স্টার মেকার দিয়ে গান কভার || শিল্পী: আসিফ আকবর || যখনই ভাবি আমি তোমার কথা

in আমার বাংলা ব্লগ16 days ago


আসসালামু আলাইকুম



🎧বিনোদন পর্বে স্বাগতম🎧

আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক অনেক ভাল আছেন সবাই। পূর্ব দিনের মতো আজকেও বিনোদন নিয়ে উপস্থিত হলাম আমি আপনাদের সকলের সুপরিচিত এবং প্রিয় সুমন ভাই। আশা করি আমার কন্ঠে গান শুনতে আপনাদের অনেক ভালো লাগবে। তাই চলুন আর দেরি না করে মনের আনন্দে উপভোগ করি আমার এই ভালোলাগার গানটি। আজকে আমি আপনাদের মাঝে পরিবেশন করব শিল্পী সম্রাট আসিফ আকবরের অ্যালবামের একটি জনপ্রিয় গান।

IMG-20240416-WA0010.jpg

Editing the picture with picsart

গানের লিরিক্স

প্রথম লাইন:
যখনই ভাবি আমি তোমার কথা, তোলপাড় করে বুকে বিষণ্নতা।

প্রধান শিল্পীঃ আসিফ আকবর

কন্ঠ:
নাজিদুল ইসলাম (সুমন)

গান

যখনি ভাবি আমি তোমার কথা
তোলপাড় করে বুকে বিষন্নতা
যখনি ভাবি আমি তোমার কথা
তোলপাড় করে বুকে বিষন্নতা
এক থাকার ব্যথা আগে বুজিনি

ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

যখনি ভাবি আমি তোমার কথা
তোলপাড় করে বুকে বিষন্নতা
এক থাকার ব্যথা আগে বুজিনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

চোখের আড়াল হয়েছো তুমি
কখনো ফিরে আসোনি ..

ও .. চোখের আড়াল হয়েছো তুমি
কখনো ফিরে আসোনি ..
এভাবে হারালে কেনো বলে যাওনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

যখনি ভাবি আমি তোমার কথা
তোলপাড় করে বুকে বিষন্নতা
এক থাকার ব্যথা আগে বুজিনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

সুখের প্রহর ফুরিয়ে গেছে
দুঃখ কে ঘিরে রাখি ..

ও..সুখের প্রহর ফুরিয়ে গেছে
দুঃখ কে ঘিরে রাখি ..

তুমি ছাড়া কি করে থাকি একাকী

ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

যখনি ভাবি আমি তোমার কথা
তোলপাড় করে বুকে বিষন্নতা
এক থাকার ব্যথা আগে বুজিনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

যখনি ভাবি আমি তোমার কথা

তোলপাড় করে বুকে বিষন্নতা
এক থাকার ব্যথা আগে বুজিনি

ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি
ও সজনী কেনো কথা দিয়ে তুমি কথা রাখোনি

গানের লিঙ্কঃ সোর্স


আমি গান শুনতে যেমন পছন্দ করি, তেমন ঠিকই গান গাইতেও পছন্দ করি। আমি মনে করি মন ভালো রাখতে কবিতা লিখা যেমন জরুরী ঠিক তেমনি গান শোনা ও গান গাওয়ার জরুরী। তবে গানগুলো হতে হবে রুচি সম্মত এবং সকল শ্রেণীর মানুষের নিকট গ্রহণযোগ্য। ঠিক সেই ক্ষেত্রে আজকে যে গানটা আপনাদের মাঝে পরিবেশন করলাম এটা বেশ জনপ্রিয় একটি শিল্পী আসিফ আকবরের পুরাতন অ্যালবামের গান। আমি বুদ্ধি জ্ঞান হওয়ার পর থেকে লক্ষ্য করে আসছি এই গানটা আমাদের সমাজে বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে মানুষ বাজিয়ে থাকে। বিশেষ করে হালখাতার অনুষ্ঠানে মাইকে এই গানগুলো বেশি শোনা যেত। তাই পহেলা বৈশাখ কে কেন্দ্র করে আমি গানটা কভার করেছি, যেহেতু হালখাতাই বেশি শুনেছি। কিছুদিন আগে স্টার মেকার অ্যাপ সম্পর্কে ধারণা নিয়েছিলাম। আর সেখানেই প্রথম এই গানটা আমি সাউন্ডের তালে তালে বলার চেষ্টা করেছি। আর আপনাদের পর্যন্ত পৌঁছে দিতে চারটা অ্যাপস ব্যবহার করতে হয়েছে আমার। তাই বলতে পারেন এই প্রথম সাউন্ডের তালে আমার গান রেকর্ড। যদি আপনারা পছন্দ করে থাকেন তাহলে আমি চেষ্টা করব এভাবে গান রেকর্ড করে আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আর জীবনে প্রথম সাউন্ড এর সাথে রেকর্ড গানটা প্রিয় কমিউনিটিকে ভালোবেসে শেয়ার করলাম। আর আসিফ আকবরের এই অ্যালবামের গানগুলো আমার সবই ভালো লাগে। আপনারা যদি চান তাহলে আমি চেষ্টা করবো এই অ্যালবামের গানগুলো আপনাদের মাঝে পরিবেশন করার জন্য।


পোস্টের বিবরণ
গুরুত্বপূর্ণতথ্য
পোস্টগান কভার
ভিডিও ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাInfinix Hot 11s-50mp
Editing appsStarmaker, pixelLab, InShot & picsart
লোকেশনগাংনী-মেহেরপুর


