লাইফ স্টাইল- সবাই মিলে ঝালমুড়ি খাওয়ার কিছু মুহূর্ত||

in আমার বাংলা ব্লগ8 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। সবার সাথে কাটানো আনন্দের মুহূর্তগুলো সবার সাথে শেয়ার করতে অনেক ভালো লাগে। তাই তো আজকে আমি একটি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হয়েছি। চলুন বন্ধুরা আজকে আমার লাইফ স্টাইল পোস্ট দেখে নেয়া যাক।

সবাই মিলে ঝালমুড়ি খাওয়ার কিছু মুহূর্ত:

IMG_20240614_140736.jpgCemera: Oppo-A12.
Location


ছোটবেলা থেকেই ঝালমুড়ি খেতে আমি অনেক পছন্দ করি। ছোটবেলায় হয়তো সেভাবে ঝাল খেতাম না। তবে বড় হওয়ার সাথে সাথে ঝাল ঝাল ঝালমুড়ি খেতে ভালো লাগে। স্কুল জীবনে ঝাল মুড়ি অনেক খেয়েছি। টিফিনের সময় কিংবা স্কুলের ক্লাস শুরুর আগে ঝালমুড়ি না খেতে পারলে যেন ভালোই লাগত না। মাঝে মাঝে ক্লাসের ফাঁকেও ঝাল মুড়ি খেতাম। বাসা থেকে যেই টিফিনের টাকা দেওয়া হতো সেই টাকাগুলো দিয়ে বেশিরভাগ সময় ঝাল মুড়ি খাওয়া হতো। সেই অভ্যাসটা এখনো আছে। ঝাল মুড়ির দোকান দেখলেই ঝাল মুড়ি কেনার চেষ্টা করি।

IMG_20240614_210303.jpgCemera: Oppo-A12.
Location


গতকাল যখন আমি অফিস থেকে ফিরছিলাম তখন দেখি একটি ঝাল মুড়ির দোকান। সেই ঝালমুড়িওয়ালাকে দেখে আমার পুরনো দিনের স্মৃতি মনে পড়ে যাচ্ছিল। মনে পড়ে যাচ্ছিল স্কুলের সেই মুহূর্তগুলো। আর তখনই মন চাইলো কিছু ঝালমুড়ি কিনে নিয়ে বাসায় যাই। যেহেতু বাসায় কিছু মেহমান ছিল তাই ভাবলাম সবার সাথে ঝালমুড়ি খেতে ভালোই লাগবে। তবে একা একা ঝালমুড়ি খাওয়ার মাঝে খুব একটা আনন্দ পাই না। সবাই মিলে যদি ঝালমুড়ি খাওয়া হয় তাহলে খেতে অনেক ভালো লাগে।

IMG_20240614_140633.jpgCemera: Oppo-A12.
Location


পুরনো দিনের কথাগুলো ভাবতে ভাবতেই ঝালমুড়িওয়ালা ঝাল ঝাল ঝালমুড়ি তৈরি করে ফেললেন। উনি আমার কাছে প্রথমে জানতে চাইলো এগুলো কি আপনি খাবেন নাকি কোন মেয়ে খাবে? তখন আমি বললাম সবাই খাবো। এরপর বললেন তাহলে কিছুটা ঝাল বাড়িয়ে দেই। আমি বললাম আপনি আপনার মত করে ঝালমুড়ি বানিয়ে দেন। আশা করছি ভালো লাগবে। আমার মন্তব্য শুনে উনি অনেক খুশি হয়ে গেলেন। ঝালমুড়ির ঝাল খেতে দারুন লেগেছে। বাসার সবাই এই ঝাল মুড়ি খেয়ে অনেক প্রশংসা করেছিল।

IMG_20240614_140024.jpgCemera: Oppo-A12.
Location


তবে গরমের সময় এই খাবারগুলো খাওয়ার পর নাক মুখ একদম লাল হয়ে যায়। ঝাল ঝাল ঝালমুড়ি খাওয়ার মজা অনেক বেশি। কিন্তু খাওয়ার পরে শুরু হয়ে যায় সমস্যা। তবে কি আর করার মাঝেমাঝে ঝাল কিছু খেতেও ভালো লাগে। সবসময় এই ধরনের ঝাল খাবার খাওয়া একদম ঠিক নয়। তবে হঠাৎ করে সবাই মিলে যখন ঝালমুড়ি খেয়েছিলাম তখন খেতেও বেশ ভালো লেগেছিল। ঝালমুড়ি খাচ্ছিলাম আর সবাই মিলে অনেক গল্প করছিলাম। গল্প করার ফাঁকে ফাঁকে ঝাল ঝাল এই ঝালমুড়ি খেতে খুবই ভালো লেগেছিল।

সবার সাথে বসে ঝালমুড়ি খাওয়ার সুন্দর একটি মুহূর্ত আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি আমার কাটানো সুন্দর মুহূর্তগুলো সবার মাঝে শেয়ার করতে ভালো লাগে। তাই আমি আমার কাটানো সুন্দর একটি মুহূর্ত আপনাদের মাঝে উপস্থাপন করলাম। আমার এই পোস্ট আপনাদের কেমন লেগেছে জানাতে ভুলবেন না বন্ধুরা।


