নাটক রিভিউ-প্রেম এসেছিল একবার|

in আমার বাংলা ব্লগ28 days ago

আসসালামু আলাইকুম/নমস্কার


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজকে আমি একটি নাটক রিভিউ শেয়ার করবো। মাঝে মাঝে সময় পেলে নাটক দেখি। কিছুদিন আগে একটি নাটক দেখেছিলাম। এই নাটকটির মাধ্যমে একটি ছেলের সাথে প্রতারণার চিত্র ফুটিয়ে তোলা হয়েছে। আশা করছি আমার শেয়ার করা নাটক রিভিউ আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন এবার একটি নাটক রিভিউ পড়ে নেয়া যাক।


IMG_20240701_195858.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামপ্রেম এসেছিল একবার
পরিচালনারুবেল হাসান
প্রযোজকশেখ শাহেদ আলী পাপ্পু
সম্পাদনাআগুন শুভ
অভিনয়েইয়াশ রোহান, তানজিম সায়েরা তটিনী, মিলি বাসার ও অন্যান্য
দৈর্ঘ্য১ঘণ্টা ১ মিনিট
মুক্তির তারিখ২০২৪ সালের ৮ মে
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • ইয়াশ রোহান-রামিম
  • তানজিম সায়েরা তটিনী-নীলিমা
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2024-07-01-19-20-31-43.jpg
Screenshot_2024-07-01-19-58-02-48.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের প্রথম দিকে দেখি রামিম নামের ছেলেটি রাতে কি যেন কাজ করছে। এরপর অফিসের বস ফোন করে আর একটি মেয়ের ভয়েজের কিছু রেকর্ডিং চায়। তখন রামিম বলে এত রাতে কাজটি করা সম্ভব নয়। এরপর বসের অনুরোধে মনে মনে খুঁজতে থাকে কাকে দিয়ে রেকর্ডিং করানো যায়। এবার হঠাৎ করে একটি মেয়ের কথা মনে পড়ে। যেই মেয়েটির কবিতা আবৃত্তি কিংবা অডিও রেকর্ডিং রামিম মাঝে মাঝে শুনে। মেয়েটির ভয়েজ রামিমের অনেক ভালো লাগে। এরপর অনেক ভেবে মেয়েটিকে এসএমএস করে। আর বলে তার পাঠানো কথাটি যেন রেকর্ডিং করে আবার তাকে দেয়। মেয়েটি প্রথমে রাজি না হলেও এরপর রাজি হয়। এরপর রামিম তার বসকে সেটা পাঠায় আর বসের ভীষণ ভালো লাগে।


Screenshot_2024-07-01-19-22-40-45.jpg
Screenshot_2024-07-01-19-23-07-15.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


পরের দিন রামিমের বস মেয়েটির জন্য কিছু টাকা দেয় কাজের পেমেন্ট হিসেবে। রামিম মেয়েটিকে তার পেমেন্ট দেওয়ার জন্য তার কাছ থেকে ফোন নাম্বার চায়। এরপর কিছুক্ষণ কথা হয়। মেয়েটি রামিমের সাথে দেখা করতে রাজি হয়। প্রথম দেখাতেই মেয়েটিকে রামিমের ভালো লাগে। মেয়েটি অনেক সুন্দর ছিল। এরপর রামিমের সাথে মেয়েটি কিছুক্ষণ ঘোরাঘুরি করে। মেয়েটির নাম নীলিমা। এরপর হঠাৎ করে মেয়েটি রামিমের কাছে কিছু টাকা ধার চায়। রামিম বুঝতে পারছিল না টাকা দিবে কিনা। তখন রামিমের বস টাকা দিতে নিষেধ করে। কারণ এই সময় প্রতারক মেয়েদের সংখ্যা বেড়ে গেছে। রামিম মেয়েটিকে নিষেধ করতে না পেরে অবশেষে টাকা ধার দেয়। এরপর বেশ কিছুদিন মেয়েটির ফোন নাম্বার বন্ধ পায়। রামিম বুঝতে পারে সে ভুল করেছে। একদিন হঠাৎ করে রামিম দেখে মেয়েটির ফোন নাম্বার খোলা ও রিং হচ্ছে। তখন মেয়েটি ফোন রিসিভ করার সাথে সাথে রামিম অনেক অপমান করে। এবার মেয়েটি বলে সে অর্ধেক টাকা ম্যানেজ করেছে। আর নিয়ে যেতে বলে। রামিম মেয়েটির সাথে দেখা করে কিছু টাকা নেয়। আর সরি বলে তার খারাপ ব্যবহারের জন্য।


