গান কভার || এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন || প্রধান শিল্পী: আসিফ আকবর

in আমার বাংলা ব্লগ6 months ago


আসসালামু আলাইকুম



🎻বিনোদন পর্বে স্বাগতম🎻

আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক অনেক ভাল আছেন সবাই। পূর্ব দিনের মতো আজকেও বিনোদন নিয়ে উপস্থিত হলাম আমি আপনাদের সকলের সুপরিচিত এবং প্রিয় সুমন ভাই। আশা করি আমার কন্ঠে গান শুনতে আপনাদের অনেক ভালো লাগবে। তাই চলুন আর দেরি না করে মনের আনন্দে উপভোগ করি আমার এই ভালোলাগার গানটি। আজকে আমি আপনাদের মাঝে পরিবেশন করব শিল্পী আসিফ আকবরের জনপ্রিয় এক অ্যালবামের "এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন" গানটি।

Picsart_24-03-24_21-45-16-409.jpg

Editing the picture with picsart

গানের লিরিক্স

প্রথম লাইন:
এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন

প্রধান শিল্পীঃ আসিফ আকবর

কন্ঠ:
নাজিদুল ইসলাম (সুমন)

গান

এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি
ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি
এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

স্বপ্ন আমার ভেঙ্গে গেলো হায়
তোমারই প্রবঞ্চনায়
স্বপ্ন আমার ভেঙ্গে গেলো হায়
তোমারই প্রবঞ্চনায়
সেই হারানো প্রেম তুমি
দাও ফিরিয়ে আমায়

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি
ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি?
এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

পুরনো কথা মনে পড়ে যায়
মন ভাঙ্গার বেদনায়
পুরনো কথা মনে পড়ে যায়
মন ভাঙ্গার বেদনায়
কেন ভুলেছো আমাকে
আমি ভুলিনি তোমায়

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি
ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি?
এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি
ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি
এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

গানের লিঙ্কঃ সোর্স



গান শুনতে যেমন পছন্দ করে ঠিক তেমনি পছন্দ করি গান গাইতে। বিশেষ করে আমি বিরহের গান গুলো বেশি পছন্দ করে থাকি সেই ছোট থেকে। কেন জানি বিরহ গানের মধ্যে অন্যরকম শান্তি খুঁজে পাই। আর বিরহের গান গুলো যদি একটু সুরের আর ভালোলাগা হয়ে থাকে আমি চেষ্টা করে সেই সমস্ত গানগুলো নিজে কভার করতে। হয়তো গান কভার করার মত বিশেষ কোনো যন্ত্র আমার কাছে নেই তারপরেও নিজের কন্ঠে যতটা সম্ভব হয় চেষ্টা করি সুর তলার। আসিফ আকবরের বেশ অনেকগুলো অ্যালবাম আমি শুনেছি। তার প্রায় অ্যালবামের গান গুলো আমার খুবই প্রিয়। ছোটবেলায় ক্যাসেট কিনে সেই ক্যাসেটের ফিতায় আসিফ আকবরের অনেক গান শুনতাম। মোবাইলের যুগ এসে ক্যাসেট বন্ধ হয়ে গেছে এখন তোর প্রজন্মের ছেলেরা হয়তো খুব কম চিনে থাকবে এই সমস্ত ডিভাইস গুলো। তবে এমন একটা সময় ছিল মোবাইল কেনার মত ক্যাসেট কিনা নিয়ে আমাদের পাড়ার মানুষ টাকা জমাতো। আর বেশিরভাগ মানুষকে খেয়াল করেছি মনির খান অথবা আসিফ আকবরের এই সমস্ত অ্যালবামের ফিতা গুলো কিনে আনতে। সেই সময় থেকে এই গানটা আমার খুবই প্রিয়। বলতে গেলে 2010 সালের অনেক আগে থেকে আমি এই গানগুলো শুনে আসছি। আজ ভাগ্যক্রমে আপনাদের মাঝে নিজ কন্ঠে শোনাতে পেরে ভালো লাগবে। আশা করব দিনের পর দিন আপনাদের মাঝে আমি অ্যালবামের ভালো লাগা গান গুলো তুলে ধরতে। তবে বেশ কিছু গানের ক্ষেত্রে আমি লক্ষ্য করে দেখেছি শুরু টানা বেশ কঠিন। সম্পূর্ণ গানটা কভার করা কঠিন হয়ে পড়ে। যেহেতু সংগীত চর্চা কম। তবুও তার মধ্য থেকে আমি আপনাদের চেষ্টা করব ভালো লাগার গানগুলো মাঝেমধ্যে পরিবেশন করতে। আমার সাথে থাকুন, ভালোলাগার গানগুলো কমেন্টে জানান। আমি চেষ্টা করব আপনাদের অনুরোধে সেই গান নিজ কন্ঠে শোনানোর জন্য।


