টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৪ (৫০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম

হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

Screenshot_20240317-012201_Gallery.jpg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...Tgq1hvQ9cANkeDxVXEk7f289qy4irqT93Y6pxXZ8BMKNGDfef4eddpS9yYDxFe77rqdr7DbeMPAVWBxCjxfUcfKXk1dCRro9G67haMkvEJeM6hn9SpgucZQqav.png

বন্ধুরা,আমি শিমুল আক্তার,আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগএর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। অর্থাৎ এই সিজনে ৫০০০ এসপি পূরণ করতে পারলে আমার দ্বিতীয় ডলফিন হওয়ার টার্গেটটি পূরণ হবে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।
আজ আমি টার্গেট ডিসেম্বর-৪ এ আমার টার্গেট নির্ধারণ করে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20240317-050507_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


Screenshot_20240317-050519_Chrome.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩


Screenshot_20240317-050534_Chrome.jpg

Screenshot_20240317-050543_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৫০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


Screenshot_20240317-050642_Chrome.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫


Screenshot_20240317-050705_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি৫৭৬৪.৭৩০
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি৫৮১৪.৭৩১

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 5 months ago 

প্রথম অবস্থা থেকেই দেখে আসছি আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। আমাদের সকলেরই উচিত এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৫৮১৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

কি আপনি আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমি মুগ্ধ হলাম। এই মুহূর্তে আমাদের যত বেশি পাওয়ার বৃদ্ধি করা সম্ভব হবে তত বেশি পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। কারণ পাওয়ার আমাদের মেন হাতিয়ার এই প্লাটফর্মের।

 5 months ago 

আপনি ইতিমধ্যেই প্রথম ডলফিন অর্জন করেছেন এবং এই সিজনে দ্বিতীয় ডলফিন অর্জনের লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছেন জেনে বেশ ভালো লাগলো আপু। আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার অ্যাপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের আরও একটু কাছে চলে গেলেন। অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সবাই দেখছি পাওয়ার বৃদ্ধির পরিমাণ বাড়িয়ে দিয়েছে। সত্যিই আমরা যদি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকি তাহলে নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। এই প্লাটফর্মের প্রতি ভালোবাসা তৈরি হবে ।ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন।আপনি ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি বরাবরই বেশ একটু একটু করে পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজের শক্তি বৃদ্ধি করতে পারবো তাই আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরী। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 5 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা আরো বৃদ্ধি পেল, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫৮১৪+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60795.60
ETH 2627.31
USDT 1.00
SBD 2.58