Screenshot_2024-07-01-19-23-47-54.jpg
Screenshot_2024-07-01-19-24-50-51.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এরপর একদিন হঠাৎ করে রামিম তার অফিসের বস এবং অন্যান্য কলিগদের সাথে রেস্টুরেন্টে গিয়েছিল খাবার খেতে। তখন গিয়ে দেখে সেই মেয়েটি ওয়েটারের কাজ করছে। এবার রামিম মেয়েটার সাথে দেখা করে আর তার জীবনের কথা জানতে চায়। তখন মেয়েটি বলে তার বাবা বিদেশে গিয়ে আটকা পড়েছে। আর পাওনাদাররা টাকা চাইছে। তাই সে কাজ করছে। এরপর থেকে মেয়েটির সাথে রামিমের ভালো একটি সম্পর্ক তৈরি হয়। আর দুজনের প্রেম হয়ে যায়। একদিন হঠাৎ করে আবার নীলিমার ফোন নাম্বার বন্ধ পায়। আর যখন ফোন নাম্বার খুলে তখন একটি ছেলে ফোন রিসিভ করে। আর সেই ছেলেটি বলে সে নীলিমার স্বামী। এই কথা শুনে রামিম রেগে যায় আর নীলিমার সাথে আবার দেখা করে। তখন নীলিমা বলে পালিয়ে গিয়ে ছেলেটির সাথে সে বিয়ে করেছে। তবে ছেলেটি তাকে টাকার জন্য নির্যাতন করে। রামিম যখন বলে তুমি ওই ছেলেটিকে ডিভোর্স দাও তখন নীলিমা বলে সে ডিভোর্স দিতে পারবে না। কারণ তার কিছু ছবি ও ভিডিও ছেলেটির কাছে আছে।


Screenshot_2024-07-01-19-25-03-14.jpg
Screenshot_2024-07-01-19-29-55-54.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এবার রামিম ছেলেটির সাথে দেখা করে আর নীলিমাকে ছেড়ে দিতে বলে। তখন ছেলেটি মোটা আংকেল টাকা দাবি করে। রামিম রাজি হয়। রামিমের মা, অফিসের বস সবাই মিলে টাকা জোগাড় করে। এরপর রামিম আর নীলিমা যখন ছেলেটিকে টাকা দিতে যায় তখন সেখানে কিছু অঘটন ঘটে যায়। আর রামিমকে ছুরি দিয়ে আঘাত করে তারা সেখান থেকে পালিয়ে যায়। যখন রামিমের জ্ঞান ফিরে তখন সে দেখে সে হসপিটালে। নীলিমার কথা জানতে চাইলে কেউ বলতে পারেনা নীলিমা কোথায়। এরপর থানায় মামলা হয়। হঠাৎ একদিন পুলিশ অফিসার রামিমকে ডেকে পাঠায় আর বলে কিছু ফ্রড ধরা পড়েছে। তখন রামিম দেখে নীলিমা আর সেই ছেলেটি দাঁড়িয়ে আছে। নীলিমাকে দেখে রামিমের খুবই কষ্ট হয়। রামিম বুঝতে পারে নীলিমা তার সাথে প্রতারণা করেছে। তবুও সে পুলিশকে বলে এরা সেই অপরাধী নয়। তখন নীলিমা রামিমের কাছে জানতে চায় সে কেন সত্যি কথা বলল না। তখন রামিম বলে সে তাকে অনেক ভালোবেসে ছিল। তাই তাকে মুক্তি দিল।


Screenshot_2024-07-01-19-27-00-84.jpg
Screenshot_2024-07-01-19-27-07-85.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


এই নাটকটি অনেক শিক্ষণীয়। আমাদের সমাজে এমন অনেক সুন্দরী মেয়ে আছে যারা ছেলেদেরকে প্রেমের ফাঁদে ফেলে তাদের অর্থ আত্মসাৎ করে। প্রেমের নাটক করে ছেলেদেরকে ফাঁসায়। আর সবকিছু কেড়ে নেয়। রামিমের মত ছেলেরা খুব সহজেই নীলিমার মত মেয়েদের বিশ্বাস করে ঠকে যায়। আর নিজের কষ্টের টাকাগুলো হারিয়ে ফেলে। তাই আমাদের সচেতন হওয়া উচিত এবং সতর্ক থাকা উচিত।


ব্যক্তিগত রেটিং:

৭/১০

নাটকের লিংক



🥀ধন্যবাদ সকলকে।🌹


আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20240504_102129.jpg

আমি মো: স্বপন । আমি একজন বাংলাদেশী। ব্যক্তিজীবনে আমি আইন পেশার সাথে জড়িত। এছাড়াও ফটোগ্রাফি, পেইন্টিং ও ব্লগিং করা হচ্ছে আমার অন্যতম শখ। আমার স্টিমিট আইডি নাম @shopon700। আমি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিট ব্লগিং শুরু করি। আমি গর্বিত, কারণ আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।


Sort:  
 28 days ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার নাটকের রিভিউ টা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। কথা বলতে গেলে অসাধারণ ছিল আপনার এই নাটক রিভিউ। এত সুন্দর একটা নাটক রিভিউ করে দেখানোর জন্য অসংখ্য ধন্যবাদ।

 27 days ago 

এই নাটকের রিভিউ আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো ভাইয়া। নাটকটি সত্যিই অসাধারণ ছিল। ধন্যবাদ ভাইয়া।

