গান কভার || হাত ছুঁয়ে বল, তুমি আমার আছো চিরদিন || শিল্পী: মনির খান

in আমার বাংলা ব্লগlast month (edited)


আসসালামু আলাইকুম



বিনোদন পর্বে স্বাগতম

কেমন আছেন সবাই? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ মেহের বানীতে ভালো আছেন সকলে। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি। বিনোদন পর্বে আপনাদের সকলকে জানাই স্বাগতম। আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হলাম আমার প্রিয় শিল্পী মনির খানের সুন্দর একটি গান কভার নিয়ে। আশা করি আমার কন্ঠে মনির খানের এই জনপ্রিয় গানটা আপনাদের অনেক ভালো লাগবে। চলুন তাহলে বিস্তারিত জেনে গানটা শোনা যাক।

Photo_1722716360858_1.png

Editing the picture with picsart

গানের লিরিক্স

প্রথম লাইন:
হাত ছুঁয়ে বলো, তুমি আমার আছো চিরদিন

প্রধান শিল্পীঃ মনির খান


গীতিকার
মিল্টন খন্দকার
সুর ও সংগীত
মিল্টন খন্দকার
অ্যালবাম
বাংলা: মনের মানুষ হয়না যেন পর

কন্ঠ:
নাজিদুল ইসলাম (সুমন)

গান

হাত ছুঁয়ে বলো,
তুমি আমার আছো চিরদিন
ওই আকাশে সূর্য আছে যত দিন

হাত ছুঁয়ে বলো,
তুমি আমার আছো চিরদিন
ওই আকাশে সূর্য আছে যত দিন

আসুক আঁধার রাত,
এই হাতে রাখো হাত
ভালোবেসে আমরা রাঙাবো
আগামীর রাঙা প্রভাত

আসুক আঁধার রাত,
এই হাতে রাখো হাত
ভালোবেসে আমরা রাঙাবো
আগামীর রাঙা প্রভাত

মানায় কি, তুমি বলো,
এই আমি তুমিবিহীন?

হাত ছুঁয়ে বলো,
তুমি আমার আছো চিরদিন
ওই আকাশে সূর্য আছে যত দিন

যদি না ফুল ফোটে,
আকাশে চাঁদ না ওঠে
সুর তবে আসবে কেমনে,
কুহু-কুহু পাখির ঠোঁটে

যদি না ফুল ফোটে,
আকাশে চাঁদ না ওঠে
সুর তবে আসবে কেমনে,
কুহু-কুহু পাখির ঠোঁটে

তুমি ছাড়া তেমনি আমার
বাজে না হৃদয়-বীণ

হাত ছুঁয়ে বলো,
তুমি আমার আছো চিরদিন
ওই আকাশে সূর্য আছে যত দিন

হাত ছুঁয়ে বলো,
তুমি আমার আছো চিরদিন
ওই আকাশে সূর্য আছে যত দিন

গানের লিঙ্কঃ সোর্স


গান গাইতে পছন্দ করে না এমন মানুষ খুব কম রয়েছে। আমরা জন্মের পর থেকে এ পর্যন্ত কম না কম গান গিয়েছি মনের আবেগে। হয়তো চলতি পথে হঠাৎ গেয়ে উঠেছি মন থেকে। মুক্ত মনে গান গাইতে কেনা পছন্দ করে। তবে জীবনের বাস্তবতার বিশেষ বিশেষ মুহূর্তে মানুষ বিছানায় মনের মত গান। মনে ভালোলাগা থাকলে প্রেমের গান গাইতে ভালো লাগে আবার মনে কষ্ট লেগে থাকলে বিরহের গান। আবার এমনিতে অনেক মানুষ রয়েছে গানকে বেশি প্রাধান্য দিয়ে থাকে তাই যখন যে কোন গানকে বেশি ভালো লাগে। ঠিক তেমনি আমার কাছে ভালোবাসার গানের চেয়ে বিরহের গান গুলো একটু এমনিতে বেশি ভালো লাগে। আর বিশেষ করে সুর জাতীয় যে সমস্ত বিরহের গানগুলো রয়েছে সেগুলো আমি বেশি পছন্দ করি। তাই খেয়াল করলে দেখা যায় শিল্পী মনির খানের বেশ অনেক গান রয়েছে খুব সুন্দর বিরহের গান। আর এই সমস্ত গানগুলো আমি অনেক পছন্দ করি। প্রায় ইউটিউবে তার বিরহের গানগুলো শুনে এমনকি নিজের মোবাইলে ডাউনলোড করে রেখেছি মাঝেমধ্যে বাইরে গেলেও সোনা হয়। ঠিক তারই মধ্য থেকে একটি গান আপনাদের মাঝে নিজ কন্ঠে গিয়ে শেয়ার করলাম। এই গানটা আমার কাছে অনেক ভালো লাগে। যেখানে প্রেমিক তার প্রেমিকাকে সুরেশ মাধ্যমে একটাই মিনতি করে চলছে। হাত ছুঁয়ে বলতে বলা হচ্ছে যেন প্রেমিকা তা সারা জীবনের জন্য থাকে। কারণ প্রেমিকা ছাড়া প্রেমিকের কোন কিছুতেই যেন মানায় না। এমন সুন্দর গানগুলো নিজের কন্ঠের খবর না করলে যেন বিনোদনের স্বাদ পাওয়া যায় না। তাই সুযোগে সুযোগে গানটা কভার করে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করলাম। আরো চেষ্টা করব সুন্দর সুন্দর গান আপনাদের মাঝে উপস্থাপন করতে।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9VRjuxKSTKuNvqEk1nfiYiKKnHbcTuABq9Fu2qE77V9BjGsoqkb23ngKUAk2mCBmjpG3wz3go7Vd2YW.png


