আবার নতুন মোবাইল কেনার আনন্দ

in আমার বাংলা ব্লগ27 days ago

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আপনারা হয়তো অনেকেই জানেন যে কয়েকদিন আগে আমার i phone টি চুরি হয়ে গিয়েছে। i phone ব্যবহার করার পর অন্য ফোন ব্যবহার করতে ভালো লাগে না। তাই আবার একটি i phone কিনে ফেললাম। এবার কিনেছি i phone 15 pro max. কিনবো যেহেতু ভালোটাই কেনা ভালো। কি বলেন। ফোনটির দাম পরেছে ১৪৪০০০ টাকা। আর ব্যাক কাভার স্ক্রিন প্রটেক্টর সহ আরো ২০০০ লেগেছে। আমার আগের ফোনের চার্জার ছিলো তাই আর চার্জার কিনতে হয় নি। কিন্তু বাসায় আসার পর দেখলাম পুরোনো চার্জার দিয়ে খুব স্লো চার্জ হচ্ছে। এখন আবার চার্জার কিনতে হবে।


IMG20240531232056.jpg


মজার বিষয় হলো এই ফোনটি আমি সম্পূর্ণ আমার নিজের টাকায় কিনেছি। সে জন্য দাদাকে অসংখ্য ধন্যবাদ। অবশ্য দাদাকে শুধু ধন্যবাদ দিলে কম হবে। এত সুন্দর একটি প্ল্যাটফর্ম তৈরি করে দাদা আমাদের মত অনেকেরই ইনকামের উৎস তৈরি করে দিয়েছে। তাকে কি শুধু ধন্যবাদ দেয়া যায়।

এই ব্লগে জয়েন হওয়ার পর থেকে আজ পর্যন্ত যত স্টিম ইনকাম করেছি তার বেশিরভাগই আমি রেখে দিয়েছি। খুবই অল্প পরিমাণে মাঝেমধ্যে ভেঙেছি। কেন যেন ভাঙতে ইচ্ছা করে না। সব থেকে বড় কথা টাকার খুব একটা প্রয়োজন পরেনি তার জন্যই ভাঙ্গা হয়নি। কিন্তু এবার যখন মোবাইলটি হারিয়ে গেলো তখন ঠিক করলাম যে এবারের মোবাইলটি আমি নিজের টাকা দিয়ে কিনবো। চাইলে হয়তো হাজবেন্ড কিনে দিত। কিন্তু নিজের টাকা দিয়ে কোন কিছু কেনার মাঝে অন্যরকম একটা আনন্দ কাজ করে তা এবার প্রথম বুঝলাম। পড়ালেখা শেষ করে যখন চাকরি-বাকরি করলাম না তখন তো ভেবেছিলাম যে হয়তো সারা জীবন হাসবেন্ড এর টাকায় সব শখ পূরণ করতে হবে। কিন্তু এই ব্লগে জয়েন করার পর থেকে সেই ধারণা বদলে গিয়েছে। এখন ঘরে বসে আমি আমার নিজের টাকা দিয়ে নিজের শখগুলো পূরণ করতে পারছি। এর চেয়ে আনন্দের আর কি হতে পারে।


IMG20240531232109.jpg


IMG20240531194041.jpg


আগের ফোনটি হারিয়ে যাওয়ায় খুব কষ্ট পেয়েছিলাম। কিন্তু তারপর নতুন ফোন কিনবো তার জন্য কষ্ট কিছুটা কম হয়েছিল। বেশ কিছুদিন ধরে মোবাইল গুলো দেখছিলাম। যদিও আমার টাইটেনিয়াম ব্লু কালারের বেশি পছন্দ ছিল, কিন্তু দোকানে যাওয়ার পর এবং অনেক রিভিউ দেখে দেখলাম যে ব্লু এবং ব্ল্যাক কালারের সাইড থেকে কিছুটা রং উঠে যায় ব্যবহার করতে করতে। দোকানদার ও ন্যাচারাল টাইটিনিয়াম কালারটি কিনতে বললো। কারণ এবারের সিগনেচার কালার এটিই। সেজন্য এই কালারটিই কিনলাম। কালারটি সামনাসামনি দেখতে আরো সুন্দর । মোবাইল কেনার জন্য চলে গিয়েছিলাম যমুনা ফিউচার পার্ক শপিং মলে। পরিচিত একটি দোকানে গিয়েছিলাম। আগে থেকে কথা বলে গিয়েছিলাম। দোকানে যাওয়ার সঙ্গে সঙ্গে মোবাইলটি পেয়ে গেলাম। সব সেটিংস করে চলে আসলাম বাসায়।


