ভ্রমন পোস্ট -- 💖 " ঢাকার পথে "

in আমার বাংলা ব্লগ8 days ago
আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগবাসী।


প্রিয় বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় ও বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশাকরি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

বন্ধুরা,আমি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।আমি মনে প্রানে কাজকে ভীষণ ভালোবাসি।সব সময় তাই নানা রকমের কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রাখি।আমি একজন অ্যাক্টিভ ইউজার।আমি আমার এই কমিউনিটিতে নিজেকে সব সময় অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি।মূলত আজ শেয়ার করবো ভ্রমন পোস্ট।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

ঢাকার পথেঃ


20240831_090325.jpg

20240831_090356.jpg

বন্ধুরা,আজ নতুন একটি বিষয় নিয়ে পোস্ট শেয়ার করতে চলে এলাম।আজ ভ্রমণ পোস্ট শেয়ার করছি।পোস্টের টাইটেল দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন আমার আজকের পোস্ট কি বিষয় নিয়ে লিখেছি।হে বন্ধুরা,বেশকিছু দিন ধরে আমি শ্বশুরবাড়ি ঝালকাঠিতে এসেছিলাম।এখানে বেশকিছু কাজ ছিল। কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করলাম।আজ একটু পর অর্থাৎ ৯.৩০ টায় বাস ছাড়বে।আসার সময় লঞ্চে এলে ও যাওয়ার সময়টাতে বাসে করেই যাচ্ছি।বাস ৯.৩০ শে ছেড়ে যাবে ঝালকাঠি থেকে।ঢাকা পৌঁছাতে আমাদের প্রায় ২ টা বেজে যাবে।এরপর বাসায় পৌঁছাতে পৌঁছাতে আরো ঘন্টা খানেক সময় লাগবে।আর যদি জ্যাম হয় তবে তো আরো বেশকিছুটা সময় লাগবে।

20240831_090444.jpg

20240831_090440.jpg

আমার কোথাও যাওয়ার হলে ঘুম ভেঙ্গে যায় আগেই।আমি ঘুম থেকে উঠে সবকিছু গুছিয়ে নিয়েছি।এতো সকাল সকাল কিছু খাওয়া একদমই সম্ভব হয় না আমার।আমি এখানে এলে আমার ফুপু শ্বাশুড়ি সব সময় আমার সাথে থাকেন।আমি ঢাকা চলে গেলে তিনিও তার বোনের বাসায় চলে যাবেন বরিশালে। সবাইকে নিয়ে খুব সুন্দর কিছু দিন আমার অতিবাহিত হলো।এখন ভীষন রোদ বাইরে।বৃষ্টি শেষ হলো তিন দিন আগেই।এখন বাইরের ওয়েদার খুব ঝলমলে।সকালে উঠে ভাবলাম পোস্ট কিছুটা লিখে এগিয়ে রাখি।কারন ঢাকা পৌঁছাতে পৌঁছাতে দেরী হবে।তাছাড়া বাসায় গিয়ে রান্না, খাওয়া,ঘর গুছানো সবকিছুতে বেশ কিছুটা সময় কেটে যাবে।এরপর এতো দিন পর বাসায় যাচ্ছি বলে মনটা ও বিষন্ন থাকবে।বেশ কিছুদিন সবাইকে নিয়ে আনন্দে সময় অতিবাহিত হয়েছে।

20240831_092007.jpg

সকালে আমাদের গাড়ির ড্রাইভার এসে গেলো।আমাদের গাড়ি বের করল আমরা গাড়িতে উঠলাম।বাসা থেকে বাস স্ট্যান্ড খুব কাছেই।১০ মিনিট ও সময় লাগেনি।আমরা গিয়ে দেখি বাস এখনো আসেনি।বাস কিছু সময় পর এলো।আমরা বাসে উঠলাম।বাস ছাড়ার পর পোস্টের বাকি লেখা গুলো আমি বাসে বসেই লিখে নিলাম।সময়মত কাজ না করা হলে আসলে ভালো লাগে না।আমি গাড়িতে বসে বেশকিছু ফটোগ্রাফি করে নিলাম।