পোস্টের বিবরণ


গুরুত্বপূর্ণতথ্য
পোস্টগান কভার
ভিডিও ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাInfinix Hot 11s-50mp
Editing appspixelLab, InShot & picsart
লোকেশনগাংনী-মেহেরপুর


গানটি শোনার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় উপস্থিত হব ভাললাগার কোন গান নিয়ে, ততক্ষণ ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

মামা আপনি আজকে আমাদের মাঝে আপনার নিজ কন্ঠে বেশ সুন্দর একটি গান শেয়ার করেছেন। আপনার কন্ঠে গান শুনতে সব সময় আমার কাছে সত্যি বেশ ভালো লাগে। এমনিতেই শিল্পী মনির খান এর গান গুলো আমার কাছে বেশ ভালো লাগে। ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে গানের রিলিক্স গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 28 days ago 

ধন্যবাদ মামা চেষ্টা করবে শুনতে

 last month 

ভাইয়া মনির খানের খুব সুন্দর একটি গান আজ আপনার মিষ্টি কন্ঠে শুনতে পেয়ে ভীষণ ভালো লাগলো। মনির খানের এই গানটি একসময় অনেক শুনেছি। এর আগেও আপনার কন্ঠে আমি অনেক গান শুনেছি। আপনার কন্ঠটি খুব মিষ্টি। আর আপনার মিষ্টি কন্ঠ দিয়ে সবসময় সুন্দর সুন্দর গান আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাই আপনাকে। আশা করি আরো ভালো ভালো গান আপনার মিষ্টি কন্ঠে আমরা শুনতে পাবো।

 28 days ago 

এত সুন্দর প্রশংসা করার জন্য ধন্যবাদ আপু

 last month 

ভাইয়া আপনি মনির খানের। দারুন একটি গান উপস্থাপন করেছেন। আপনার কন্ঠে এই গান শুনে খুবই ভালো লাগলো। এই গানটি অনেক ভালো লেগেছে ভাইয়া। সুন্দর করে গান গেয়ে উপস্থাপন করেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 28 days ago 

তাহলে শুনতে থাকুন

 last month 

আপনি মনির খানের অসাধারণ একটা গান করেছেন। আপনার গান শোনে মুগ্ধ হয়ে গেলাম। অপনি অনেক সুন্দর একটা গান কভার করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 28 days ago 

চেষ্টা করব আবারও কভার করতে।

 last month 

খুব সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার কন্ঠে গান শুনতে যেমন ভালো লাগে আমার ঠিক তেমনি ভালো লাগার গানটা ছিল। মনির খানের অনেক গান আমি খুবই পছন্দ করে থাকি। তাই মাঝেমধ্যে সে সমস্ত গানগুলো শুনি।

 28 days ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last month 

এই গানটি এর আগে কখনো শুনতে পাইনি। আজকে প্রথমবারের মতো আপনার কন্ঠ শুনতে পেলাম। আসলে গান অনেক শুনতাম তবে কিছু কিছু গান শোনা হয়নি যেগুলো এখন মাঝে মাঝে অনেকের গলায় শুনতে পাই। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 28 days ago 

অ্যালবাম ধরে শুনবেন তাহলে ভালো ভালো গান শুনতে পারবেন

 last month 

মনির খানের গান গুলো আমার অনেক ভালো লাগে। তবে আপনার কভার করা গানটি আমার অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে পুরো গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করছেন।আপনার কন্ঠে গানটি শুনে বেশ ভালো লাগলো ভাইয়া। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 28 days ago 

আমিও বেশ পছন্দ করি এর গান

 last month 

আপনি আর যে গানটার কভার করেছেন এটা কখনোই শোনা হয়নি। তবে প্রথমবারের মতো আপনার খালি গলায় গানটার সম্পূর্ণ কভার শুনতে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। গান শুনতে আমি অনেক পছন্দ করি। আপনার গান মাঝেমধ্যেই শোনা হয়ে থাকে। আপনি এর আগেও কয়েকটা গানের কভার করেছেন, আর আমাদের মাঝে শেয়ার করেছেন। আশা করছি এভাবে প্রতিনিয়ত আপনি সুন্দর সুন্দর গানের কভার করে আমাদের মাঝে শেয়ার করবেন।

 28 days ago 

এখন থেকে শুনতে থাকেন

 last month 

গান পছন্দ করি কিন্তু গাইতে পারি না।যাইহোক এর আগেও বেশ কয়েকটি গান শুনেছি আপনার কণ্ঠে।বেশ ভালোই গান গেয়ে থাকেন আপনি।ভালো লাগলো আজকেও আপনার কণ্ঠে গান শুনে,ধন্যবাদ আপনাকে।

 28 days ago 

চেষ্টা করবেন গাওয়ার জন্য

 28 days ago 

চেষ্টা করলেও কোনো কালে হবে না আমার দ্বারা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59841.39
ETH 2413.69
USDT 1.00
SBD 2.43