আমার তৈরী সেরা ৬টি ডাই পোস্টের রিভিউ || @shopon700 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আমি বিভিন্ন ধরনের ডাই তৈরি করতে পছন্দ করি। ইতোমধ্যে আমি বেশ কিছু ডাই তৈরি করেছি ও আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শেয়ার করেছি। আজ আমি আমার তৈরী সেরা ৬টি ডাই পোস্টের রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি আমার তৈরি করা সেরা ৬টি ডাই পোস্টের রিভিউ আপনাদের কাছে ভালো লাগবে।

আমার তৈরী সেরা ৬টি ডাই পোস্টের রিভিউ:

CM_20220127103813267.jpg
Cemera: Oppo-A12.(edit college maker)


ডাই তৈরি করতে আমার অনেক ভালো লাগে। আমার এই ভালোলাগা থেকে আমি বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের নতুন নতুন ডাই তৈরি করেছি। যেগুলো আমার খুবই প্রিয়। এর মধ্য থেকে সেরা ৬টি ডাই পোস্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। বিভিন্ন সময়ে রঙিন কাগজ বা অন্যান্য উপকরণ দিয়ে বিভিন্ন ধরনের ডাই তৈরি করেছি ও আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আমি এই ডাই পোস্টগুলো করে অনেক খুশি হয়েছি। কারন আমার তৈরি করা প্রত্যেকটি ডাই আপনাদের ভালো লেগেছিল। আপনাদের ভালো লাগা আমার ভালো কাজ করার অনুপ্রেরণা যোগায় ও নতুন নতুন ডাই পোস্ট করতে উৎসাহ পাই। তাই আমার প্রিয় ৬টি ডাই পোস্টের রিভিউ শেয়ার করতে যাচ্ছি।

↘️চলুন তাহলে দেখে নেওয়া যাক আমার তৈরী সেরা ডাই পোস্টের রিভিউগুলো:↙️

ম্যাচ বক্স ও রঙিন কাগজ দিয়ে ড্রেসিং টেবিল তৈরি:

IMG20220127093823.jpg
Cemera: Oppo-A12.


ম্যাচ বক্স ও রঙিন কাগজ দিয়ে ড্রেসিং টেবিল তৈরি আমার ৬ টি সেরা ডাই পোস্টের মধ্যে একটি। ম্যাচ বক্স ও রঙিন কাগজ ব্যবহার করে আমি সুন্দর একটি ড্রেসিং টেবিল তৈরি করেছিলাম। রঙিন কাগজ ব্যবহার করে সুন্দর সুন্দর ডাই তৈরি করতে আমার ভালো লাগে। তাই আমি ম্যাচ বক্স ও রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ড্রেসিং টেবিল তৈরি করেছিলাম। আমার খুবই পছন্দের একটি ডাই ছিল এটি। তাই আমি আমার এই ডাই পোস্টের রিভিউ শেয়ার করলাম।

পোস্টের লিংক


সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে সোফা সেট তৈরি:

IMG20220127094215.jpg
Cemera: Oppo-A12.


সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে সোফা সেট তৈরি করতে আমার অনেক ভালো লেগেছিল। সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে সোফা সেট তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। এই ডাই পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লেগেছিল। আপনাদের কাছে ভালো লেগেছিল বলেই আমি খুবই আনন্দ পেয়েছিলাম। তাই আমি পুনরায় সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে তৈরি আমার এই সেরা ডাই পোস্টটির রিভিউ করলাম।

পোস্টের লিংক


সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে খাট তৈরি:

IMG20220127094555.jpg
Cemera: Oppo-A12.


সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে খাট তৈরি করা আমার খুবই পছন্দের একটি কাজ ছিল। বিভিন্ন ধরনের ডাই পোস্টের মাঝে এই পোস্টটি আমার কাছে অনেক ভালো লেগেছিল। কারণ আমি অনেক সুন্দর ভাবে সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে একটি খাট তৈরি করেছিলাম। এই খাট দেখতে অনেক সুন্দর হয়েছিল। সিগারেটের বক্স ও রঙিন কাগজ দিয়ে আমার তৈরি খাট আপনাদের কাছেও অনেক ভালো লেগেছিল। তাই আমি আমার ভালো লাগার এই ডাই পোস্ট রিভিউ করলাম।

পোস্টের লিংক


কটন বাড দিয়ে ফুলদানি তৈরি:

IMG20220127093533.jpg
Cemera: Oppo-A12.