20240831_091959.jpg

ঢাকার বাইরে গেলে সবুজের খুব কাছাকাছি থাকা যায়। সবুজের কাছাকাছি থাকতে খুব ভালো লাগে আমার।তিনদিন ধরে বৃষ্টি নেই।এখন ওয়েদারটা বেশ ভালো।সবুজের গালিচা বিছানো গ্রামীণ পরিবেশ থেকে আজ শহরের ইট পাথরের দালানের মাঝে ছুটে চলছে বাস।আর আমি অপেক্ষায় থাকব আবার এই প্রকৃতির মাঝে ফেরার।

20240831_092034.jpg

আজ আর নয়।আশাকরি আমি আমার মনের অনুভূতি গুলো আপনাদের মাঝে খুব সুন্দরভাবে তুলে ধরতে পেরেছি।সবাই সুস্থ থাকবেন। ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

পোস্ট বিবরন


শ্রেনীভ্রমন
ক্যামেরাsamsung A20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঝালকাঠি

আমার পরিচয়

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv2JKCUcMNfCcMEjybGCW7SacrN1cXLYVvtF4WeVsso9rbDYeVDHvs3UwFMnhLNxFpJPxeDARUi4BdrHnKMpzjhwGwx9hNv4rY8pcMC.jpeg

আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।আমি এম এস সি (জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে।আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি স্বাধীনচেতা একজন মানুষ।ভালোবাসি বই পড়তে,নানা রকমের রান্না করতে,ফটোগ্রাফি করতেও আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwqKrPU89ZQqREEsuPjF4nXAbdefe1QoFzVhH5rdqrXcAR9FriVZ8LQqAvmKQj...DAdJHarfLK6k1QfMwqHQ45sjyVudDzqtbRQkNn3LgLuSwWgviHLEQ5J7nD31xPzGUchgH3nnib15oMofD7qS3ugLBwMVE8G9HfKHhzLhvQ3JcGWBtiNRJgvMWn (1).png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9W95TeopbVbf4Mku9zqxab82pkhTEGgTxeDknYmusm6rfyepo2LTu5AkYGN8TKapD2TWM4XbTAPnk2J9i3Lmc.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9afLG4fDag9iUtPxWq5WJe1zoTpn7v2rAF2ixeoj6rWF7PZoCQyfBs51t3zarhLtxqJ4NSYKV57H8gXJVcnHKx4kKPU.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 
 8 days ago 

আপনি ঠিক বলেছেন আপু সময় মতো কাজ করতে না পারলে সত্যি অনেক খারাপ লাগে। আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আসলে আপু একজায়গায় থেকে গেলে সত্যি বিষন্ন লাগে। আর গ্রামের সবুজ প্রকৃতি ভালো লাগার জায়গা। দেয়াকরি ভালো মত পৌঁছান।ধন্যবাদ আপু।

 7 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 8 days ago 

আমারও এরকম হয় কোথাও যেতে গেলে সকাল সকাল ঘুম ভেঙে যায়। আর জার্নি করার আগে কোন কিছু একদমই খেতে ভালো লাগে না। গ্রামের দিক থেকে যতই ঢাকার দিকে ঢোকা যায় ততই মনে হয় যে দেয়ালের মধ্যে ঢুকে যাচ্ছি। যাইহোক আপু দোয়া রইলো যেন সুস্থ মতো বাসায় পৌছাতে পারেন।

 7 days ago 

অসংখ্য ধন্যবাদ আপু।

 8 days ago 

এ কথা ঠিক বলেছেন আপু ঢাকা শহর থেকে বের হলে সবুজের পাশে চোখ মেলা যায়। যেখানে অনে কিছু দেখা মেলে। আপনাদের জার্নি টা পড়ে বেশ ভালো লাগলো। মাঝে মধ্যে যদি এভাবে বাইরে কোথাও যাওয়া যায় তাহলে সত্যিই অনেক আনন্দ।

 7 days ago 

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 8 days ago 

সকাল সকাল কোথাও যাওয়ার হলে এলার্ম বাজার আগেই আমার ঘুম ভেঙ্গে যায়। তবে গাড়িতে জার্নি করতে পারি না বলে সব জায়গা্য ট্রেনেই যাওয়া হয়। তবে হঠাৎ কোথায় যাওয়াল হলে আগেই ওষুধ খেয়ে নিতে হয়। কোথাও কিছুদিন থাকার পর বাসায় ফিরে আসতে বেশ খারাপ লাগে। তবুও জীবিকার জন্য আসতেই হয়। নিরাপদে ঢাকায় পৌছেন এই দোয়া করি।ধন্যবাদ আপু।

 7 days ago 

মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
SBD 2.34