টার্গেট ডিসেম্বর সিজন-৩- Power Up 689 Steem | 3x Dolphin 🐬🐬🐬

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। সিজন টুতে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ৬৮৯+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১৫০০৬+ । এবার আমি তৃতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পেরেছি। আমি আমার টার্গেট ও পুরন করে ফেলেছি।। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে আরো এগিয়ে যেতে পারবো।

20231114_092152_0000.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ৬৮৯+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৬৮৯+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG-20231114-WA0003.jpg

ধাপ -২

IMG-20231114-WA0005.jpg

ধাপ -৩

IMG-20231114-WA0004.jpg

এখানে আমি ৬৮৯+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১৫০০৬ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি। ডিসেম্বর এর আগেই আমি মূলত 3 ডলফিন হতে পেরেছি। আমারও আস্তে আস্তে নতুন একটা টার্গেট নিব। ‌‌rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 11 months ago 

যখন একজন স্বপ্ন দেখে, আর সে স্বপ্ন পূরণ হয় তখন এতটা ভালোলাগা মনের মধ্যে সৃষ্টি হয় তা বলে বোঝানো সম্ভব নয়। আজকে আপনি বেশ অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করতে পেরেছেন এই দেখে আমার অনেক ভালো লেগেছে। দোয়া করবেন যেন আমরাও এভাবে এগিয়ে আসতে পারি।

 11 months ago 

ঠিক বলেছেন স্বপ্ন পূরণ হলে খুবই আনন্দ লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি তৃতীয় ডলফিন হওয়ার জন্য। এটা নিঃসন্দেহে অনেক বড় একটি অর্জন। আপনি ৬৮৯+ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৫,০০৬+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 11 months ago 

সত্যিই আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো আপনি যে নিজের অবস্থান শক্ত করার জন্য এতগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখি আমি অবাক হয়ে গেলাম। অবশেষে আপনি তাহলে ট্রিপল ডলফিনে পদার্পণ করলেন। শুভকামনা রইল আপনার জন্য, এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে মনে হচ্ছে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অনেকদিন ধরে অপেক্ষায় ছিলাম তৃতীয় ডলফিন হবার। অনেক ভালো লাগতেছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

আপনি ত্রিপুল ডলফিন হয়েছেন সত্যিই অনেক ভালো লাগছে।
আসলে আমাদের সফলতাটা নিহিত রয়েছে পাওয়ার বৃদ্ধির মাঝেই।
আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এ বছরে অনেক সফলতা অর্জন করেছেন।
এখান থেকে আমাদেরকে আসলে শিক্ষা নেওয়া উচিত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার খুবই দরকার।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ঠিক বলেছেন এ বছরে অনেক সফলতা অর্জন করেছি।

 11 months ago 

ট্রিপল ডলফিনে পদার্পন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার আজকের এই পোস্টটি দেখে অনেক অনেক ভালো লাগলো। আজকে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। সুন্দর একটি পোস্ট বিস্তারিতভাবে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলেই অনেকদিন পর বেশি স্ট্রিম পাওয়ার বৃদ্ধি করতে পেরে ভালো লাগলো।

 11 months ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার স্বপ্ন পূরণ করলেন। সত্যিই অভিনন্দন জানাই আপনাকে। এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি অভিনন্দন জানিয়েছেন দেখে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপু প্রথমে আপনাকে আমার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৬৮৯ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আজকে আপনি তৃতীয় ডলফিন অর্জন করতে পেরেছেন দেখে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

সত্যি আমার নিজেরও ভীষণ ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60767.58
ETH 2376.67
USDT 1.00
SBD 2.57