ভুল সংশোধন | তৃতীয় বর্ষসেরা সদস্যদের নামের তালিকা প্রকাশ

in আমার বাংলা ব্লগ4 days ago

1000029263.png
ব্যানার ক্রেডিটঃ @hafizullah

আশাকরি সবাই ভাল আছেন, সবার সময় ভালো যাচ্ছে এমনটাই প্রত্যাশা ব্যক্ত করছি। বিগত ১১ ই জুন আমাদের কমিউনিটির তৃতীয় বর্ষপূূর্তি হয়েছে। এটা আপনারা সবাই জানেন, কেননা আপনাদেরকে নিয়েই আমরা প্রতিনিয়ত এগিয়ে চলছি দুর্বার গতিতে।

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমাদের কমিউনিটির প্রতিষ্ঠাতা-সহকারী প্রতিষ্ঠাতা, আমার প্রাণপ্রিয় কলিগ এবং ইউজারদের কাছে ।

সবার কারণেই মূলত সম্ভব হয়েছে তিনটা বছর একত্রে পথ চলা। তবে আমার দৃঢ় বিশ্বাস আরো অনেকটা পথ চলতে চাই, আপনাদেরকে সঙ্গে নিয়েই। আশাকরি এ যাত্রায় আপনারা সকলেই আমাদের সঙ্গে থাকবেন।

ভুল-ত্রুটির ঊর্ধ্বে কেউ না। যেহেতু টানা তিন দিনব্যাপী আমাদের বর্ষপূর্তির অনুষ্ঠান ছিল, তাই অনেকটা মানসিক চাপের ভিতরেই ছিলাম। কেননা আমাদের মূল লক্ষ্য ছিল অনুষ্ঠানটা যেন ঠিকঠাক ভাবে সফল হয়।

এটা সত্য, যথেষ্ট সজাগ থাকার পরেও হুট করেই কিছুটা এলোমেলো হয়েছিল, যা একদম অনিচ্ছাকৃত। যেটার জন্য আমি নিতান্তই ক্ষমাপ্রার্থী।

তাই এই পোস্টের মাধ্যমে আমি, সবাইকে আবারো জানিয়ে দিচ্ছি,

বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী তৃতীয় বর্ষসেরাদের নামের সম্পূর্ণ তালিকা।


ক্যাটাগরিমনোনীত সদস্য
বেস্ট ব্লগার@monira999 @tasonya @mohinahmed @ronggin
কোয়ালিটি পোস্টার@narocky71 @samhunnahar @tania69
বিনোদন গান + কবিতা@bristychaki @afrinkhanupoma @aongkon @mahbubul.lemon @selinasathi1 @tithyrani
বেস্ট মতামতকারী@shimulakter @emon42
ধারাবাহিক পাওয়ার আপ@tangera
সর্বোচ্চ পাওয়ার আপ@nevlu123



উপরোক্ত সকল সদস্যের কাছে, আমাদের কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme দাদার পক্ষ থেকে বর্ষসেরা পুরস্কার পৌঁছে যাবে।

ধন্যবাদ সবাইকে।


1000020537.png

ডিসকর্ড লিংক
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 4 days ago 

মাহবুবুল লিমন ভাইয়ের নাম সংযোজন করা হয়েছে দেখে অনেক ভালো লাগলো। কয়েকদিন অনেক কাজের প্রেসার ছিল বলেই হয়তো এমনটা হয়েছে ভাইয়া। অনিচ্ছাকৃত এই ভুলটি সংশোধন করার জন্য আপনি সুন্দরভাবে এই লিস্ট আবারো প্রকাশ করেছেন দেখে ভালো লাগলো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

জি ভাই আপনি ঠিক বলেছেন, কোন মানুষই ভুলের ঊর্ধ্বে নয়। সব মানুষই ভুল করতে পারে। কারণ মানুষ মাত্রই ভুল হয়। আমাদের প্রাণপ্রিয় কমিউনিটির তৃতীয় বর্ষ উদযাপন উপলক্ষে সবাই বেশ কিছুদিন ব্যস্ত ছিল। সবাই প্রাণপ্রিয় কমিউনিটিকে ভালোবেসে অনেক ভাবে চেষ্টা করেছে অনুষ্ঠানকে জাঁকজম করার জন্য, সুন্দরভাবে উপভোগ করার জন্য। এডমিন মডারেটর ভাই-বোনেরা অনেক সময় দিয়েছে, কষ্ট করেছেন। এসব কাজ করতে গিয়ে, ঠিকঠাক ভাবে অনুষ্ঠান পরিচালনা করতে গিয়ে দু একটি ভুল হতেই পারে। তবে আমরা অনুষ্ঠানের তিনটি দিন খুবই মজা করেছিলাম। অনেক আনন্দ পেয়েছি। ধন্যবাদ ভাইয়া। এভাবে আমাদের কমিউনিটি যুগ যুগ ধরে এগিয়ে যাক সেই কামনা করি।

