়ির দরজায় বলতে গেলে।

 last year 

জ্বী আপু আপনাদের কাছ থেকে গিফট পেয়ে ভীষণ ভালো লেগেছিল। কি বলেন নার্সারিটা আপনাদের বাড়ির পাশে এখনো ভালোভাবে ঘুরতে পারেননি।

 last year 

আসলে গিফট পেলেই অনেক ভালো লাগে ৷ ছোট বড় ভালো মন্দের বিষয় নাহ ৷ আপনার জন্মদিনে বেশ ভালো ভালো গিফপ পেয়েছেন ৷ ভাইয়া আপনাকে আপনার প্রয়োজনীয় জিনিস গুলোই গিফট করেছে জেনে ভালো লাগলো ৷

 last year 

ঠিক বলেছেন, আসলে গিফট ভালো-মন্দের বিষয় নয় যে কোন গিফটি ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63855.79
ETH 3113.00
USDT 1.00
SBD 4.04