ফটোগ্রাফি-বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ15 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজকে আমি ভিন্ন ধরনের একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাইতো আজকে বিভিন্ন রংয়ের গোলাপ ফুলের ফটোগ্রাফি সবার মাঝে উপস্থাপন করবো। তো বন্ধুরা চলুন দেখে নেয়া যাক আমার শেয়ার করা গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো।

বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি:

IMG_20240618_192952.jpgCemera: Oppo-A12.
Location

IMG_20240618_192834.jpg
Cemera: Oppo-A12.
Location


লাল টকটকে গোলাপ ফুলের সৌন্দর্য যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। ছোটবেলা থেকেই গোলাপ ফুল আমি অনেক পছন্দ করি। আর এত সুন্দর গোলাপ ফুল দেখে আমার খুবই ভালো লেগেছিল। গোলাপ ফুলের সৌন্দর্য যেমন ভালো লাগে তেমনি গোলাপ ফুলের ঘ্রাণ আমার খুবই ভালো লাগে। এই সুন্দর লাল টকটকে গোলাপ ফুল দেখেই ছবি তুলেছিলাম। আকর্ষণীয় এই গোলাপ ফুলটি দূর থেকে দেখে খুবই ভালো লেগেছিল। তাই ফটোগ্রাফি করেছিলাম। আর এই ফটোগ্রাফি সবার মাঝে শেয়ার করলাম। এছাড়া লাল গোলাপ ফুল সবাই পছন্দ করে। লাল গোলাপ ফুল হলো ফুলের রানী।

IMG_20240618_192744.jpgCemera: Oppo-A12.
Location


হলুদ রঙের গোলাপ ফুল দেখতেও কিন্তু অনেক সুন্দর। লাল রঙের গোলাপ ফুলের চেয়ে হলুদ রঙের গোলাপ ফুল দেখতে কোন অংশে কম নয়। এই সুন্দর ফুলটি দেখে আমার তো ভীষণ ভালো লেগেছিল। অনেকদিন আগে আমি একবার হলুদ রঙের গোলাপ গাছ লাগিয়েছিলাম বাসায়। কিন্তু সেই গাছটি মরে গিয়েছিল। শেষ পর্যন্ত আর ফুলের দেখা পাইনি। এই সুন্দর হলুদ রঙের গোলাপ ফুলটি দেখে আমার খুবই ভালো লেগেছিল। আর সুযোগ পেয়ে ছবি তুলে রেখেছিলাম। আজকে আপনাদের সবার মাঝে শেয়ার করলাম।

IMG_20240618_193027.jpgCemera: Oppo-A12.
Location


এই ফুলটি দেখতে যেমন সুন্দর ছিল তেমনি আকর্ষণীয় ছিল। একই সাথে অনেকগুলো ছোট ছোট ফুল ফুটে থাকতে দেখে খুবই ভালো লেগেছিল। ছোট ছোট গোলাপ ফুলগুলো যখন ফুটেছিল তখন দেখতে গোলাপ ফুলের তোড়ার মত মনে হচ্ছিল। এই ফুলগুলো হচ্ছে হাজারী গোলাপ ফুল। এই ফুলগুলো যখন ফুটে তখন পাতার চেয়ে ফুলের সংখ্যাই মনে হয় বেশি দেখা যায়। এত সুন্দর ফুল গুলো দেখে ফটোগ্রাফি করে রেখেছিলাম। এছাড়া হাজারী গোলাপ ফুলগুলো সাইজে ছোট হলেও দেখতে অনেক সুন্দর হয়।

IMG_20240618_193058.jpgCemera: Oppo-A12.
Location


সাদা গোলাপ ফুল দেখতেও অনেক সুন্দর। বড় সাইজের সাদা গোলাপ ফুল দেখতে যেমন সুন্দর ছিল তেমনি আকর্ষণীয় ছিল। বড় সাইজের এই সাদা গোলাপ ফুলটি আমার অনেক ভালো লেগেছিল। কয়েকদিন আগে এই ফুলের ফটোগ্রাফি করা হয়েছিল। আপনাদের মাঝে শেয়ার করার সুযোগ হয়নি। আজকে যখন সুযোগ পেয়েছি তখন এই ফুলের ফটোগ্রাফি সবার মাঝে তুলে ধরলাম। সাদা গোলাপের সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছিলাম আর ফটোগ্রাফি করেছিলাম।

IMG_20240618_193223.jpgCemera: Oppo-A12.
Location


সাদা আর গোলাপি রঙের মিশ্রণ ছিল এই ফুলগুলোতে। ছোট ছোট সাইজের ফুল গুলো দেখতে অনেক ভালো লাগছিল। এই ফুলগুলো দেখতে অনেকটাই হাজারী গোলাপের মতো। তবে হাজারি গোলাপের চেয়ে সাইজে কিছুটা বড় আর সাদা এবং গোলাপি রঙের মিশ্রণ ছিল বলে দেখতে আরো বেশি সুন্দর ছিল। তাই তো আমি এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম। এছাড়া একসাথে যখন অনেকগুলো ফুল ফুটেছিল তখন দেখতে ভালো লাগছিল।

বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করতে আমার খুবই ভালো লেগেছে। গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে জানাতে ভুলবেন না বন্ধুরা।


🥀ধন্যবাদ সকলকে।🌹


আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20240504_102129.jpg

আমি মো: স্বপন । আমি একজন বাংলাদেশী। ব্যক্তিজীবনে আমি আইন পেশার সাথে জড়িত। এছাড়াও ফটোগ্রাফি, পেইন্টিং ও ব্লগিং করা হচ্ছে আমার অন্যতম শখ। আমার স্টিমিট আইডি নাম @shopon700। আমি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিট ব্লগিং শুরু করি। আমি গর্বিত, কারণ আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।

Sort:  
 15 days ago 

ফুল সবার প্রিয়। ফুল ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আজ আপনি গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি দেখতে অসাধারণ হয়েছে। প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। সাদা রংয়ের ফুল আমার খুব পছন্দের। তাই আপনার সাদা গোলাপ ফুলটি আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 14 days ago 

আমার শেয়ার করা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হয়েছি আপু। সাদা রংয়ের গোলাপ আপনার পছন্দের জেনে অনেক ভালো লাগলো। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 15 days ago 

সব সময় আমার ভীষণ ভালো লাগে ফটোগ্রাফি পোস্ট। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো। প্রথমেই আপনি গোলাপ ফুলের সৌন্দর্য তুলে ধরেছেন। দেখতে বিভিন্ন ভালো লাগতেছে। বিভিন্ন কালার কম্বিনেশন এর গোলাপ ফুল তুলে ধরেছেন।প্রত্যেকটা গোলাপ ফুল বেশ সুন্দর ছিল। গোলাপ ফুল বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছেন। অনেক ভালো লাগলো আপনার ফটোগ্রাফি পর্ব।

 14 days ago 

আমার শেয়ার করার গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হয়েছি ভাইয়া। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 15 days ago 

খুব সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুল কার না পছন্দ আর এখানে অনেক কালারের গোলাপ ফুল। গোলাপ ফুল দেখলেই আমার মন ভালো হয়ে যায় আমার গোলাপ ফুল এত পছন্দ। সাদা গোলাপ,লাল গোলাপ ,গোলাপি গোলাপ হলুদ গোলাপ সব কালার মিলিয়ে দারুন ফটোগ্রাফি করেছেন। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 14 days ago 

গোলাপ ফুল দেখলেই আপনার মন ভালো হয়ে যায় জেনে খুবই ভালো লাগলো আপু। গোলাপ ফুল আমারও অনেক পছন্দের। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 15 days ago 

ফুল কারনা ভালো লাগে। আর গোলাপ ফুল তো পছন্দ করে না এমন মানুষ পাওয়াই দুষ্কর। গোলাপ যে কোন রঙেই সুন্দর। কিন্তু লাল গোলাপ আমার একটু বেশিই ভালো লাগে। সুন্দর সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন সঙ্গে সুন্দর উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 14 days ago 

একদম ঠিক বলেছেন আপু গোলাপ ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়াই কঠিন। আপনার কাছে লাল রঙের গোলাপ ফুল বেশি ভালো লাগে জেনে খুশি হলাম। আমারও লাল গোলাপ অনেক ভালো লাগে। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 15 days ago 

ওযাও! অসাধারণ কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। প্রতিটি গোলাপ ফুলের ফটোগ্রাফি বেশ চমৎকার হয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 14 days ago 

গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক ভালো লাগলো। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 15 days ago 

আপনি চমৎকার ফটোগ্রাফি শেয়ার করলেন দেখে মুগ্ধ হয়ে গেছি। ফুল তো এমনিতেই অনেক বেশি পছন্দ করি। যদি এত সুন্দর সুন্দর কালারের গোলাপ ফুল হয় দেখে তো চোখ ফেরানো যায় না। অনেক ভালো লেগেছে আজকের ফটোগ্রাফি ব্লগ পড়ে।

 14 days ago 

আমার শেয়ার করা গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক ভালো লাগলো আপু। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 14 days ago 

বাহ আপনি তো খুব অসাধারণভাবে গোলাপ ফুলের বিভিন্ন কালার ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুল হচ্ছে ফুলের রানী। আর আপনি গোলাপের রানী রাজ্যে চলে গেলেন। তবে আপনার সবগুলো গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। চমৎকার ফটোগ্রাফি করে চমৎকার বর্ণনা দিয়ে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন।

 14 days ago 

আপনার মন্তব্য দেখে বোঝাই যাচ্ছে আমার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো আপনার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60289.82
ETH 3304.15
USDT 1.00
SBD 2.42