 4 days ago 

অভিনন্দন @mahbubul.lemon ভাই! ❤️❤️❤️
পাশাপাশি সকল বর্ষসেরা দের আবারো অভিনন্দন জানাই ❤️❤️❤️

 4 days ago 

তৃতীয় বর্ষের সেরা সদস্যদের নামের তালিকা দেখে অনেক ভালো লাগলো। সত্যি কথা বলতে যখন নিজের নাম টি অ্যানাউন্স করছিলেন তখন আমি মুগ্ধ হয়ে গেছিলাম। আমি কখনো বিশ্বাস করি নাই যে আমার নামটি সেরা পোস্টারে আসবে। সত্যি আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য অনেক বেশি কৃতজ্ঞতা প্রকাশ করছি এত সুন্দর একটি সম্মাননা, এত বড় একটি মর্যাদা আমাকে দেওয়ার জন্য। আমি চেষ্টা করবো সব সময় আমার পোস্ট কোয়ালিটি ভালো রাখার। সংশোধন তালিকাটি দেখে ভালো লাগলো। যারা বর্ষসেরা হয়েছেন বিভিন্ন ক্যাটাগরিতে সবার জন্য শুভকামনা রইল।

 4 days ago 

ঠিক বলেছেন ভাইয়া, আসলে মানুষ তো ভুল করতে পারে। তাছাড়া এতগুলো আয়োজন ছিল যে, ভুল হওয়াটাই স্বাভাবিক। তবে আপনার এই ভুলের জন্য হয়তোবা @mahbubul.lemon ভাইয়া অনেক বেশি সারপ্রাইজ হয়েছে। যদিও আপনি তার নামটা নিতে ভুলে গেছেন। কিন্তু এখন ভাইয়া যদি এই পোস্টটা পড়ে তাহলে নিশ্চয়ই অনেক আনন্দ পাবে। তাছাড়া এতগুলো আয়োজন তিনদিন ধরে আপনি একা এনাউন্সমেন্ট করেছেন এটাই অনেক বেশি কিছু।

 4 days ago 

বর্ষসেরা সকল বন্ধুদের প্রতি আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। সেই সাথে স্পেশালভাবে অভিনন্দন জানাচ্ছে মাহাবুবুল লেমন ভাইকে। এটা ঠিক বলেছেন ভাইয়া মানুষ কেউই ভুলের ঊর্ধ্বে নয়। ভুল সংশোধনী পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।💕

 4 days ago 

মানুষ ভুলের উর্ধে নয়।

আমার বাংলা ব্লগের ৩ বছর পুর্তি এবারের আয়োজন আগের সব কিছু কে ছারিয়ে গেছে।সকল কে অভিনন্দন জানাই।আমরা আমাদের সেরাটা দিয়ে এগিয়ে নিয়ে যাব।

 4 days ago 

আসলে ভাই তিন দিনব্যাপী অনুষ্ঠান হওয়াতে অনুষ্ঠানের কর্মসূচি অনেক গুলো ছিল তাই কিছুটা এদিক-ওদিক হতেই পারে। আর সত্যি বলতে আপনি যে পারফরমেন্স করেছেন এটা আসলে সবার দ্বারা সম্ভব নয় ভাই। আর মানুষ মাত্রই ভুল, আমি মনে করি যেটুকু ভুল হয়েছে সেটা একদমই ছোট ভুল। তবুও সেটি আপনি সংশোধনী পোস্টের মাধ্যমে আমাদের মাঝে জানিয়ে দিলেন এটা দেখে খুব ভালো লাগলো ভাই। অনেক অনেক ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

 4 days ago 

মাহবুবুল লিমন ভাই বেশ ভালো গান করেন এবং তিনি ধারাবাহিকভাবে পুরো বছরের হ্যাংআউট প্রোগ্রামে খুব সুন্দর সুন্দর গান গেয়েছেন। সত্যি বলতে সেরা বিনোদনকারী হিসেবে সেদিন উনার নাম ঘোষণা করা হয়নি বলে বেশ অবাক হয়েছিলাম আমি। যাইহোক @mahbubul.lemon ভাইকে অভিনন্দন জানাচ্ছি বর্ষসেরা বিনোদনকারী হিসেবে নির্বাচিত হওয়ার জন্য। যাইহোক ভুল সংশোধন করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64921.79
ETH 3541.94
USDT 1.00
SBD 2.36