কেকের কিছু সুন্দর ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আপনাদের সঙ্গে মজাদার লোভনীয় কিছু কেকের ফটোগ্রাফি শেয়ার করবো কেক ছোট-বড় সবাই কমবেশি পছন্দ করে। বাচ্চারা তো বেশি চকলেট ফ্লেভারের কেক পছন্দ করে। আমার অবশ্য ভ্যানিলা ফ্লেভারের কেকই বেশি পছন্দ। যাইহোক আগেকার দিনে এত ধরনের কেক পাওয়া যেত না। খুব অল্প ফ্লেভারের কেক পাওয়া যেত। এখন তো এত ফ্লেভারের কেক পাওয়া যায় যে গুনে শেষ করা যায় না। একটি থেকে আরেকটি বেশি মজাদার খেতে। তাছাড়া এখন জন্মদিন ছাড়াও বিভিন্ন বিয়ের অনুষ্ঠান, গায়ে হলুদ, কাবিন, শোরুম উদ্বোধনী সহ সব অনুষ্ঠানে কেক দেখা যায়। কেক ছাড়া মনে হয় কোন অনুষ্ঠানই সম্পন্ন হয় না। তার জন্যই তো এত বিভিন্ন ধরনের কেক তৈরি করে রাখে দোকানদারেরা। এই কেকের ফটোগ্রাফিগুলো আমি অবশ্য একটি দোকানে গিয়ে করেছিলাম। এত ধরনের কেক দেখে ফটোগ্রাফি না করে থাকতে ইচ্ছা করলো। তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। লোভ লাগলে আমার কোন দোষ নেই। আমার নিজেরই লোভ লাগছে।


IMG20240601200019.jpg


উপরের কেকটি ভ্যানিলা এবং চকলেট ফ্লেভারের মিক্সড কেক। এরকম মিক্সড কেক হলে সুবিধা। যারা চকলেট ফ্লেভার পছন্দ করে তারা চকলেট ফ্লেভারের খেতে পারবে এবং যারা ভ্যানিলা পছন্দ করে তারা ভ্যানিলা খেতে পারবে। এই কেকটি দেখতে খুব ভালো লেগেছিল আমার কাছে। আর নিচের কেকটি রেড ভেলভেট কেক। এত সুন্দর কালার দেখে খেতে ইচ্ছা করে না। সাজিয়ে রাখতেই মনে চায়।


IMG20240601200054.jpg


IMG20240601200049.jpg


উপরের কেকটি ব্ল্যাক ফরেস্ট কেক। ব্ল্যাক ফরেস্ট কেক মূলত চকলেট ফ্লেভারের হয়। তার ভিতরে টক মিষ্টি চেরি ফলও অনেকে ব্যবহার করে। এই কেকটি খেতে অসাধারণ হয়ে থাকে। নিচের কেকটি চকলেট ফ্লেভারের কেক। এটি বাচ্চাদের বেশি পছন্দের। বাচ্চারা দোকানে গেলে চকলেট ফ্লেভারের কেক খেতে বেশি পছন্দ করে।


IMG20240601200046.jpg


IMG20240601200043.jpg


উপরের কেকটি হোয়াইট ফরেস্ট কেক। হোয়াইট ফরেস্ট কেকটি মূলত হোয়াইট ক্রিম এবং ভ্যানিলা দিয়ে তৈরি করা হয়। অনেকটা ভ্যানিলা ফ্লেভারের বলা চলে। আর নিচের কেকটি অরেঞ্জ ফ্লেভারের। যারা অরেঞ্জ বেশি পছন্দ করে তাদের জন্য খুবই মজাদার একটি কেক। কেক এর ভিতর একটা লেমন ফ্লেভার থাকে। যার জন্য খেতে আরো বেশি ভালো লাগে।


IMG20240601200015.jpg


এই ছিল আমার আজকের মজাদার কিছু কেকের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।


ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি অর্থনীতিতে অনার্স মাস্টার্স কমপ্লিট করেছি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা,আর্ট করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে এবং ব্লগিং করতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 last month 

আপনার এতো মজাদার এবং লোভনীয় কেকের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার তো অনেক বেশি লোভ লেগে গিয়েছে। আমার কাছে জন্মদিনের এই কেকগুলো খেতে অনেক বেশি ভালো লাগে। বিভিন্ন ফ্লেভারের এই কেকগুলো দেখলে লোভ সামলানো যায় না। ইচ্ছে করে একটা নিজেই একা খেয়ে ফেলি। বিভিন্ন ফ্লেভারের কেকের ফটোগ্রাফি দেখে সবগুলোর থেকে এক পিস এক পিস নিয়ে টেস্ট করি। আমার তো মনে হয় সবারই অনেক বেশি লোভ লেগে যাবে আপনার কেকের ফটোগ্রাফি গুলো দেখলে। ধন্যবাদ সবার মাঝে কেকের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন আপু জন্মদিনের কেকগুলো খেতে খুব ভালো লাগে। অবশ্য এই কেকগুলো এখন জন্মদিন ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে কাটা হয়। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