IMG20240531193422.jpg


নতুন মোবাইল কেনার কারনে আগের মোবাইল হারানোর কষ্ট ভুলে গিয়েছি। এখন এই মোবাইলটি সাবধানে ব্যবহার করতে হবে।

যাই হোক এই ছিল আমার আজকের আয়োজন। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।


ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি অর্থনীতিতে অনার্স মাস্টার্স কমপ্লিট করেছি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা,আর্ট করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে এবং ব্লগিং করতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 26 days ago 

আরে বাহ্ বাহ্! এবার তো আবার সেলফি চাই আপু 😅। আমি কিন্তু নজর দিচ্ছি না আপু, শুধু বলে রাখছি ফোনটা পুরানো হয়ে গেলে আমাকে দিয়ে দেবেন 😊। যে কোন জিনিস এভাবে হারালে সত্যিই খুব খারাপ লাগে। তবে নিজের উপার্জনে কিছু কেনার আনন্দটা যে কত ভালো লাগার এটা বলে বোঝানো যাবে না একদমই। অনেক ভালো লাগলো পোস্ট টা দেখে। আর এবার কিন্তু একটা ট্রিট চাই নতুন ফোনের আপু 😊।

 22 days ago 

আপনি আর নজর দিয়েন না। আপনার নজরেই আগেরটি হারিয়ে ফেলেছি। দেখেন চোরকে খুঁজে পান কিনা। তাহলে চোরের কাছ থেকে নিয়ে নিয়েন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 27 days ago 

এটা অবশ্য ঠিক বলেছেন আপু নিজের টাকা দিয়ে কোন কিছু কেনার মাঝে অনেক আনন্দ আছে। কিছুদিন আগে আপনার ফোন হারিয়ে গিয়েছিল জেনে সত্যি খারাপ লেগেছিল। নতুন ফোন দেখে সত্যিই অনেক ভালো লাগলো। মনে হচ্ছে আরও একটি চার্জার কিনে নিতে হবে আপু। নিজের টাকায় ফোন কেনার অনুভূতি আমাদের মাঝে অনেক সুন্দর করে তুলে ধরেছেন আপু। আর এটা শুধুমাত্র সম্ভব হয়েছে আমাদের সকলের প্রিয় দাদার জন্য। আমরা সবাই দাদার কাছে অনেক অনেক কৃতজ্ঞ।

 22 days ago 

এত দামি জিনিস নিজের টাকা দিয়ে কখনো কেনা হয়নি। এবার কিনে আসলেই বেশ ভালো লেগেছিল আপু। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 27 days ago 

কিছুদিন আগে মোবাইল হারিয়েছে পোস্ট পড়ে জেনেছিলাম। আজকে আবার নতুন ফোন কিনে ফেললেন। আবার সেটা সম্পূর্ণ নিজের টাকা দিয়ে। সব মিলিয়ে প্রায় দেড় লাখ টাকার মত খরচ করলেন। আর এই সম্পূর্ণ অবদান দাদা ও আমার বাংলা ব্লগের। দাদা সবার মনের ইচ্ছাগুলো ধীরে ধীরে পূরণ করছেন। আশা করি সৃষ্টিকর্তা দাদার এই অবদানের প্রতিফলন দিবে। ধন্যবাদ আপু।

 22 days ago 

ঠিক বলেছেন ভাইয়া দাদার এখানে কাজ করার পর সবাই মিলে মনের ইচ্ছাগুলো পূরণ করতে পারছে। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 26 days ago 

নতুন ফোন কেনার আনন্দটাই অন্যরকম। আমার বাংলা ব্লগ দারুণ একটি প্লাটফর্ম। এখানে কাজ করার মাধ্যমে অনেকেই অনেক স্বপ্ন পূরণ করতে পারছে। আপনার এই ফোনটির কালার কিন্তু আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আগের ফোনটি হয় তো ভাইয়ার টাকায় কিনেছিলেন সেজন্য অসাবধানতায় হারিয়ে ফেলেছিলেন আর এবার যেহেতু নিজের কষ্টের টাকায় কিনেছেন তো সাবধানতা এমনিই চলে আসবে হি হি হি। মজা করলাম আপু 🙂

