রবিবার এর আড্ডায় অতিথি হবার অনুভূতি

in আমার বাংলা ব্লগ10 months ago
হ্যালো আমার বাংলা ব্লগবাসী।আশা করি সবাই ভাল আছেন।আমিও ভাল আছি। আজ আপনাদের সাথে শেয়ার করব কিছু অনুভূতি

অনুভূতি তো লিখতে বসলাম,কিন্তু প্রকাশ করব কিভাবে সেটাই বুঝতে পারছি না।কারন সব অনুভূতি তো আর ভাষায় প্রকাশ করা যায়না।এই অনুভূতিটাও এমন।মনের মাঝে অনুভূতির ঢেউ খেলে গেলেও,সেই ঢেউ টাকে অক্ষরের বাধ দিয়ে কিভাবে আটকাব আর আটকালেও তা আমার ক্ষুদ্র শব্দভান্ডারে প্রকাশ করতে পারব কিনা সে বিষয়ে আমি ঘোর সন্দিহান।তবু লিখতে যখন বসেছি তখন চেষ্টা করব।

রবিবারের আড্ডা,হ্যাং আউটের মতই আমাদের কমিউনিটির একটি জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ অনুষ্ঠান।হ্যাং আউট আর আড্ডা দুইটাই অনেক ইন্টারেস্টিং হলেও রবিবার এর আড্ডার বিশেষত্ব আর হ্যাং আউট এর বিশেষত্ব আলাদা। রবিবার এর আড্ডার বিশেষত্ব হল এখানে আমাদের প্রিয় মেম্বারদের ভার্চুয়াল জীবনের পাশাপাশি তাদের যে রিয়েল লাইফ টা আছে সে সম্পর্কে জানতে পারি। প্রতি সপ্তাহের নতুন নতুন সবার জীবনী,তাদের দৃষ্টিভঙ্গি সম্পর্কে জানতে পারি।

যাই হোক প্রথম থেকেই অপেক্ষায় ছিলাম, কবে আমার পালা আসবে। প্রতি সপ্তাহেই মনে হয় এবার বুঝি আমার পালা। যাই হোক অবশেষে গত শুক্রবারে অপেক্ষার পালা অবসান হয়,সিয়াম ভাইয়া মেসেজ দিয়ে জানতে চাইলেন আমি রবিবার এর আড্ডায় থাকতে পারব নাকি। আমি তো প্রচন্ড খুশি হয়ে গেলাম। সাথে সাথেই জানিয়ে দিলাম,যে আমি থাকতে পারব। এরপর প্রশ্ন পাঠিয়ে দেওয়া হল।প্রথম উত্তেজনা কাটিয়ে উঠতেই বুঝতে পারলাম যে প্রশ্নের উত্তর দিতে হবে,আর আমি এই বিষয়ে খুব একটা দক্ষ নই।

একটা প্রশ্নের উত্তর মানুষ অনেক সুন্দর ভাবে গুছিয়ে দিতে পারে,কিন্তু আমি গুছিয়ে লিখতে পারলেও বলতে পারি না। ফলে ভীষন নার্ভাস হয়ে গেলাম।তারপর ভেবে দেখলাম সময় তো আছে দেখি একটু চেষ্টা করি। তখন থেকেই নিজেকে নিজে প্রশ্ন করা আর উত্তর দেওয়া শুরু করলাম।তারপরেও সময় যতটা এগিয়ে আসতে লাগল ততই নার্ভাস হতে লাগলাম।এরপর একসময় নিজেকেই বুঝালাম, আরে এটা তো আমারই পরিবার।যারা থাকবে সবাই আমার আপনজন, আর তাদের সামনে একটু ভুল হলে কোন সমস্যা নেই। এতে সব নার্ভাসনেস দূর হয়ে গেল।