কটন বাড দিয়ে ফুলদানি তৈরি আমার একটি সেরা ডাই পোস্টের মধ্যে অন্যতম একটি পোস্ট। কটন বাড দিয়ে ফুলদানি তৈরি খুবই সুন্দর হয়েছিল। তবে এই ফুলদানি তৈরি করতে আমার অনেকটা সময় লেগেছিল। কারণ কটন বাড দিয়ে ফুলদানি তৈরি করা খুব একটা সহজ ছিল না। অনেক সময় ব্যয় করে আমি এই সুন্দর ফুলদানি তৈরি করেছিলাম। যদিও এই ফুলদানিটি আপনাদের কাছে ভালো লেগেছিল। আপনাদের কাছে ভালো লাগলে আমার পরিশ্রম সার্থক হয়। আমি আমার পরিশ্রমের ফল পেয়েছিলাম এবং আপনাদের ভালো লাগা আমাকে উৎসাহ দিয়েছিল। তাই আমি আমার প্রিয় এই ডাই পোস্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করলাম।

পোস্টের লিংক


টিনটিন বাবুর জন্য ছবির ফ্রেম তৈরি:

IMG20220127094019.jpg
Cemera: Oppo-A12.


টিনটিন বাবু আমাদের অতি প্রিয় ও আদরের। টিনটিন বাবুর প্রতি ভালোবাসা থেকেই আমাদের প্রিয় টিনটিন বাবুর জন্য ছবি ফ্রেম তৈরি করেছিলাম। আমি চেষ্টা করেছিলাম টিনটিন বাবুকে সুন্দর একটি উপহার দিয়ে খুশি করার জন্য। আমার তৈরি করা এই ছবির ফ্রেম টিনটিন বাবুর অনেক ভালো লেগেছিল। সে অনেক খুশি হয়েছিল। যেটা আমি আমাদের প্রিয় তনুজা বৌদির মন্তব্যের মাধ্যমে জানতে পেরেছিলাম। আমার তৈরি করা ছবির ফ্রেম তনুজা বৌদির অনেক ভালো লেগেছিল। তাই সকলের ভালো লাগার এই ডাই পোস্ট রিভিউ করলাম।

পোস্টের লিংক


রঙিন কাগজ দিয়ে দোলনা তৈরি:

IMG20220127091431.jpg
Cemera: Oppo-A12.


আমি রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি দোলনা তৈরি করেছিলাম। রঙিন কাগজ দিয়ে নিখুঁতভাবে ও সুন্দরভাবে একটি দোলনা তৈরি করতে আমার অনেকটা সময় লেগেছিল। অনেক সময় ব্যয় করে আমি এই সুন্দর দোলনাটি তৈরি করেছিলাম। আমার তৈরি রঙিন কাগজের দোলনাটি আপনাদের কাছে ভালো লেগেছিল। এর ফলে আমার পরিশ্রম সার্থক হয়েছিল। আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য আমাকে মুগ্ধ করেছিল। আমি আমার প্রিয় এই ডাই পোস্টটি আপনাদের মাঝে রিভিউ করলাম।

পোস্টের লিংক


আমার সেরা ৬ টি ডাই পোস্ট এর রিভিউ করতে আমার অনেক ভালো লেগেছে। কারণ প্রিয় জিনিস গুলো বারবার শেয়ার করতে খুবই ভালো লাগে। আমার নিজের তৈরি করা প্রতিটি ডাই পোস্ট আমার খুবই প্রিয়। তাই আমি আমার প্রিয় ডাই পোস্ট গুলোর রিভিউ আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করছি প্রত্যেকটি ডাই পোস্ট এর রিভিউ আপনাদের কাছে ভালো লাগবে।


