🥰 " সেদিন ডিনার করতে Pizza Burg এ "

in আমার বাংলা ব্লগ2 months ago

শুভ সন্ধ্যা সবাইকে


আমার বাংলা ব্লগ এ সবাইকে স্বাগতম


হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter, আমি বাংলাদেশের একজন নাগরিক।আমার বাংলা ব্লগ এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি ঘোরাঘুরি শেষে Pizza Burg এ ডিনার করার অনুভূতি নিয়ে ব্লগ শেয়ার করতে আপনাদের মাঝে হাজির হয়েছি।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগবে।

সেদিন ডিনার করতে Pizza Burg এঃ


IMG-20240405-WA0006.jpg

IMG-20240405-WA0001.jpg

বন্ধুরা,আজ নতুন একটি বিষয়ে পোস্ট শেয়ার করতে চলে এলাম।খুব বেশী ব্যস্ততার মাঝে সময় কাটছে।ঈদ খুব কাছে তাই ব্যস্ততাটা ও একটু বেশী।সবার কেমন কাটছে দিনকাল? সেদিন ইফতারের পর কেনাকাটা করতে বসুন্ধরা মার্কেটে গিয়েছিলাম।মার্কেটের সব কয়টা ফ্লোরেই ঘোরা হয়েছে।নতুন কি কি আইটেম এসেছে মূলত তা দেখতে যাওয়া।সেদিন অনেক ঘুরাঘুরি করা হয়েছে।আমার ড্রেস আনিনি সেদিন।কিন্তু ছেলের প্যান্ট আনা হয়েছিল।বাসা থেকে ইফতার শেষ করে নামাজ আদায় করে আমি চা করে নিয়েছি।আসলে চা খাওয়ার এমন অভ্যাস হয়েছে।চা না খাওয়া হলে স্বস্তি ই পাই না।এরপর চা খেয়ে রেডি হতে হতে ৮ টা বেজে গিয়েছিল।আমাদের বের হতে হতে ৮.৩০ টা বেজে যায়।

IMG-20240405-WA0007.jpg

IMG-20240405-WA0003.jpg

আমরা এতো ঘুরাঘুরি করেছি যে খুব টায়ার্ড হয়ে গিয়েছিলাম।সেদিন শুধু ৫ টা জিন্সের প্যান্ট আসলে কেনা হয়েছিল।আমার জন্য ড্রেস ও দেখেছিলাম।কিন্তু আমি গাউছিয়া মার্কেটে যাব তাই সেদিন ড্রেস নেয়া হয়নি আমার।এরপর ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত ১২ টা বেজে গেছে।এদিকে ভীষণ ক্ষুধা ও পেয়েছিল ছেলের।তাই কি আর করা মার্কেট থেকে বের হয়ে বাসায় না গিয়ে ডিনার করতে Pizza Burg এ চলে গেলাম।

IMG-20240405-WA0000.jpg

IMG-20240405-WA0009.jpg

IMG-20240405-WA0004.jpg

এতো বেশি ঘুরাঘুরি করে আমার গলা শুকিয়ে কাঠ হয়ে গিয়েছিল।তাই সেখানে গিয়ে প্রথমেই কিটক্যাট মিল্ক শেক অর্ডার করি।এরপর দুটো পিজ্জা অর্ডার করা হয়।একটি মিট মেশিন আর অন্যটি ফোর ফ্লেভার পিজ্জা। যেহেতু ভীষন ক্ষুধা পেয়ে গিয়েছিল।তাই দেরী না করে সবাই খাওয়ার জন্য ব্যস্ত হয়ে উঠেছিল।আমি এর মধ্যে দিয়েই ফটোগ্রাফি করে নিয়েছি।তাইতো আপনাদের মাঝে শেয়ার করতে পারলাম।পিজ্জা দুটোর টেস্ট ভীষণ ভালো ছিল।আমরা গল্প করতে করতে পিজ্জা খেতে খেতে ঘড়ির কাঁটায় তখন রাত একটা ছুঁই ছুঁই করছিলো।আমরা পিজ্জা শেষ করে বাড়ির দিকে রওনা দিয়ে চলে এলাম।সেদিনের মতো বাইরেই ডিনার করা শেষ হলো।

আজ আর নয়।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের কাছে মনের অনুভূতি গুলো শেয়ার করতে পেরে ভীষণ ভালো লাগলো।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আবার নতুন কোন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


শ্রেনিফুড রিভিউ
প্রয়োজনীয় ডিভাইসSamsungA50
ফটোগ্রাফার@shimulakter
স্থানধানমন্ডি,ঢাকা

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ঠিক বলেছেন আপু যাদের চা খাওয়ার অভ্যাস আছে তাদের সময় অনুযায়ি চা খেলে চলেই না। আমি দু'বেলা চা না খেলে থাকতেই পারি না। যাই হোক ঈদ শপিং করতে বসুন্ধরা গেলেন কিন্তু সব শপিং শেষ না করেই ডিনার করে বাড়ি চলে এলেন। সময়ের অভাবে। আর এটা ঠিক শপিং করার সময় কোন দিক দিয়ে সময় চলে যায় তা বুঝাই যায় না। তবে বেশ ঘুরে ঘুরে শপিং করেছেন। তবুও আপনার জন্য না কিনেই বাড়ি চলে এলেন। পরবর্তিতে কিনবেন বলে।ব্যস্ততম দিনের কিছু সময় শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনারা অনেক ভালো করেছেন ইফতারির পরে মার্কেটে গিয়ে। আসলে মার্কেট ঘুরতে গেলে গলা শুকে কাট হওয়া স্বাভাবিক। যেহেতু রাত একটা বেজে গেছে তাই ডিনার করে এসেছেন জেনে অনেক ভালো লাগলো।আসলে বাচ্চাদের জিনিস কিনতে অনেক সময়ের প্রয়োজন। ধন্যবাদ আপু খাওয়া দাওয়ার মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

ব্যস্ততম মুহূর্তের জন্য দেশ রাত হয়ে গেছে এই জন্য ডিনার বাসায় না করে বাইরে করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে সেক্ষেত্রে আপু আমি একটা কথা বলতে পারি ভাজাপোড়া জাতীয় খাবার রাতে না খাওয়াটা উত্তম। কারণ এই সমস্ত খাবারগুলো বেশ গ্যাসের প্রবলেম সৃষ্টি করে। তবে ব্যস্ততম সময়ের বিস্তারিত বিষয় জানতে পেরে বেশ অনেক কিছু ধারণা পেলাম।

 2 months ago 

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 69047.36
ETH 3739.58
USDT 1.00
SBD 3.66