 22 days ago 

একদম ঠিক বলেছেন আপু নতুন ফোন কেনার মজাই আলাদা। তাছাড়া এবার খুব সাবধানেই ব্যবহার করতে হবে। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 26 days ago 

মোবাইলের ক্ষেত্রেও নতুন এসেছে আর পুরাতন ভুলে গিয়েছেন হা হা হা। আগের iphone হারানোর পরে আবার নতুন নিয়েছেন, আসলে এ কথা সত্য নিজের টাকায় কিছু কিনতে পারলে সে ক্ষেত্রে অনুভূতিটা অন্যরকম হয়। যাই হোক এবারে ফোনটা সাবধানে রাখবেন চোর যেন আবার সুযোগ কাজে লাগাতে না পারে।

 22 days ago 

নতুন যদি পুরাতনের থেকে ভালো হয় তাহলে তো পুরাতনকে ভুলে যেতেই হয়। যাই হোক ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য।

 26 days ago 

শখের জিনিস হারিয়ে গেলে খুব কষ্ট লাগে।তারপর যখন নিজের টাকায় মোবাইল কিনলেন তখন কিছুটা হলেও কষ্ট কমেছে।আগের চার্জার ভালো কাজ করছে না।তবে তো নতুন চার্জার নিতেই হবে।আশাকরি এবার ফোন ব্যবহারে অনেক বেশী সতর্ক থাকবেন।

 22 days ago 

একদম ঠিক বলেছেন আপু শখের এবং কাজের জিনিস হল মোবাইল। এটি যদি হারিয়ে যায় তাহলে কষ্টের শেষ থাকে না। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 26 days ago 

আসলে যে যে জিনিস চালিয়ে অভ্যস্ত তার ওপর একটা অন্যরকম আসক্তি থাকে। আপনি যেহেতু আইফোন চালিয়ে অভ্যস্ত, তাই আপনার কাছে অন্য ফোন তেমন একটা ভালো লাগে না ।আর আমাদের কাছে iphone নেই আমরা যেটা চালাই সেটাই আমাদের কাছে ভালো লাগে।

যাই হোক আপনাকে অনেক শুভকামনা আপনার নতুন ফোন কেনার জন্য। আর একটি কথা বলবো যেহেতু অনেক দামি ফোন, তাই চেষ্টা করবেন একটু সাবধানে রাখার। আসলে আমাদের আশেপাশের মানুষজন খুব একটা বেশি ভালো হয় না, আমরা সেটা জানি যার কাছে একটা ভালো জিনিস দেখে সেটা কিভাবে হাতিয়ে নিতে হবে সবসময় সেই ধান্দা করে। সাবধানে থাকবেন, ভালো থাকবেন।

 22 days ago 

ঠিক বলেছেন ভাইয়া দামি ফোন তাই একটু সাবধানেই ইউজ করতে হবে। যেহেতু একবার হারিয়ে ফেলেছি। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 26 days ago 

নতুন ফোন হোক বা নতুন আসবাবপত্র বা নতুন পোশাক। নতুন জিনিস কেনার মধ্যে একটা অন্যরকম আনন্দ আছে। তার উপর আপনি নিজের টাকা দিয়ে একটি নতুন আইফোন কিনেছেন। আসলে দাদাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।ধন্যবাদ দিলেও দাদা কে ছোট করা হবে। একটা ছেলে বা একটা মেয়ে হোক সবাই এই প্লাটফর্মে খুব সুন্দর ভাবে কাজ করছে এবং খুব সুন্দর ভাবে জীবন যাপন করছে। শুধু বাইরে চাকরির মাধ্যমে যে একটা মেয়ে রোজগার করতে পারে এমন নয় ঘর সামলানোর সাথে ঘরে বসে ইনকাম করারও একটা অন্যরকম আনান্দ। যেটা দাদা আমাদের জন্য করে দিয়েছে। দাদার প্রতি অনেক কৃতজ্ঞ আমরা। ধন্যবাদ আপনাকে আপনার আনান্দের মুহূর্ত টা আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার আনান্দে আমরাও আনন্দিত হলাম ।শুভকামনা রইল আপনার জন্য।

 22 days ago 

একদম ঠিক বলেছেন আপু নতুন যে কোন কিছুরই মজাই আলাদা। যাই হোক ধন্যবাদ গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61292.26
ETH 3430.36
USDT 1.00
SBD 2.51