এখন যেমন বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয় তেমনি সবকিছুর সাথে মিল রেখে বিভিন্ন রকমের কেক তৈরি করা হয়। আর বিভিন্ন রকমের কেক দেখে খুবই ভালো লাগলো। কেকগুলো দেখতে যেমন সুন্দর মনে হচ্ছে নিশ্চয়ই খেতেও ভালো ছিল। ভিন্ন ধরনের ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছেন আপু। কেকের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লেগেছে আমার।

 last month 

বিভিন্ন ফ্লেবারের কেকগুলো খেতেও কিন্তু বিভিন্ন ধরনের হয়। খুব ভালো লাগে খেতে। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 last month 

আপু কিছু মনে করবেন না এই ফটোগ্রাফি পর্ব টি দেখতে আসাই বোকামি কারণ এতগুলো লোভনীয় কেক সামনে থাকলে শুধু দেখে চলে যাব এমনটা কিন্তু মেনে নেওয়া খুব কষ্ট 💔 যাই হোক আমার কাছে চকলেট ফ্লেভারের কেকটি বেশি লোভনীয় লাগছে দেখে একটু খেতে ইচ্ছে করছিল কিন্তু পারলাম না 🥺

 last month 

আপনাকে কি আর বলবো আমিওতো শুধু ফটোগ্রাফি করেছি। ডায়েট এর জন্য খেতেও পারিনি। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 last month 

বাহ আপু আপনি আজকে ভিন্ন ভিন্ন ধরনের কয়েকটি কেকের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আজকে আপনার মাধ্যমে বেশ কয়েকটি নতুন নতুন কেকের ফটোগ্রাফী দেখতে পারলাম। আপনার শেয়ার করা হোয়াইট ফরেস্ট কেকের ফটোগ্রাফী টি অনেক বেশি ভালো লেগেছে।

 last month 

আমার ফটোগ্রাফির মাধ্যমে নতুন নতুন কেকের ফটোগ্রাফি দেখতে পেয়েছেন জেনে ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 last month 

আসলেই আপু বর্তমানে অনেক ধরনের কেক পাওয়া যায় তাই একটির থেকে আরেকটি কেক খাওয়ার মজা বেশি। আপনি বেশ দারুন দারুন কেকের ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে তো লোভ সামলানো মুশকিল। আমার কাছে চকলেট ফ্লেভার আর ভ্যানিলা ফ্লেভার দুটোই অনেক বেশি ভালো লাগে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 last month 

বাচ্চাদের জন্য চকলেট ফ্লেভারের খেতে হয়। কিন্তু আমার কাছে ভ্যানিলাই বেশি ভালো লাগে।

 last month 

বাহ্ আপনি আমাদের মাঝে ভিন্ন ভিন্ন ধরনের কয়েকটি কেকের ফটোগ্রাফি শেয়ার করেছেন। কেক গুলো দেখতে অনেক চমৎকার লাগছে। আজ আপনার মাধ্যমে বেশ কয়েকটি নতুন নতুন কেকের ফটোগ্রাফি দেখতে পারলাম। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last month 

কেকগুলো দেখতে আসলেই বেশ চমৎকার ছিল। এজন্যই ফটোগ্রাফি গুলো করেছিলাম। ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 last month 

সু স্বাগতম আপু।

 last month 

এটি একদম ঠিক বলেছেন ছোট বড় সবাই কেক খেতে খুব পছন্দ করে। আপনি কেকের খুব চমৎকার চমৎকার ফটোগ্রাফি করেছেন। আসলে এই ধরনের ফটোগ্রাফি গুলো দেখলে অনেক ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো এমনিতে অসাধারণ হয়। সবগুলো কেক এর ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last month 

ঠিক বলেছেন ভাইয়া এরকম খাবারের ফটোগ্রাফি গুলো দেখলে আসলেই খুব ভালো লাগে। ধন্যবাদ গঠনমূলক মন্তব্যের জন্য।

 last month 

আপনি ভিন্ন ভিন্ন ফ্লেভার এর দারুন সব কেক আইটেম এর ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু।সবগুলো কেক দেখতে দারুন ছিল খেতেও নিশ্চয় সুস্বাদু হবে কেক গুলো।ভালো লাগলো পোস্টটি ।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

আমি তো খাইনি আপু বলতে পারব না। কিন্তু এই কেকগুলো অন্য সময় খেয়েছি। খুবই মজা থাকে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42