গানটি শোনার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় উপস্থিত হব ভাললাগার কোন গান নিয়ে, ততক্ষণ ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 16 days ago 

আপনার কন্ঠে গান শুনতে আমার কাছে এমনিতেই ভালো লাগে তার পরে আপনি স্টার মেকার দিয়ে গান কভার করেছেন এটার জন্য আরো সুন্দর হয়ে গিয়েছে। এভাবেই যদি আপনি প্রতিনিয়ত গান কভার করতে থাকেন তাহলে অনেক ভালো ভালো গান কভার করতে পারবেন। আসিফ এর গানটা আপনার কন্ঠের সাথে দারুন মানিয়েছে।

 12 days ago 

আমার কন্ঠে গান শুনতে ভালো লাগে জেনে খুশি হলাম।

 16 days ago 

ওয়াও ভাই আপনার কন্ঠে আসিফ আকবরের এই গানটি শুনতে পেরে বেশ ভালো লাগলো। আমি আসিফ আকবরের গান ভীষণ পছন্দ করি। অনেক সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 12 days ago 

আমিও আসিফের গান পছন্দ করি।

 16 days ago 

চমৎকার একটি গান কভার করলেন আপনি। আসিফ আকবরের গান গুলো আমার খুবই পছন্দের। এই গান আমার খুব প্রিয় একটি গান। আজকের গানটি অসাধারণ ছিল আপনার কন্ঠে শুনতে। ধন্যবাদ কভার করে শেয়ার করলেন।

 12 days ago 

হ্যাঁ এটা জনপ্রিয় গান

 15 days ago 

চমৎকার একটি গান কভার করেছেন আপনি। আসিফ আকবরের এই গানটি অনেক দিন আগে শুনেছিলাম। আজকে আবারও আপনার কন্ঠে শুনে ভীষণ ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে পুরো গানটি কভার করেছেন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 12 days ago 

ভালো লেগেছে জেনে খুশি হলাম

 15 days ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। যদিও এই গানটা আগে শোনা হয়নি, তবে আপনার কন্ঠে আজ শুনে বেশ ভালো লাগলো। দারুণভাবে কভার করেছেন গানটা। যদিও এই গানগুলোর মিউজিক টা এমনই তবে মনে হচ্ছে ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাউন্ড আরেকটু কম হলে শুনতে আরো বেশি ভালো লাগতো। তারপরও বেশ ভালো লেগেছে শুনে। ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

হ্যাঁ মিউজিক সাউন্ড টা একটু বেশি হয়ে গেছে

 15 days ago 

বাহ্ আজও দেখছি দারুন একটি গানের কভার করলেন। আপনার গানের গলা কিন্তু দারুন। এক কথায় অসাধারণ। আপনার গান শুনলে বেশ মুগ্ধ হয়ে যাই। সব মিলিয়ে আজকের গানটিও বেশ সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ এমন সুন্দর একটি গান কভার করার জন্য।

 12 days ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু

 15 days ago 

স্টার মেকার দিয়ে গান গাইলে কিন্তু অনেক বেশি সুন্দর হয়। আপনার গলায় এমনিতেই কিন্তু অনেক বেশি সুন্দর। তবুও স্টার মেকার দিয়ে গাওয়ার কারণে আরো সুন্দর হয়েছে। এই গানটা যদিও আমার আগে কখনো শোনা হয়নি, তবে আপনার কন্ঠে প্রথম শুনেই খুব ভালো লাগলো। গানটা কিন্তু আমার খুবই পছন্দ হয়েছে। আসিফের গান আগে শোনাতো আমার, তবে এখন গান খুব একটা শোনা হয় না। আসিফ কিন্তু সব সময় সুন্দর সুন্দর গান গাইতো। তার গানগুলো আমার কাছে খুব ভালো লাগতো। আপনার কন্ঠে পুরো গানটা শোনার চেষ্টা করলাম আমি। ভালো লেগেছে শুনে পুরোটা।

 12 days ago 

চেষ্টা করবেন গানগুলো শোনার

 15 days ago 

বাহ আপনি আসিফ আকবরের খুব জনপ্রিয় একটি গান কভার করেছেন। তবে এই গানের মধ্যে আপনি স্টার মেকার ব্যবহার করার কারণে গানটি শুনতে বেশ ভালই লাগলো। আমি তো গানটির শুনে মনে করলাম বাস্তবে আসিফ আকবরের গান হবে। তবে আপনি বেশ চমৎকারভাবে গানটি গেয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। আজকে আপনার গানটি শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। অনেক পুরনো একটি গান কভার করার জন্য আমাদের মাঝে তাই ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

হ্যাঁ মিউজিকের তালে তালে হয়েছে তো

 15 days ago 

ভাই আপনি তো অসাধারণ গান করেন একেবারে। আপনার গান যতই শুনতেছি আমি ততই মুগ্ধ হচ্ছি। এর আগেও আপনার খুব সুন্দর সুন্দর গান শুনেছি। তবে আজকের গাওয়া এই গানটা একটু বেশি সুন্দর ছিল। আমি শুনেছি স্টার মেকার দিয়ে গান গাইলি নাকি অনেক বেশি সুন্দর হয়। আজকে স্টার মেকার দিয়ে গাওয়া একটা গান শুনতে পেরে অনেক ভালো লাগতেছে আমার কাছে। গানের প্রত্যেকটা লাইন আপনি অনেক সুন্দর করেই কভার করেছেন। নিজের মতো করে সুর দিয়েছেন গানের মধ্যে, দেখে অনেক ভালো লাগলো।

 12 days ago 

প্রথম কভার করলাম ভাই

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67