🥀ধন্যবাদ সকলকে।🥀

Sort:  
 2 years ago 

খুব চমৎকার আপনার ডাই পোস্ট গুলো।বিশেষ করে সিগারেটের খোলসা দিয়ে খাট,কটন বাড দিয়ে ফুলদানি, রঙিন কাগজের দোলনা আমার খুব ভালো লেগেছে। সব মিলিয়ে আপনার অভিজ্ঞতা ছিলো প্রশংসনীয়।ধন্যবাদ শ্রদ্ধেয়,আমন্ত্রণ ও ভালবাসা রইলো।

 2 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইলো।❤️

 2 years ago 

আপনার চমতকার পোস্টে মন্তব্য না করে পারি না।আপনি তো অনুশীলননে এক দারুন প্রেরনার উৎস।ধন্যবাদ, শ্রদ্ধেয়।এভাবেই পাশে চাই সবারমত করেই।

 2 years ago 
আমি আপনার সবগুলো ডাই প্রজেক্টদেখেছি সবগুলোই আমার কাছে ভাল মনে হয়েছে। তবে তার মধ্যে সিগারেটের বাক্স দিয়ে সোফা এবং টিনটিন বাবুনির জন্যে ফটো ফ্রেম আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ডাই উপহার দেওয়ার জন্য।
 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।💝

 2 years ago 

আপনার রঙিন পেপার দিয়ে তৈরি করা সকল ডাই পোস্টগুলো অনেক সুন্দর ছিল ভাইয়া আপনি অনেক দক্ষতা ও হাতের নিখুঁত কারিগরি মাধ্যমে সম্পূর্ণ করেছেন। আশা করি সামনে সপ্তাহে আরো সুন্দর কিছু আপনার কাছ থেকে উপহার হিসাবে উপস্থাপন করবেন।

 2 years ago 

জ্বি ভাইয়া সামনে সপ্তাহে আরও সুন্দর কিছু উপহার দেওয়ার চেস্টা করবো। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।💗♥️

 2 years ago 

বাহ্,খুব সুন্দর হয়েছে তো।সবগুলোই কিউট।কোনটা রেখে কোনটা ভালো বলবো,বুঝতে পারছি না।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ আপু।🥀

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি ডাই পোস্ট অনেক সুন্দর হয়। আমার কাছে পারসোনালি অনেক ভালো লাগে আপনার পোস্টগুলো। আপনি প্রায় সব সময় ইউনিক প্রজেক্ট শেয়ার করেন। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের জন্য এতো সুন্দর সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার ভালো লাগে জেনে মনটা আনন্দে ভরে গেল ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💖💝❤️

 2 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট খুব দারুণ ছিল । বিশেষ করে আমার কাছে দোলনা টি খুব ভালো লেগেছে তাছাড়া টিনটিন বাবুর জন্য যে ফটো ফ্রেম তৈরি করেছেন সেটি খুব সুন্দর ছিল। ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।💓

 2 years ago 

আপনার তৈরি ডাই পোস্ট গুলো আসলে অসাধারণ ছিল কোনটা ছেড়ে কোনটা কে অসাধারণ বলব সেভাবে খুঁজে পায়নি প্রত্যেকটাই অসাধারণ। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর একটি ডাইয়ের রিভিউ শেয়ার করার জন্য

 2 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। ভালো থাকবেন।❤️💝💖

 2 years ago 
  • আপনার ড্রাই পোস্টে গুলো দেখতে পেয়ে আবারও খুবই ভালো লাগছে। আপনার প্রত্যেকটা ড্রাই পোস্ট ছিল অসাধারণ। দেখে খুবই ভালো লাগলো। আবার আমাদের মাঝে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।💝💝

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে আমাদের সকলের মাঝে আপনার করা 6 টি ডাই পোস্ট এর রিভিউ আমাদের সকলের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডাই পোস্ট করে থাকেন। আপনার কাছ থেকে পরবর্তীতে আরও সুন্দর সুন্দর পোস্ট আশা করব ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন আমি যেন আরও সুন্দর সুন্দর ডাই তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করতে পারি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।💖💞💝

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43