আমার করা সুন্দর কিছু ব্ল্যাক পেন আর্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।আজকে আমি আপনাদের মাঝে আমার করা সুন্দর কিছু ব্ল্যাক পেন আর্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমি অনেকগুলো আর্ট করেছি এগুলোর মধ্যে থেকে সুন্দর কিছু ব্ল্যাক পেন আর্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা আর্ট গুলোর ভিতরে সবচেয়ে কোন আর্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আর আমি আমার আর্টের ছবি এবং নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের ব্ল্যাক পেন আর্টের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

1660736218470.jpg



পোস্ট - ১

  • একটি কাপ কেক এর মান্ডালা আর্ট। এই আর্টগুলো করতে অনেক সময় লাগে। অনেক সময় নিয়ে করার পর আর্টি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। এবং আপনাদের কাছ থেকেও খুব সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি। এটি আমার পছন্দের আর্টের ভিতরে একটি আর্ট।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbk3GaFDu9oFm2wM5TXFpQq5az6VKRcpj44wGnPdG7z78sSn2VLxGiiy6PCnWDkR1RqfCSgkf6J8i8xyaKykJaeA.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

  • একটি ঈগল পাখির সুন্দর চিত্রাংকন। এই আর্টি আমার পছন্দের আর্টের এর মধ্যে একটি আর্ট। এই আর্টি সম্পূর্ণ করার পর দেখতে এতটাই ভালো লেগেছে যে কি আর বলবো ঈগল পাখিটা দেখতে সত্যি খুব সুন্দর লাগছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovZTR99xFRGTwxRC44SvGAYGy6Ew3qpaYSe8H8gup4JakVk65WaWpHXRi69WVJy3xEEuFGYP1KyqEvYZBXpVEPwQS.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৩

  • আইসক্রিম সহ একটি আইসক্রিম বাটির মান্ডালা আর্ট। এই আর্টি করতে আমার প্রায় অনেক সময় লেগেছে। কিন্তু আর্টি সম্পন্ন করার পর দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। আমার পছন্দের আর্টগুলোর ভিতরে এটি ও একটি আর্ট ।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovch13XGzGuW8cMi92uYDyituUa5PWKsUo8KGAQXpmpfGRvoJoPR26zkNSnwDDQCEkJ87hDbwhpCCCH6gY2rfh92E.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৪

  • দুটো প্রজাপতি সুন্দর চিত্রাংকন। প্রজাপতি আমার খুবই ভালো লাগে। তাই আমি বিভিন্ন রকমের প্রজাপতি আর্ট করেছি এটি তার মধ্যে একটি। এই আর্ট করার পর আমার কাছে সত্যিই খুব ভালো লেগেছে। সাদা কালো হওয়াতে আর্টি দেখতে সত্যি খুব সুন্দর লাগছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpUaCQKSpTDAfWjynkmHDhUskX3UnUukwQAhCS1cdNfxWmrtHasegvLmFr3XJ13gzsVBUeFepCEzEnBzzfLXbe62.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৫

  • একটি সাপ একটি সুন্দর তলোয়ারকে পেচিয়ে রাখার চিত্রাংকন। চিত্রটি দেখতে ভয়ংকর হলেও আমার কাছে কিন্তু খুবই ভালো লেগেছিল। তাই আমি এই চিত্রটি অংকন করেছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcdahpS5AY5QpEyi7aiU43u8BKpd8TBnedx8bG4vbyfCybTsVebRbDPx9dKJ6RYZB16QjeqPV9sMxcHv8GFqhCaa.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৬

  • মা ছেলেকে আদর করা সুন্দর একটি মুহূর্তের চিত্রাংকন। এই আর্টির মাধ্যমে মা ছেলেকে আদর করার চিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

20220817_165224.jpg

পোস্ট লিংক



পোস্ট - ৭

  • কমন ডেইজি ফুলের চিত্রাংকন। এই আর্টিও আমার পছন্দের আর্টে মধ্যে একটি আর্ট। ফুল গুলো দেখতে সত্যিই খুব সুন্দর লাগছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovf1juDzYJ3HEWyZ72dE9ZCJBcDTy4BNnfz5SWfBD87R9s8VV35M9ME4QiCsShm8ep5wMzn9iACRNWU53k13pgzML.jpeg

পোস্ট লিংক

আশা করি আমার করা এই আর্ট এর রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্ত:@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

ব্ল্যাক পেন এর আর্টগুলো রিভিউ খুবই সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন উপস্থাপন করেছেন আপু এ ধরনের আর্ট গুলো আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি এবং এই আর্টগুলো করতে অনেক ভালো লাগে খুবই চমৎকার একটি পোস্ট ছিল।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনারা এত সুন্দর আর্ট রিভিউ দেখে খুবই ভালো লাগলো আমার। আসলে আপনার যথেষ্ট মেধা রয়েছে আর সেই মেধা শক্তি দিয়ে এত সুন্দর সুন্দর আর্ট করে থাকেন।

 2 years ago 

আমার আর্ট রিভিউ দেখে ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

সবগুলো রিভিউ পোস্ট অনেক সুন্দর ছিল। আমার কাছে সবগুলো পোস্ট ভালো লেগেছে। এরমধ্যে কমন ডেইজি ফুলের চিত্রাংকন টা অনেক সুন্দর হয়েছে। আইসক্রিম সহ একটি আইসক্রিম বাটির মান্ডালা আর্ট টি দারুন ছিল। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর সুন্দর রিভিউ পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার ব্ল্যাক পেন আর্ট গুলো অনেক সুন্দর হয়েছে ৷আর আজকে সবগুলো একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো ৷
ধন্যবাদ আপু

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অসাধারণ আর্ট করেন। আমার কাছে খুবই ভালো লাগে আপনার আর্ট গুলো। আজকে সবগুলো একসাথে রিভিউ দেখে খুব ভালো লাগলো। আমার কাছে বিশেষ করে ঈগল পাখি এবং সর্বশেষ আর্ট টি ভালো লেগেছে। রিভিউ এর মাধ্যমে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার আর্ট গুলো যতই দেখছি ততই অবাক হচ্ছি। এত সুন্দর চোখ ধাঁধানো আর্ট গুলো আপনি নিশ্চয় অনেক সময় নিয়ে করেছেন। আপনাকে ধন্যবাদ আর্ট গুলোর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য। যার কারণে আমরা আবার দেখেছি।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার করা ব্ল্যাক পেন আর্ট গুলো অনেক সুন্দর হয়েছে। প্রতিটি আর্ট চমৎকার হয়েছে। কোনটা রেখে কোনটাকে সুন্দর বলবো সেটা বুঝতেই পারছি না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ পোস্ট শেয়ার করার জন্য। ভালো থাকবেন আপু এবং সবসময় এমন সুন্দর সুন্দর কাজ আমাদেরকে উপহার দিয়ে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88