🥀ধন্যবাদ সকলকে।🌹


আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20240504_102129.jpg

আমি মো: স্বপন । আমি একজন বাংলাদেশী। ব্যক্তিজীবনে আমি আইন পেশার সাথে জড়িত। এছাড়াও ফটোগ্রাফি, পেইন্টিং ও ব্লগিং করা হচ্ছে আমার অন্যতম শখ। আমার স্টিমিট আইডি নাম @shopon700। আমি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিট ব্লগিং শুরু করি। আমি গর্বিত, কারণ আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।

Sort:  
 8 days ago 

আমার খুব প্রিয় একটি খাবার ঝালমুড়ি। আমি যখন বাহিরে যাই তখনই চেষ্টা চোখে পড়লে ঝালমুড়ি খাই। এটা ঠিক ভাইয়া যে ঝালমুড়ি দেখলে সেই স্কুল জীবনের কথা মনে পড়ে যায়। আর ঝালমুড়ি কিন্তু ঝাল ঝাল খেতেই বেশ ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 

ঝাল মুড়ি আমার খুবই পছন্দ। ঝাল মুড়ি খাওয়াটা আমার প্রায় প্রতিদিন এর অভ্যাস বলা যেতে পারে। কলেজ থেকে ফেরার পথে প্রায়ই খাওয়া হয় ঝালমুড়ি। আপনি আমাদের মাঝে আপনার ঝাল মুড়ি খাওয়ার মুহূর্তটা শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 7 days ago 

ঝালমুড়ি আপনার অনেক পছন্দের জেনে খুবই ভালো লাগলো আপু। আমিও ঝালমুড়ি খেতে ভীষণ পছন্দ করি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 8 days ago 

বাড়ির সবাই মিলে একসাথে ঝাল মুড়ি খাওয়ার অনুভূতি আপনি শেয়ার করেছেন পড়ে অনেক ভালো লাগলো। ঝালমুড়ি খাবারটি আমারও অনেক প্রিয় এমন কি আজকেও বন্ধুরা মিলে এক জায়গায় বসে ঝালমুড়ি খেলাম। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 7 days ago 

বন্ধুদের সাথে নিয়ে আপনি ঝালমুড়ি খেয়েছেন জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। আমি প্রায় সময়ই ঝালমুড়ি খাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 8 days ago 

পরিবারের সবাই মিলে ঝাল মুড়ি খাওয়ার মজাই আলাদা। কারণ একা একা ঝালমুড়ি খেতে তেমন ভালো লাগেনা। যদি সবাই মিলে খাওয়া যায় অসাধারণ হয়। ঝাল মুড়িওয়ালা আঙ্কেল আপনাকে তো বেশ মজার করে মাখিয়ে দিলেন। আপনি আমাদের সাথে মুহূর্তটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 days ago 

একদম ঠিক বলেছেন আপু একা একা ঝালমুড়ি খেতে তেমন ভালো লাগেনা। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 8 days ago 

আসলে আপনি ঠিক বলেছেন সবাই মিলে ঝাল মুড়ি খেতে অনেক বেশি ভালো লাগে। আমার প্রতিদিন ঝাল মুড়ি খাওয়া হয়। আসলে এমন একটা খাবার যেটা চোখের সামনে পরলে খেতে মন চাইবেই। তাছাড়া একটু বেশি করে ঝাল দিয়ে ঝাল মুড়ি খেতে বেশি ভালো লাগে। যাই হোক ধন্যবাদ সুন্দর পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 days ago 

আপনি প্রতিদিন ঝালমুড়ি খান জেনে ভালো লাগলো। আমিও ঝাল মুড়ির দোকান দেখলেই খাই। জ্বী ভাইয়া একটু ঝাল বেশি হলে খেতে বেশি ভালো লাগে। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 5 days ago 

ঝালমুড়ি খেতে আমার ভীষণ ভালো লাগে।আপনি ঝাল মুড়ি খাওয়ার দারুন কিছু মুহূর্ত শেয়ার করেছেন ভাইয়া।আপনার ঝাল মুড়ি খাওয়ার মুহূর্ত দেখে খুবই ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 4 days ago 

খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন৷ ঝালমুড়ি খেতে অনেক ভালো লাগে৷ যেখানে ঝালমুড়ি দেখতে পাই তখনই খেয়ে ফেলতে ইচ্ছে করে৷ বন্ধুবান্ধবের সাথে একসাথে কিছু সময় অতিবাহিত করি তখন বেশিরভাগ সময় ঝালমুড়ি খাওয়া হয়ে থাকে৷ আজকে অনেকদিন পর আপনার কাছ থেকে এরকম একটি মুহুর্ত দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64233.18
ETH 3491.62
USDT 1.00
SBD 2.54