 28 days ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। ইয়াশ রোহান ও তটিনী এই জুটি দুটি আমার কাছে অনেক ভালো লাগে। তাদের অনেক নাটক দেখেছি, এই নাটকটি ও অনেক আগে দেখা হয়েছে। নাটক দেখতে সবসময়ই ভালো, তাইতো সময় পেলেই নাটক দেখা শুরু করি। যাই হোক আপনি সম্পূর্ণ নাটকের রিভিউ খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটক আমাদের সাথে শেয়ার করার জন্য।

 27 days ago 

আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। নাটক দেখতে সব সময় আমার ভালো লাগে। আর সময় পেলে রিভিউ শেয়ার করি।

 28 days ago 

আমি ব্যক্তিগতভাবে খুব একটা বেশি নাটক কিংবা সিনেমা দেখি না। তবে আজকে আপনার এই নাটকের স্টোরিটা পড়ে অনেকটাই ভালো লাগলো এবং সর্বোপরি যে কথাটি আমি বলব, ভালো খারাপ এটা সব মানুষের মধ্যেই রয়েছে সেটা হোক ছেলে কিংবা মেয়ে এখন শুধুমাত্র আমাদের নৈতিক শিক্ষাই পারে আমাদেরকে এই সমাজে ভালোভাবে বেঁচে থাকার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 27 days ago 

আমার নাটক রিভিউ আপনার ভালো লেগেছে এবং নাটকের গল্পটি ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। ঠিক বলেছেন আপু এসব খারাপ মেয়েদের জন্যই অনেক ছেলে শেষ হয়ে যায়।

 28 days ago 

প্রেম এসেছিল একবার নাটকটি আমি বেশ কয়েকবার দেখেছি। কারণ এই নাটকের অভিনেতা এবং অভিনেত্রী আমার খুবই পছন্দের। নাটকের গল্পটাও আমার কাছে বেশ ভালো লেগেছিল। আজ আবারো আপনার রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

 27 days ago 

আপনি এই নাটক বেশ কয়েকবার দেখেছেন জেনে ভালো লাগলো। নাটকের গল্পটি খুবই ভালো ছিল আপু। অনেক অনেক ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 28 days ago 

ইয়াশ রোহানের অভিনয়গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনার শেয়ার করা নাটকটি আমি কিছুদিন আগেই দেখছি। নাটকটি অনেক সুন্দর ছিল বাট শেষে নাটকটি আমার কাছে তেমন ভালো লাগেনি। যাই হোক আপনার নাটকের রিভিউ টা পড়ে আরো ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে নাটকটির রিভিউ আমাদের মাঝে শেয়ার করছেন।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 27 days ago 

ইয়াশ রোহান খুবই ভালো অভিনয় করেন। উনার অভিনয় আমার ভালোই লাগে। আর এই নাটকটি দারুন ছিল ভাইয়া।

 27 days ago 

বেশ কিছুদিন আগে আমি নাটকটি দেখেছিলাম। আর দেখার পর আমিও নাটকটির রিভিউ দিতে চেয়েছিলাম। কিন্তু ব্যাস্ততার কারনে আর দেওয়া হয়ে উঠেনি। তবে আপনি বেশ সুন্দর করে নাটকটির রিভিউ করেছেন। আমার কাছে আপনার উপস্থাপনা বেশ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 27 days ago 

এই নাটকটি আপনি দেখেছেন জেনে ভালো লাগলো। আপনিও সময় করে রিভিউ শেয়ার করতে পারেন আপু। ধন্যবাদ আপনাকে।

 27 days ago 

আজকে আপনি খুব সুন্দর করে নাটক রিভিউ করেছেন। আমি মাঝে মধ্যে সময় পেলে নাটক দেখি। তবে "প্রেম এসেছিল একবার" এই নাটকটি আমার দেখা হয় নি। তাছাড়াও ইয়াশ রোহানের নাটক আমার কাছে খুবই ভালো লাগে। অনেক সুন্দরী মেয়েরা আছে তারা ছেলেদেরকে প্রেমের ফাঁদে ফেলে অর্থ আত্মসাৎ করেন। এই নাটকের মাঝে তা ফুটে উঠেছে। ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করার জন্য।

 27 days ago 

ভাইয়া আপনি যেহেতু এই নাটক দেখেননি তাই যখন সময় পাবেন তখন নাটকটি দেখবেন। এই নাটকটির মাধ্যমে একটি সুন্দরী মেয়ের প্রতারণার চিত্র তুলে ধরা হয়েছে।

 26 days ago 

আপনি আজকে আমাদের মাঝে যে নাটকটার রিভিউ শেয়ার করেছেন, এই নাটকটা আমি বেশ কয়েকদিন আগেই দেখেছিলাম। আপনার শেয়ার করা নাটকটা কিন্তু সত্যি অনেক সুন্দর। তবে নীলিমার এরকম কাজ দেখে আমার কাছে অনেক খারাপ লেগেছিল। প্রতারণা করেছিল সে। রামিম তাকে অনেক বেশি ভালোবাসলেও, সে তো শুধু তাকে ইউজ করেছিল। সত্যি এরকম প্রতারকরা কখনো কারো আপন হতে পারে না। এরা বিশ্বাসঘাতক হয়ে থাকে অনেক বেশি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74