বাটা থেকে ছেলের জুতা কেনা

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। ছোট বাচ্চাদের এই এক সমস্যা জামাকাপড় জুতা খুব দ্রুত ছোট হয়ে যায়। একদিক দিয়ে ভালো যে ওরা বড় হচ্ছে। প্রতিবছর শীতের শুরুতে জামা কাপড় কিনতে হয়। এই শীতের জামা কাপড় গুলো পরের বছর শীত আসতে আসতে আবার গায়ে হয় না। আবার গরমের কাপড় গুলোরও একই অবস্থা। গরমের সময় যে কাপড় গুলো কিনি তা পরের বছরের গরম আসলে গায়ে লাগেনা। যেগুলো বাইরে পড়ার গেঞ্জি প্যান্ট থাকে সেগুলো খুব একটা নষ্ট হয় না। নতুন থাকতেই ছোট হয়ে যায়। এজন্য দেখা যায় আমি প্রতিবার শীতের শুরুতে এবং গরমের শুরুতে একবারে বেশি করে কাপড় চোপড় কিনে রাখি। তারপরও তো সারা বছর টুকটাক কিনতেই হয়। স্যান্ডেল বা জুতার ক্ষেত্রেও একই অবস্থা। খুব বেশিদিন পড়তে পারেনা। কিছুদিন পরেই দেখা যায় পায়ে হয়না। স্যান্ডেল জুতাগুলো নতুনই থেকে যায়। এজন্য ছোট বাচ্চাদের একসঙ্গে অনেকগুলো জুতা স্যান্ডেল আমি কখনোই কিনি না। কিছুদিন পরপর কেনা ভালো। দেখা যাবে একটা ছোট হলেও অন্যগুলো পায়ে হবে।


IMG_0308.jpeg


ছোট ছেলের জন্য জুতা কিনতে গিয়েছিলাম। সেদিন হঠাৎ মনে হল যে ওর জন্য একটি জুতা কেনা দরকার। যেহেতু এখন অনেক গরম পড়েছে তাই অন্য কোথাও যেতে ইচ্ছা করলো না। সরাসরি যমুনা ফিউচার পার্ক শপিং মলে চলে গেলাম জুতা কেনার জন্য। ওর বাবা একটি জুতা পছন্দ করে রেখেছিল। সেজন্য আর অন্য কোন দোকানে যায়নি। যেহেতু বাটার জুতা ছিল তাই সরাসরি বাটার দোকানে চলে গিয়েছিলাম।


IMG_0301.jpeg


IMG_0302.jpeg


যমুনা ফিউচার পার্কের প্রত্যেকটি শোরুম বিশাল বড়। এখানে বাটা, এপেক্স বা অন্যান্য শোরুম গুলো অনেক বড় বড়। বাটার শোরুমের ভিতরে তো বাচ্চাদের একটি খেলার জায়গা রয়েছে। যাতে বাচ্চাদের সেখানে দিয়ে আরামে কেনাকাটা করা যায়। শুরুতে বাচ্চারা সেখানে চলে গেল। ছোট্ট প্লে জোন হলেও খুব সুন্দর ভাবে ডেকোরেশন করা। বাচ্চারা খুব পছন্দ করে এই জায়গাটি। এই ফাঁকে আমরা জুতাটি দেখছিলাম।


IMG_0306.jpeg


কিন্তু যেই জুতাটি খুজছিলাম সেই জুতাটির সাইজ ওদের কাছে ছিল না। ওই জুতারই অন্য একটি কালার ছিল। কিন্তু ওরা বলল যে যদি পেমেন্ট করে যাই তাহলে ওরা বাসায় পৌঁছে দেয়ার ব্যবস্থা করবে অন্য জায়গা থেকে এনে। ওর বাবা এই লাল কালারটা ছাড়া নিবে না। সেজন্য অন্য কালারটা পায়ে দিয়ে সাইজ ঠিক করে অর্ডার দিয়ে আসলাম এবং টাকা পেমেন্ট করে আসলাম। ২০০০ টাকা নিয়েছিল দাম। একদিন পর বাসায় দিয়ে গিয়েছে। বাটার শোরুমে ২০% ডিসকাউন্ট ছিল। কিন্তু অনলাইনে অর্ডার করার কারণে ডিসকাউন্টটি আর পাওয়া যায়নি।


IMG_0307.jpeg


এই সেই জুতা। ছেলে পেয়ে তো খুবই খুশি হয়েছে। লাল কালার হওয়ার কারণে আরো বেশি খুশি।


IMG20240524132740.jpg


এই ছিল আমার আজকের আয়োজন। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে


ধন্যবাদ

@tania

Photographer@tania
Phonei phone11
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি অর্থনীতিতে অনার্স মাস্টার্স কমপ্লিট করেছি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা,আর্ট করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে এবং ব্লগিং করতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনি এত সুন্দর করে নিজের মনের অনুভূতিকে লেখাটার মাধ্যমে প্রকাশ করেছেন দেখে সত্যি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আপনার ছেলের জন্য একটা নতুন বাটার জুতা কিনেছেন দেখে ভালো লেগেছে। নিশ্চয়ই আপনার ছেলেরও অনেক বেশি পছন্দ হয়েছিল তার জন্য কেনা এই জুতাটা। লাল কালারের এই জুতাটা সত্যি কিন্তু সুন্দর। আপনার ছেলে যদি পড়ে আশা করছি তার পায়েও ভালো ই মানাবে। সব মিলিয়ে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে আপনাদের বাটার জুতা কেনার মুহূর্তটা।

 last month 

আমার ছেলের জুতাটি আপনার পছন্দ হয়েছে জেনে খুশি হলাম আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51