লাইফ স্টাইল- সবাই মিলে চটপটি খাওয়ার কিছু মুহূর্ত||

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। অনেকদিন পর আপনাদের মাঝে ফিরে এসেছি। তাই নতুন নতুন পোস্ট শেয়ার করার চেষ্টা করে যাচ্ছি।লাইফস্টাইল পোস্ট সম্পর্কে যখন আমি জানতে পারলাম তখন থেকেই ভেবে নিয়েছি মাঝে মাঝে লাইফস্টাইল পোস্ট শেয়ার করব। আমরা অনেক সময় পরিবারের সাথে অনেক ভালো সময় কাটাই। কিংবা বন্ধু বান্ধবীদের সাথে ভালো সময় কাটাই। আর সেই ভালো সময়ের সুন্দর মুহূর্তগুলো যদি আপনাদের মাঝে উপস্থাপন করি তাহলে নিজের অনেক ভালো লাগবে। আর সেই ভালোলাগা থেকেই আজকে একটি পোস্ট শেয়ার করব। তো বন্ধুরা এবার চলুন দেখে নেয়া যাক আজকে আমি কোন বিষয় নিয়ে আমার লাইফ স্টাইল পোস্ট শেয়ার করি।

সবাই মিলে চটপটি খাওয়ার কিছু মুহূর্ত:

IMG_20240511_224635.jpgCemera: Oppo-A12.
Location


সন্ধ্যাবেলায় যখন বাজারে গিয়েছি তখন দেখলাম রাস্তার পাশের এক দোকানে চটপটি, হালিম, ছোলা বুট, আরো অনেক রকমের খাবার বিক্রি হচ্ছে। অনেক লোকের ভিড় দেখতে পেলাম সেখানে। তাই ভাবলাম আমিও বাসার সবার জন্য কিছু খাবার কিনে নিয়ে যাই। যেহেতু এটা খুবই ছোট একটি দোকান ছিল আর ভাসমান দোকান ছিল তাই ভিড়ের পরিমাণ অনেক বেশি ছিল। সেখানে দাঁড়িয়ে খেতে আবার ভালো লাগেনি। এরপর আমি কিছু খাবার পার্সেল করে দিতে বললাম। পার্সেল করে খাবার নিয়ে গেলে বাসায় বসে খুব ভালোভাবে খাওয়া যায়। আর পরিবারের সবার সাথে বসে মজার মজার খাবার খেতে ভালো লাগে।

IMG_20240511_224755.jpgCemera: Oppo-A12.
Location


আমি যখন কিছু খাবার পার্সেল করে দিতে বললাম তখন দোকানের সেই লোকটি খুব দ্রুতই খাবারগুলো দেওয়ার চেষ্টা করছিলেন। যেহেতু অনেক কাস্টমারের ভিড় ছিল তাই উনি একা পেরে উঠছিলেন না। কিছুটা সময় অপেক্ষা করতে হয়েছিল। কিছুটা সময় অপেক্ষা করার পর তিনি আমার হাতে আমার পার্সেল গুলো তুলে দিলেন। সেখানে অবশ্য আমার মত অনেকেই দাঁড়িয়ে ছিল। তারাও নিজের পছন্দের খাবারগুলো পার্সেল করে নিয়ে যাবে। কেউ কেউ তো সেখানে বসে বসেই খাবারগুলো খাচ্ছিল।

IMG_20240511_225009.jpgCemera: Oppo-A12.
Location


যখন আমি খাবারগুলো নিলাম তখন আর সেখানে দেরি করিনি। এরপর দ্রুত বাসায় ফিরে এসেছি। বাসায় এসেই কিছু শসা এবং কাঁচামরিচ কেটে নিয়েছি। একটু ঝাল ঝাল চটপটি হলে খেতে আমার ভালো লাগে। আর শসা দিয়ে যেকোন খাবার খেতে বেশ ভালো লাগে। এজন্য আরো কিছু শসা এবং কাঁচা মরিচ দিয়ে খাবারটি আরো মজার করার চেষ্টা করেছি। তাদের দেয়া শসা এবং কাঁচা মরিচ অনেকটাই কম মনে হয়েছিল। আর নিজের মত করে খাবারটা মজার করার জন্য আরো কিছু শসা দিয়েছি।

