😍 " সুস্বাদু কিছু খাবারের ফটোগ্রাফি "

in আমার বাংলা ব্লগ7 days ago
শুভ রাত্রি সবাইকে

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম।

সুস্বাদু কিছু খাবারের ফটোগ্রাফিঃ


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyG2dUv9um8LRFHXaK8CsizAmDqVSEWqp62GFH13LULqLCuXg5ahujVdoWL8Y...Qztn3ANbwzb7yCqAL7ievKsMHYUu778y4KU6urdxKNfMsCqftK1twV3tNzeGWKekHsvWD5KZBuZqd3kD6A24iRafNDY82KkY1sBRybFAyGc9VnmGNfB6zDaMk.jpeg

কানভা দিয়ে তৈরি

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...ZGutiKi7KVTt5nDQoetrgsGgZGNELKiF2LVTivTiw6zUbx3qr8PhoJ4RufavUzR2x51cVwfS9ebHEGz1Yoiz7SSqpLp4z6AD13BwUvTWuACAUcDbvGNfob6NSa.png

বন্ধুরা,ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে।আমি প্রতিনিয়ত নানা রকমের ফটোগ্রাফি করে থাকি।আমি মনে করি এই কমিউনিটিতে যারাই যুক্ত হয়েছেন সবাই এখন চমৎকার চমৎকার ফটোগ্রাফি করতে পারেন।আমি তো সব সময় চেষ্টা করে চলেছি নানা রকমের ফটোগ্রাফি করার।বাইরে যাওয়া কম হলে আমি নানা রকমের খাবারের ফটোগ্রাফি করে থাকি।ফটোগ্রাফি করা কোন ভাবেই থেকে নেই কিন্তু।তাইতো আমি আজ কিছু সুস্বাদু খাবারের ফটোগ্রাফি শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।

20240619_145009.jpg

প্রথম ফটোগ্রাফিতে দেখতে পাচ্ছেন চিকেন কোরমা। এই চিকেন কোরমা ছোট-বড় সকলেরই কিন্তু পছন্দ। পোলাও কিংবা গরম পরোটার সাথে এই কোরমা খেতে কিন্তু দারুন স্বাদের হয়।আমার কাছে ভীষণ পছন্দ। আপনাদের কাছে পছন্দ কিনা জানাবেন।

20240412_142904.jpg

এরপর রেসিপিটি হচ্ছে শোল মাছ ভুনা রেসিপি।এ ধরনের মাছ ভুনা খেতে আমার ভীষণ পছন্দ। মাছ গুলো ছোট ছোট করে কেটে নিয়ে বেশী করে পেঁয়াজ দিয়ে ভুনা করলে খেতে ভীষণ সুস্বাদু হয়।

20240619_145014.jpg

সাদা পোলাওয়ের সাথে এই সাদা সবজিটি আমার দারুন লাগে খেতে।এই সবজিটি খুবই সুস্বাদু হয়।আমি পোলাও রান্না করলেই এই সাদা সবজিটি রান্না করি।

20240802_141500.jpg

টেংরা মাছ খেতে খুবই সুস্বাদু হয়।দেশী টেংরা খেতে একটু বেশীই স্বাদের হয়।এই মাছ যেভাবেই রান্না করা হোক না কেন খেতে ভীষণ মজার হয়।

20240618_145944.jpg

নাগা মরিচ দিয়ে কাঁচা আমের আচার।এই আচার খুবই মজার।যেমন ঝাল তেমনি টক।আর এর টেস্ট তো অসাধারণ।

20240617_185902.jpg

চিকেন সিজলিং আরেকটি মজার রেসিপি। এই রেসিপিটি ও কিন্তু আমার খুবই পছন্দের একটি রেসিপি। আপনারা কি পছন্দ করেন জানাবেন কিন্তু।

আজ আর নয়।আশাকরি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের ভালো লাগার মাঝেই আমার স্বার্থকতা।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাsamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঢাকা

আমার পরিচয়

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv2JKCUcMNfCcMEjybGCW7SacrN1cXLYVvtF4WeVsso9rbDYeVDHvs3UwFMnhLNxFpJPxeDARUi4BdrHnKMpzjhwGwx9hNv4rY8pcMC.jpeg

আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

7AzetLrHVAgHwGYdyYhcd6W1ZFmwPuKeayULXZvV74jWJiYdxcTDg2LhEfugT9XQiehdVjbtAbBU1XdRNXiEF84z5xvEBxaDkrUVjrn3AA...Lme7uHzhBsZNhAwjoPuur37mLpdDUuvdg1BAY5TZSuBhbAxCSvbNMhw31WQJNBoEaz5nQZwwfEzvj2CLYAoyJuR7DiEL6442cdxyPvPjEPk4inCxeffnYMCVXL.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 6 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে সুস্বাদু ও লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা খাবারের ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই জিভের জল সামলে রাখতে পারছিনা। প্রত্যেকটি ফটোগ্রাফি বেশ অসাধারণ ছিল। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে চিকেন কোরমা ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ও।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

বেশ চমৎকার কিছু খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সুন্দর সুন্দর এই খাবারের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হলাম। অসাধারণ ভাবে আপনি খাবারে ফটোগুলো বর্ণনার সাথে তুলে ধরার চেষ্টা করেছেন দেখে অনেক ভালো লাগলো। বড়ই লোভনীয় ছিল সব রেসিপি।

 6 days ago 

মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 7 days ago 

আপু অনেক মজার মজার খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। সত্যি আপু নিজের হাতে তৈরি এমন খাবারের তুলনা হয় না। প্রতিটি খাবার অনেক লোভনীয়। প্রতিটি খাবারের পাশাপাশি সুন্দর বর্ণনা দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 7 days ago (edited)

বেশ দেখার মত খাবারের ফটোগ্রাফি করেছেন আপনি। অনেক ভালো হয়েছে প্রত্যেকটা ফটোগ্রাফি। আপনার ফটোগুলো দেখে আমি মুগ্ধ হলাম। এভাবে ফটো ধারণ করতে আমারও খুব ভালো লাগে। একজন আরেকজনের দেখাদেখি সুন্দর রেসিপি করতে পারে। অসাধারণ।

 6 days ago 

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 6 days ago 

ফুড ফটোগ্রাফি দেখলে লোভ সামলিয়ে রাখা মুশকিল। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই লোভনীয় লাগলো। নাগা মরিচ দিয়ে কাঁচা আমের আচার দেখে তো জিভে জল চলে এসেছে। ধন্যবাদ আপু এত মজার কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 5 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 days ago 

বাহ আপু খাবারের লোভনীয় কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রতিটি খাবারের যেন প্রাণবন্ত হয়ে তাকিয়ে রয়েছে। এরকম খাবার দেখলে যে কারো লোভ লাগবে। যাইহোক খুব সুন্দর বর্ণনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 6 days ago 

ধন্যবাদ আপু।

 6 days ago 

নাগা মরিচ দিয়ে কাঁচা আমের আচার দেখেই তো খেতে ইচ্ছে করছে আপু।আপনার রান্নার গুণ আসলেই প্রশংসনীয়।সবগুলো খাবারই নিশ্চয়ই খেতে খুব ভালো ছিল।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 days ago 

ধন্যবাদ আপু।

 6 days ago 

আপনি আজকে অনেক লোভনীয় কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করছেন।আপনার তোলা খাবারের ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো আপু। সবগুলো খাবারের ফটোগ্রাফি দারুন হয়েছে। ফটোগ্রাফির সাথে বেশ সুন্দর বর্ণনা উপস্থাপনা করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 5 days ago 

অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে ও।

 5 days ago 

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58