"দুর্গা পূজার কেনাকাটা শুরু" ( শেষ পর্ব)

in আমার বাংলা ব্লগ10 months ago

বন্ধুরা
আশা করি, আপনারা সবাই ভালো আছেন। সবাইকে অগ্রীম দুর্গা পূজার শুভেচ্ছা। আগামীকাল শুভ মহালয়া। আর মহালয়া মানে হিন্দুদের প্রাণের উৎসব দুর্গা পূজা এসে যাওয়া। গত পর্বে পূজার কেনাকাটার প্রথম পর্ব আপনাদের সাথে শেয়ার করেছিলাম।আজ পূজার কেনাকাটার বাকি অংশ টুকু শেরার করবো। সন্ধার দিকে দ্রুত রেডি হয়ে বেরিয়ে পড়লাম শপিং এর উদ্দেশ্যে। আমাদের আত্মীয়-স্বজনের জন্য শপিং করছি হটাৎ এ সময় দেখি আপনাদের দাদা ঘড়ির দোকানের কাছে দাঁড়িয়ে আছে। আমি ভাবছি হয়তো শুধু শুধু দাঁড়িয়ে আছে। তাই আমি ওই দিকে লক্ষ্য না দিয়ে শপিং এ ব্যাস্ত আছি। মোটামুটি সবার জন্য কেনাকাটা প্রায় শেষ।

IMG-20231010-WA0005.jpg

IMG-20231010-WA0004.jpg

IMG-20231010-WA0006.jpg

IMG-20231010-WA0007.jpg

IMG-20231010-WA0003.jpg
হটাৎ আমাকে ডেকে বললো দেখো কি সুন্দর ঘড়ি গুলো।আমি ভেবেছি হয়তো নিজের জন্য ঘড়ি পছন্দ করতে বলছে।আমি একটা ঘড়ি পছন্দ করে দেওয়া মাত্রই বলে আমার জন্য না তোমার জন্য কিনবো। সত্যি বলতে ঘড়ি গুলো বেশ ছিলো দেখতে কিন্তু প্রাইজ মানি অনেকটা বেশি। তাই আমি নিতে চাইনি। কিন্তু আমার কথা কে শুনবে।কারণ তার পছন্দ যখন তখন সে কিনবেই।

IMG_20231009_205400.jpg

IMG_20231009_205353.jpg

IMG_20231009_205448.jpg

IMG_20231009_205332.jpg
অনেক বার বললাম কিন্তু কে শোনে কার কথা। পরে নিজে পছন্দ করে কিনলো। ঘড়িটার প্রাইজ মানি অনেক বেশি।সত্যি বলতে ঘড়িটা আমার ও ভীষণ পছন্দ হয়েছে। যাই হোক প্রিয় মানুষটির দেওয়া জিনিস পছন্দ তো হবেই।এরপর আপনার দাদা বিল পেমেন্ট করার পর দোকানদার প্যাক করে দিলো আমার হাতে।

IMG_20231009_205321.jpg

IMG_20231009_205709.jpg

IMG_20231009_205438.jpg
আপনারাই বলুন ঘড়িটা কেমন হয়েছে? তবে আমার কিন্তু বেশ পছন্দের হয়েছে। পূজায় প্রিয় মানুষটির কাছ থেকে এমন উপহার পেলে কে না খুশী হয়। তবে এবার নিজের জন্য খুব বেশি কেনাকাটা করিনি। তাই দেখাতে পারলাম না। তবে আজ এই পর্যন্ত।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

আপনাকেও দূর্গা পূজার অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি বৌদি। আমাদের দাদার পছন্দ জাস্ট অসাধারণ, এটা বলতেই হয়। ঘড়িটা আসলেই খুব সুন্দর। ভালো জিনিসের প্রাইস একটু বেশি হওয়াটা স্বাভাবিক বৌদি। শার্ট, টি-শার্ট এবং ঘড়ির ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই খুব ভালো লাগলো। যাইহোক এতো সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ বৌদি।

 10 months ago 

আত্মীয় স্বজনদের জন্য কেনাকাটা করতে গিয়ে দাদার পক্ষ থেকে ঘড়িও গিফট পেলেন, এতে অনেক বেশি ভালো লাগলো। সত্যি বলতে ঘড়িটির প্রাইস এমনিতেই বেশি আবার এদিক থেকে প্রিয়জনের দেওয়া গিফট।তাই মূল্য যেটাই হোক না কেন তার চাইতে আরো কয়েকশো গুণ এটির মূল্য বেড়ে যায়। অনেক অনেক ধন্যবাদ বৌদি আমাদের মাঝে শপিং এর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 10 months ago 

ঘড়িটা অনেক সুন্দর এবং চমৎকার হয়েছে বৌদি। সত্যি বলতে নিজের পছন্দের মানুষ যদি কিছু পছন্দ করে তখন দাম টা কেউই দেখে না যদি সামর্থ্য থাকে। দাদাও ঠিক এই কাজটাই করেছে। সবচাইতে বড় কথা আপনার পছন্দ হয়েছে এটাই শেষ। ঘড়িটা সত্যি অনেক সুন্দর বৌদি। এরই মধ্যে দিয়ে শেষ হয়ে গেল আপনার পুজোর শপিং।।

Posted using SteemPro Mobile

 10 months ago 

মহালয়া এসে যাওয়া মানেই পূজাকে আমন্ত্রণ জানানো।আর এই সময় সকলেই পূজার শপিং করতে ব্যস্ত।আসলে দাদা ভালোবেসে আপনাকে অনেক সুন্দর একটি ঘড়ি দিয়েছে।ঘড়ির উপর বিভিন্ন স্টোনগুলি অনেক আকর্ষণীয় দেখতে।প্রিয় মানুষের উপহারগুলি সবসময় স্পেশাল হয় বলে আমার মনে হয়, ধন্যবাদ বৌদি।

 10 months ago 

দুর্গাপূজার কেনাকাটার পর্বটি দেখে অনেক ভালো লাগলো। দুর্গাপূজার শুভেচ্ছা জানাচ্ছি বৌদি আপনাকে। ঘড়িটি অসাধারণ হয়েছে আসলে আমাদের দাদার পছন্দ আছে। ভালো জিনিস গুলোর দাম একটু বেশিই হবে তারপরও
প্রিয়জনের কাছ থেকে কিছু পেলে সেই মুহূর্ত টাই অন্যরকম লাগে আর সেই জিনিসটি তুলনা থেকেও অতুলনীয় লাগে। অনেক ধন্যবাদ বৌদি শপিংয়ের মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60860.94
ETH 2672.87
USDT 1.00
SBD 2.62