লাইফস্টাইল-পড়ন্ত বিকেলে নদীর পাড়ে কিছুটা সময় কাটানো||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজকে আমি একদিন লাইফস্টাইল পোস্ট আপনাদের মাঝে শেয়ার করবো। লাইফস্টাইল পোস্ট শেয়ার করতে খুবই ভালো লাগে। কিছুদিন আগে পড়ন্ত বিকেলে নদীর পাড়ে কিছুটা সময় কাটিয়েছিলাম। আর সেই বিষয়ে একটি পোস্ট সবার মাঝে শেয়ার করবো। তো বন্ধুরা চলুন আমার পোস্ট দেখে নেয়া যাক।

পড়ন্ত বিকেলে নদীর পাড়ে কিছুটা সময় কাটানো:

IMG_20240627_174353.jpgCemera: Oppo-A12.
Location


পড়ন্ত বিকেলে নদীর পাড়ে সময় কাটাতে খুবই ভালো লাগে। এই সময় নদীর পানি অনেক বৃদ্ধি পেয়েছে। রাস্তার অনেক কাছাকাছি চলে এসেছে। যেই সময়গুলোতে পানি কম থাকে তখন নদীর পানি রাস্তা থেকে অনেকটাই নিচে থাকে। এতটা পানি বেড়েছিল যে দেখে কিছুটা ভয় লাগছিল। আর নদীর উপরে সুন্দর একটি কাঠের ব্রিজ ছিল। নদীর পানি যেমন বৃদ্ধি পেয়েছে তেমনি কাঠের ব্রিজ দেখতে খুবই সুন্দর লাগছিল। পড়ন্ত বিকেলে নদীর পাড়ের এই আবহাওয়াটা আমার দারুন লেগেছিল।

IMG_20240627_173524.jpgCemera: Oppo-A12.
Location


এর আগে বহুবার এই কাঠের ব্রিজ দেখেছি। তবে নদীর পানি বাড়ার সাথে সাথে কাঠের ব্রিজের সৌন্দর্য যেন আরো বেড়ে গিয়েছিল। আর সেই সৌন্দর্য ক্যামেরাবন্দি করার জন্য কিছুটা দূরে দাঁড়িয়ে ছবি তুলেছিলাম। নদীর পাড়ের হিমেল হাওয়া আমার দারুন লেগেছিল। এই গরমে এরকম সুন্দর আবহাওয়ায় সময় কাটাতে ভালো লাগে। আর নদীর পাড়ের শীতলতা সবচেয়ে বেশি ভালো লাগে। আমি সেখানে অনেকটা সময় ছিলাম আর সৌন্দর্য উপভোগ করেছিলাম।

IMG_20240627_174140.jpgCemera: Oppo-A12.
Location


নদীর অপর পাশে কিছু গাছপালা ছিল। পানি বাড়ার সাথে সাথে সেই গাছপালার খুবই কাছে পানি চলে গিয়েছে। গাছের ছায়া নদীর উপর এসে পড়েছিল আর পড়ন্ত বিকেলের সেই সৌন্দর্যটা দেখতে খুবই ভালো লাগছিল। এইরকম দৃশ্য দেখতে খুবই ভালো লাগে। যেহেতু অনেকটা বিকেল হয়ে গিয়েছিল তাই আবহাওয়াটা অনেক বেশি ভালো ছিল। আর মুহূর্তটা দারুন কেটেছে। এই সুন্দর মুহূর্তে কিছুটা সময় কাটাতে খুবই ভালো লেগেছে আমার। তাই সেই মুহূর্তটা ফ্রেমে বন্দি করেছিলাম।

IMG_20240627_173908.jpgCemera: Oppo-A12.
Location


নদীর পাড়ের অপরূপ সৌন্দর্য আর একটি কাঠের ব্রিজ চারপাশের সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছিল। কাঠের ব্রিজের উপর হাঁটাহাঁটি করতে ভালো লেগেছিল। তবে বেশিক্ষণ থাকতে পারিনি। সন্ধ্যা প্রায় হয়ে এসেছিল। আর এরকম সন্ধ্যা বেলায় পরিবেশটা আরো বেশি ভালো লাগছিল। এরকম সুন্দর মুহূর্ত গুলো সব সময় ভালো লাগে। সময় পেলে ছুটে চলে যেতে ইচ্ছা করে। এরকম সুন্দর কোন নদীর পাড়ে সময় কাটাতে ভালো লাগে। সুন্দর আবহাওয়া আর সুন্দর প্রকৃতি দেখতে ভালো লাগে।

পড়ন্ত বিকেল বেলায় নদীর পাড়ে ঘোরাঘুরি করতে খুবই ভালো লেগেছে। আর কাঠের ব্রিজটা দেখতে অনেক ভালো লেগেছিল। এই সময় নদীতে অনেক পানি হয়েছে। তাই নদীর সৌন্দর্য অনেক বেড়ে গেছে। তো বন্ধুরা আমার লাইফস্টাইল পোস্ট আপনাদের কেমন লেগেছে মন্তব্য করে জানাতে ভুলবেন না। আশা করছি আমার লাইফস্টাইল পোস্ট সবার ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🌹


আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20240504_102129.jpg

আমি মো: স্বপন । আমি একজন বাংলাদেশী। ব্যক্তিজীবনে আমি আইন পেশার সাথে জড়িত। এছাড়াও ফটোগ্রাফি, পেইন্টিং ও ব্লগিং করা হচ্ছে আমার অন্যতম শখ। আমার স্টিমিট আইডি নাম @shopon700। আমি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিট ব্লগিং শুরু করি। আমি গর্বিত, কারণ আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাইয়া বিশ্বাস করেন আপনার নদীপাড়ের এমন দারুন ফটোগ্রাফি দেখে কিন্তু আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার তো দেখেই মনে চাইছে নদীর উপর বানানো সেই পুলটিতে কিছুটা সময় বসে থেকে প্রকৃতির শীতর বাতাসে নিজেকে স্নিগ্ধ করে নিতে। দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last month 

নদীর পাড়ের ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক খুশি হলাম আপু। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 last month 

মাঝেমধ্যে এমন নদীর পাড়ে ঘোরাঘুরি করতে আমারো খুবই ভালো লাগে। বেশি দারুন ছিল আপনার আজকের এই নদীর পাড়ে ঘোরাঘুরি করার মুহূর্তটা। বেশ কিছু অজানা জায়গার ফটো দেখতে পারলাম না আর তার সাথে আপনার সুন্দর বর্ণনা পড়ে অনেক কিছু জানলাম। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 last month 

সত্যিই আপু এই নদীর পাড়ের আবহাওয়া অনেক শীতল। মাঝে মাঝেই আমি নদীর পাড়ে ঘুরতে যাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 last month 

বাহ খুব সুন্দর সময় অতিবাহিত করলেন আপনি নদীর পাড়ে। নদী যখন শুকিয়ে যায় তখন একদম খারাপ লাগে দেখতে। নদী যখন বর্ষা পানিতে ভরপুর হয়ে যায় তখন খুব ভালো লাগে। দেখতে একটু ভয় কাজ করলেও কিন্তু এমন সুন্দর ব্রিজ থাকলে সেখান থেকে পারাপার করতে এবং এমন সুন্দর দৃশ্য গুলো দেখতে খুবই ভালো লাগে। চারপাশের দৃশ্যগুলো অসাধারণ ছিল। বিকেল বেলায় খুব সুন্দর সময় কাটালেন।

 last month 

এই কাঠের ব্রিজ আমি ছোটবেলা থেকেই দেখি আপু। গ্রামের বাসায় গেলে আমি প্রায় সময়ই এই ব্রিজ পাড়ে ঘুরতে যাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 last month 

পড়ন্ত বিকেলের নদীর পাড়ে ঘুরতে গেলে এমনিতে বেশ ভালো লাগে। নদীর পাড়ে যখন ঘুরতে যাওয়া হয় তখন নিজের মনের মধ্যে আলাদা একটা অনুভূতি আসে। তবে আমার হাজবেন্ডের বাড়ির এদিকে নদীতে এরকম একটা কাঠের ব্রিজ আছে। এই ব্রিজের কারণে সৌন্দর্য আরো বেড়ে যায় মানুষ ঘুরতে আসে। তবে এটি ঠিক অতিরিক্ত পানি থাকলে অনেক সময় নিজের কাছে ভয় লাগে নদীর পাড়ে ঘুরতে গেলে। যাই হোক নদীর পাড়ে অল্প সময় ঘুরতে গিয়েও সুন্দর সময় কাটিয়েছেন। এবং নদীর পাড়ে ঘুরতে যাওয়া পোস্ট করে আমাদের মাঝে সুন্দর করে শেয়ার করেছেন।

 last month 

ঠিক বলেছেন আপু নদীর পাড়ে ঘুরতে গেলে মনের ভিতরে আলাদা একটা অনুভূতি আসে। আমি গ্রামের বাসায় গেলে প্রায় সময় এই ব্রিজ পাড়ে ঘুরতে যাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 last month 

মাঝেমধ্যে আমাদের ঘুরাঘুরি করা উচিত৷ যদি আমরা এরকম মাঝেমধ্যে ঘুরাঘুরি করতে থাকি তাহলে আমাদের মনের মধ্যে একটি আলাদা ভালোলাগা কাজ করে এবং আজকে আপনি এই পড়ন্ত বিকেলে নদীর পাড়ে কিছুটা সময় অতিবাহিত করেছেন এবং এখানকার অতিবাহিত করা কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

 last month 

এটা একদম ঠিক ভাইয়া মাঝেমধ্যে আমাদের সকলেরই একটু বেড়ানো উচিত। নদীর পাড়ে ঘুরতে আমার বেশি ভালো লাগে। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 29 days ago 

আমিও মাঝে মাঝেই এরকম নদীর পাড়ে ঘুরতে চাই৷ সেখানে যেরকম ভালো লাগে তা একেবারে অন্যরকম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74