ভিডিওগ্রাফি পোস্ট- - 📷 " একটি লাইটের ভিডিওগ্রাফি | | original videography by @shimulakter

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম


শুভ দুপুর সবাইকে।আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম।

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

বন্ধুরা,আমি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।সত্যি কথা বলতে কাজ সময়মতো না করা হলে আসলে ভালো থাকাটা ঠিক মতো হয়ে উঠে না।আজ দ্বিতীয়বারের মতো আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফি পোস্ট করতে চলে এলাম।ভিডিওগ্রাফি করার মতো তেমন বাইরে আমার যাওয়া হয় না।তাই ভিডিওগ্রাফি করা হয়ে উঠেনা।আমার আজকের ভিডিওগ্রাফি মূলত একটি লাইটের।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

একটি লাইটের ভিডিওগ্রাফি


20240314_214738_0000.jpg

Banner credit --@shimulakter

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...Tgq1hvQ9cANkeDxVXEk7f289qy4irqT93Y6pxXZ8BMKNGDfef4eddpS9yYDxFe77rqdr7DbeMPAVWBxCjxfUcfKXk1dCRro9G67haMkvEJeM6hn9SpgucZQqav.png

বন্ধুরা,আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি লাইটের ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করছি।এই লাইটটি আমি দারাজ অনলাইন শপ থেকে নিয়েছি।লাইটটির বিশেষত্ব হলো এই লাইটটি সাউন্ডের সাথে সাথে উঠানামা করতে থাকে।

IMG-20240213-WA0020.jpg

IMG-20240213-WA0018.jpg

দারাজ অনলাইন শপ থেকে আমার আসলে অনেক কিছুই আনা হয়।যা কিছু ভালো লাগে আমি অর্ডার করে বসি।সেদিন দারাজ অ্যাপে ঢুকে স্কল করছিলাম।হঠাৎ এই লাইটটি আমার চোখে পরে।লাইটটি দেখে আমার ভালো লাগার কারন হলো এটা যেকোনো শব্দের তরঙ্গের সাথে সাথে উঠা-নামা করে।এটা আমার ভীষণ ভালো লেগেছে। তাই আমি তৎক্ষনাৎ অর্ডার করি।আর দারাজের সার্ভিস ভীষণ ভালো।ওরা অল্প সময়ের মধ্যে ই ডেলিভারি দিয়ে দেয়।তবে আমার কোন প্রোডাক্ট পছন্দ না হলে সেটা আমি ফেরত ও দিয়ে থাকি।এই অপশন ফোনের মধ্যে দিয়েই আসলে করতে হয়।

IMG-20240213-WA0019.jpg

এই লাইটি আমি টিভির উপর দিয়েও দেখেছি।এটা সাউন্ডের সাথে সাথেই উঠা-নামা করে।এই লাইটটি অ্যাপ্লিকেশন নিয়ন্ত্রিত সঙ্গীত ছন্দ পরিবেষ্টিত একটি বাতি।এটি রুমের মধ্যে ও সৌন্দর্য বৃদ্ধি করে।পড়ার টেবিলে রেখে দিলে ও ভালো লাগছিল।এই লাইটটির কালার ও চেঞ্জ করা যায়। এই লাইটের সৌন্দর্য আমি ভিডিওর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।আশাকরি ভিডিওটি দেখলে আপনারা কিছুটা বুঝতে পারবেন।

একটি লাইটের ভিডিওগ্রাফি


6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...Tgq1hvQ9cANkeDxVXEk7f289qy4irqT93Y6pxXZ8BMKNGDfef4eddpS9yYDxFe77rqdr7DbeMPAVWBxCjxfUcfKXk1dCRro9G67haMkvEJeM6hn9SpgucZQqav.png

পোস্ট বিবরন


বিষয়ভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসSamsung A50
ভিডিওগ্রাফার@shimulakter
ভৌগলিক অবস্থানবাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ (1).png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

এই লাইটটির একটি প্রমোশনাল ভিডিও আমি দেখেছিলাম। একটি ছেলে খুব সুন্দর ভাবে সাউন্ডের সাথে লাইটের কম্বিনেশন টা দেখিয়ে দিল। আসলেই ঠিক বলেছেন এরকম একটি লাইট রুমের সৌন্দর্য বাড়াতে সহায়তা করে। ধন্যবাদ আপু আমাদের মাঝে এই ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য। ভালো থাকবেন সব সময় ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

 5 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 
 5 months ago 

দারাজ অনলাইন শপ থেকে অনেক সুন্দর একটি লাইট কিনেছেন আপু। লাইটের বিশেষত্ব জানতে পেরে খুবই ভালো লাগলো।লাইট টি সাউন্ড এর সাথে উঠানামা করে ভিডিও দেখে বুঝতে পারলাম। খুবই ভালো লাগলো ভিডিও টি । ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দারাজে এই লাইটটি আমিও দেখেছিলাম। এই লাইটটি বেশ ইউনিক লেগেছে আমার কাছে।
সাউন্ড এর সাথে এর আলো গুলো চেঞ্জ হয়। আপনার আজকের ভিডিওগ্রাফি টি দেখে ভালো লাগলো আপু। এ ধরনের ইউনিক জিনিসগুলো ঘরের সৌন্দর্য বৃদ্ধি করে।

 5 months ago 

সুন্দর মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দারাজ অনলাইন শপ থেকে দারুন একটি লাইট কিনেছেন আপু। লাইটটি দেখতে খুবই কিউট লাগছে। আর লাইটটি শব্দের সাথে ওঠানামা করে দেখে খুব ভালো লাগলো আপু। সত্যি এই বিষয়টি খুবই ইউনিক। অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

লাইটের ভিডিও দেখতে দেখতে শাহরুখ খানের মুভির কিছু অংশ দেখে ফেললাম আপু। হা হা হা...🤭🤭 তবে লাইটটা কিন্তু আমার নিজেরও অনেক বেশি পছন্দ হয়েছে। এরকম স্মার্ট লাইট একটা ঘরে থাকার দরকার আছে। আর বর্তমানে তো অনলাইন শপিং অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে রিটার্ন পলিসি থাকার জন্য আরও বেশি সুবিধা হয়েছে।

 5 months ago 

হে,রিটার্ন পলিসি আছে বলে আমার ও ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60795.60
ETH 2627.31
USDT 1.00
SBD 2.58