এরপর যখন রবিবার মঞ্চে ডাকা হল আমাকে তখন কিন্তু আমার মধ্যে নার্ভাসনেস আর ছিল না।বেশ এক্সাইটেড ছিলাম,এরপর শো শুরু হবার পর প্রত্যেকটা মুহুর্ত বেশ উপভোগ করেছি। সময় যে কিভাবে চলে গেছে তা বুঝতেই পারি নি। প্রথমেই আমি আমার বাংলা ব্লগকে ধন্যবাদ জানাতে চাই আমাকে অতিথি হিসেবে আমাকে নির্বাচন করার জন্য,আর সব মেম্বারকে ধন্যবাদ জানাই সুন্দর সুন্দর প্রশ্ন করে মুহুর্ত গুলোকে আনন্দময় করে তোলার জন্য।আমি কতটা আপনাদের আনন্দ দিতে পেরেছি তা জানিনা।তবে আমি খুবই উপভোগ করেছি আপনাদের সাথে কাটানো প্রতিটা মুহুর্ত। আশা রাখলাম আবার হয়ত আপনাদের সাথে এই রবিবারের আড্ডায় যুক্ত হতে পারব।

ধন্যবাদ সম্পুর্ন পোস্ট পড়ার জন্য।ভুল ত্রুটি মার্জনীয়।আবার আপনাদের মাঝে হাজির হব নতুন পোস্ট নিয়ে।ততক্ষণ পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

banner-NEW.png
break2.jpg
আমি বৃত্ত মোহন্ত (শ্যামসুন্দর)। বর্তমানে ছাত্র। নতুন কিছু শিখতে, নতুন মানুষের সাথে মিশতে আমার খুব ভাল লাগে। তেমনি বই পড়া আর ঘুরে বেড়ানো আমার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম। মুক্তমনে সব কিছু গ্রহণ করার চেষ্টা করি আর মনে প্রাণে বিশ্বাস করি,"বিশ্বজোড়া পাঠশালা মোর, সবার আমি ছাত্র"।
break2.jpg

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

প্রথম প্রথম সবারই নার্ভাসনেস থাকে। এরপর ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যায়। তবে আপনাকে অতিথি হিসেবে পেয়ে আমাদের অনেক ভালো লেগেছে ভাইয়া। আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছি আর অনেক সুন্দর সময় কাটিয়েছি।

 9 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

রবিবারের আড্ডাটা আসলেই বেশ ভালো লাগে। বিশেষ করে অতিথি সম্পর্কে অনেক কিছু জানা যায়। সবার ক্ষেত্রে এমনটা হয় ভাইয়া প্রথম প্রথম বেশ নার্ভাস লাগে কিন্তু আড্ডা শুরু হওয়ার সাথে সাথে নার্ভাসনেস কেটে যায়। আপনার সেদিনকার আড্ডা খুব ভালো লেগেছিল। আপনিও খুব সুন্দর ভাবে প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন। আবার অনুভূতি পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এবারের রবিবারেরআড্ডায় আপনাকে পেয়ে খুব ভালো লাগলো। আপনার সম্পর্কে অনেক কিছু বিষয় জানতে পেরেছি। আপনার
বই পড়ার বিষয় গুলো জানতে পেরে খুব ভালো লাগলো। আপনি একটি পাঠাগার নির্মাণ করার স্বপ্ন দেখছেন। আশা করি খুব দ্রুত আপনার স্বপ্নটি পূর্ণ হবে এই আশা বাদ ব্যক্ত করি। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতি শেয়ার করার জন্য ‌

 9 months ago 

অনেক বছর পর আসলাম রবিবারের আড্ডা মিস করছি এবং আমারও ইচ্ছা হচ্ছে যে আমি এখানে জয়েন করব খুব শীঘ্রই এবং আসলে আমিও প্রথম যখন হ্যাংআউটে কথা বলছিলাম নার্ভাস ফিল করছিলাম আপনার মতই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 63782.14
ETH 3146.14
USDT 1.00
SBD 2.55