পোস্টের বিবরণ
গুরুত্বপূর্ণতথ্য
পোস্টগান কভার
ভিডিও ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাInfinix Hot 11s-50mp
ছবি সংরক্ষণyoutube screenshot
Editing appsInShot & picsart
লোকেশনগাংনী-মেহেরপুর


গানটি শোনার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় উপস্থিত হব ভাললাগার কোন গান নিয়ে, ততক্ষণ ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  
 6 months ago 

আমি তেমন একটা গান শুনি না তবে এখানে অনেকেই গান রিভিউ করে সেই গানগুলো শুনি। আপনার কন্ঠে আসিফ আকবর এর গানটি বেশ ভালো লাগলো। যদি ও এই গানটা আমি অনেকবার শুনেছি। তবে আপনার কণ্ঠ শুনতে আরো বেশি ভালো লাগে। আপনি পোষ্টের মাধ্যমে বলেছেন পরবর্তীতে আমাদেরকে অ্যালবামের গান গুলো এভাবে শোনাবেন। আশা করছি প্রায়ই তাহলে আপনার গান শুনতে পাবো।

 6 months ago 

আমি চেষ্টা করব সর্বসময়

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

একটা সময় ছিল যখন আসিফের গান আমার খুব ভালো লাগতো। আপনি যে গানটি কভার করেছেন এই গানটি যে কতবার শুনেছি তার কোন হিসাব নেই। অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো ভাইয়া। অনেক ধন্যবাদ এতো সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আগের যেমন ভালো লাগতো এখনো তেমন ভালো লাগে আপু

 6 months ago 

আসিফ আকবরের এই গান টা আগে বেশ শোনা হতো বেশ ভালো লাগতো। আপনার কন্ঠে এই গানটা শুনে সত্যি অনেক বেশি ভালো লাগছে। আপনি দারুণ গেয়েছেন এবং আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসিফের এই অ্যালবাম আমার খুব প্রিয় ভাই

 6 months ago 

এই গানটি অনেক আগে একবার শোনা হয়েছিল। আজ অনেকদিন পর আপনার কথা শুনতে পেরে ভালো লাগলো। খুব সুন্দর গেয়েছেন আপনি। সম্পূর্ণ গানটি দারুন ভাবে উপস্থাপন করেছেন আমাদের মাঝে। বেশ ভালো লাগছে শুনে। ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হয়েছি

 6 months ago 

আসিফ আকবরের চমৎকার একটি বিরহের গানের কভার শুনতে পেরে আমার অনেক ভালো লেগেছে। আসলে এই গানটি আমরা সেই শৈশব থেকে শুনে আসছি। গানটি আমার অত্যন্ত প্রিয়। আর আমার প্রিয় গানটি আমার ছোট ভাইয়ের কন্ঠে শুনতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ আমাদের ছোটবেলার প্রিয় গান

 6 months ago 

খুবই জনপ্রিয় একটা গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসিফ আকবরের গান বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। মাঝে মাঝে গভীর রাত্রে আসিফ আকবরের গান শোনা হয়, এই গানটা আমার অনেক বেশি পছন্দের আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সিঙ্গেল লাইফে একটু বেশি শুনতাম ভাই গভীর রাতে

 6 months ago 

আপনি বেশ সুন্দর একটি গান কভার করেছেন। আসিফ আকবরের গানগুলি বেশ জনপ্রিয়। একটা সময় ভীষণ শুনতাম এবং অনেকদিন পর তার কন্ঠে এর গান আপনি কভার করলেন। বেশ সুন্দরভাবে পরিবেশনা করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চেষ্টা করলাম ভাই শেয়ার করতে

 6 months ago 

সময়ের আসিফের খুবই একটি জনপ্রিয় গান আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গানটি এতটা জনপ্রিয় ছিল প্রতিটা মানুষের মুখে মুখে ছিল এই গানটি। আমি তো এই গানটি প্রায়ই শুনে থাকতাম। তবে অনেকদিন এই গানটি শোনা হয়নি। আজকে আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হে প্রাইমারি স্কুলে যাওয়ার সময় প্রায় মুখ থেকে বের হতো এই গানটা

 6 months ago 

আসিফ আকবরের গান গুলো আমার কাছে বরাবরি অনেক ভালো লাগে। এই গান আগে অনেক শুনেছি। কিন্তু এখন ব্যস্ততার কারণে তেমন একটা সোনা হয় না। তবে আপনার কন্ঠে গানটি খুবই ভালো লাগলো শুনতে। ধন্যবাদ আমাদের সাথে সুন্দর একটি গান কভার করে উপহার দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমি এখনো মাঝেমধ্যে শুনে থাকি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.89
ETH 2421.54
USDT 1.00
SBD 2.44