IMG_20240511_224600.jpg

IMG_20240511_224520.jpgCemera: Oppo-A12.
Location


খাবারের টেস্ট অনেক ভালো ছিল। এর আগেও আমি ওই ভাসমান খাবারের দোকান থেকে অনেকবার খাবার খেয়েছি। তবে এবারের খাবারটি বেশি ভালো লেগেছে। আর বাসার সবাই চটপটি খেয়ে অনেক প্রশংসা করেছে। সবাই যখন প্রশংসা করেছিল তখন আমার কাছেও ভালো লেগেছিল। তাই ভাবলাম পরিবারের সাথে চটপটি খাওয়ার মুহূর্ত সবার মাঝে তুলে ধরি। আর মাঝে মাঝে পরিবারের সবাই একসাথে বসে কোন পছন্দের খাবার খেলে অনেক ভালো লাগে। খাবারটি সবার বেশ পছন্দ হয়েছিল। আমরা অনেকটা সময় বসে গল্প করেছি আর চটপটি খেয়েছি। সব মিলে দারুন সময় কাটিয়েছি।

আমার এই লাইফ স্টাইল পোস্ট আপনাদের কাছে কেমন লাগবে জানিনা তবে আমি নিজের অনুভূতি আপনাদের সবার মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আমি মনে করি আমাদের জীবনের ছোট ছোট আনন্দগুলো আমাদের মানসিক প্রশান্তি তৈরি করে। আশা করছি এই পোস্ট সবাই পছন্দ করবেন আর সবার ভালো লাগবে।


🥀ধন্যবাদ সকলকে।🌹


আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20240504_102129.jpg

আমি মো: স্বপন । আমি একজন বাংলাদেশী। ব্যক্তিজীবনে আমি আইন পেশার সাথে জড়িত। এছাড়াও ফটোগ্রাফি, পেইন্টিং ও ব্লগিং করা হচ্ছে আমার অন্যতম শখ। আমার স্টিমিট আইডি নাম @shopon700। আমি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিট ব্লগিং শুরু করি। আমি গর্বিত, কারণ আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া পরিবারের সাথে খাবার খাওয়ার মজাই আলাদা। আপনি অনেক ভালো করেছেন পার্সেল করে নিয়ে এসে । আসলে সব জায়গায় খাওয়া ও উচিত নয়। আপনারা নিশ্চয়ই অনেক মজা করে খেয়েছেন।ধন্যবাদ আপনাকে সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

জ্বী আপু আমার পরিবারের সবাই অনেক খুশি হয়েছিল এবং সবাই খুব মজা করে খেয়েছিল। সুন্দরভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে বাজারে গিয়ে চটপটি দেখে সেই চটপটি নিয়ে এসে পরিবারের সবাই মিলে একসাথে খেয়েছেন জেনে খুশি হলাম।। আমি মনে করি পরিবারের সকলে মিলে একসাথে চটপটি খাওয়ার মাঝে যে আনন্দ রয়েছে একা একা খাওয়ার মাঝে সেই আনন্দটা নেই। সবাই মিলে চটপটি খাওয়ার অনুভূতিটা আপনি আমাদের মাঝে চমৎকারভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

একদম ঠিক ভাইয়া পরিবারের সকলে মিলে যে কোন খাবার খাওয়ার মজাই আলাদা। একা খেলে সেই মজা পাওয়া যায় না। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপনি৷ আসলে যখন সকলে মিলে একসাথে কোন কিছু খাওয়া হয় তখন তার থেকে সুন্দর মুহূর্ত আর কিছু হতে পারে না৷ আজকে আপনি সকলে মিলে এই চটপটি খাওয়ার খুবই সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুব ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66976.31
ETH 3509.07
USDT 1.00
SBD 2.70