জেনারেল রাইটিং -- 💕 " বিড়ম্বনা "

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম


শুভ বিকাল সবাইকে।আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম।

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

বন্ধুরা,আমি @shimulaktet,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।যেকোনো কাজ সময়মতো না করা হলে আসলে ভালো থাকাটা ঠিক মতো হয়ে উঠে না।তাই আমি চেষ্টা করি সব সময় কাজ গুলো সময় মতো করার।আজ জেনারেল রাইটিং নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।প্রতিদিন আমি চেষ্টা করে যাচ্ছি পোস্টের ভিন্নতা এনে নিজের সৃজনশীলতাকে প্রকাশ করতে।তাই আজ একটি জেনারেল পোস্ট শেয়ার করছি।আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে।

বিড়ম্বনাঃ


20240408_220942.jpg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...Tgq1hvQ9cANkeDxVXEk7f289qy4irqT93Y6pxXZ8BMKNGDfef4eddpS9yYDxFe77rqdr7DbeMPAVWBxCjxfUcfKXk1dCRro9G67haMkvEJeM6hn9SpgucZQqav.png

আজকের জেনারেল রাইটিংয়ের বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরতে চলে এলাম।কাল বিড়ম্বনার মধ্যে পরেছিলাম।আজ সেই বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরতে এলাম।রমজান শেষের দিকে।আম্মু-আব্বুর সাথে এবার রমজানে এসে ইফতার করা হয়নি।আম্মু-আব্বু বার বার বলছিলো তাদের সাথে ঈদ করার জন্য।এই শুনে ছেলে তো লাফাচ্ছে।কারন ওখানে ভাইয়ার ছেলে-মেয়ে আছে।তার তো বাসায় বোরিং সময় কাটছে।স্কুল বন্ধ।তাই ভাবলাম আম্মুর বাসায় যাব।

20240408_221849.jpg

20240408_221129.jpg

যে ভাবনা সেই কাজ।কাল ইফতার করে নামাজ আদায় করে চা খেয়ে নিলাম।কারন আমার জীবনী শক্তি হচ্ছে এই চা।তাই চা খেয়ে ঝটপট ১৫ মিনিটে পুডিং বানিয়ে নিলাম।কারন ভাইয়ার ছেলেমেয়ে ওদের জন্য বানিয়ে ফেললাম।দোকানের খাবার নিলেও আমি বাসায় খাবার সব সময়ই করে নিয়ে যাই।ওরা সবাই খুব পছন্দ করে আমার বানানো খাবার।আমি ঈদের কাপড় চোপড় সব গুছিয়েই নিয়ে বাসা থেকে বের হয়েছিলাম।আমাদের গাড়ি এখন ঢাকায় নেই।তাই উবারে দেখলাম।গাড়ি পাইনি।তারপর পাঠাও তে গাড়ি কল করলাম।গাড়ি আসার পরই গাড়ির ফিউজ নষ্ট হয়ে গেলো।ড্রাইভার বলল,কিছু সময় লাগবে অপেক্ষা করেন।যাই হোক গাড়ি ঠিক হওয়ার পর আমরা রাত ৯ টায় রওনা হই।

20240408_221006.jpg

আম্মুর বাসা পুরনো ঢাকার ওয়ারীতে আপনারা হয়তো অনেকেই জানেন।আমার বাসা থেকে বড় জোর ১ ঘন্টা লাগার কথা।আমি ভেবেছিলাম ঢাকার সব লোকজন বাড়িতে চলে গেছে।কিন্তু পথে বের হয়ে দেখি সব পথঘাট মানুষে মানুষে ভরা।একটি পথ ও ফাঁকা নেই।আমরা বাসা থেকে রাত ৯ টায় বের হয়ে রাত ১২ টায় গিয়ে পৌঁছাই।এর মধ্যে আবার ড্রাইভার ভীড়ের কারনে এতোটা পথ ঘুরে এসেছে যে আমাদের এতোটা রাত হয়ে গেলো।এদিকে তো আম্মু-আব্বু বার বার ফোন দিচ্ছিল।অন্যদিকে আমার ক্ষুধা ও পেয়ে গিয়েছিলো।

বাসায় এসে আবার আর একটি বিড়ম্বনায় পরলাম।এসে দেখি বাসায় ওয়াইফাই নেই।তখন মেজাজটা অনেক গরম হয়ে গেলো।কারন সারাদিন কমিউনিটির কোন কাজই করা হয়নি।ভেবেছি রাতে বাকি কাজগুলো করবো কিন্তু কাজ করতে পারলাম না।তাই মনটা খুবই খারাপ হয়ে গেলো।অপেক্ষা করতে লাগলাম কখন সকাল হবে।রমজান মাস তাই সকাল ১১ টার পর লোক এসে ওয়াইফাই এর কানেক্ট ঠিক করে দিলো।এরপরই লিখতে বসে গেলাম পোস্ট।আপনাদের মাঝে আমার কালকের এই বিড়ম্বনার গল্পটি শেয়ার করলাম।আশাকরি আপনারা বুঝতে পেরেছেন কাল কতোটা বিড়ম্বনার মধ্যে দিয়ে দিনটি কাটলো আমার।কোন কাজই করা হয়নি কাল আমার।আর কাজ সময় মতো ঠিকঠাক মতো না করতে পারলে মনটা কোনকিছুতেই ভালো লাগে না।ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।

আজ আর নয়।আশাকরি আমি আমার জেনারেল রাইটিং এর বিষয়টি আপনাদের মাঝে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছি।সবাই সুস্থ থাকবেন। ভালো থাকবন।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


বিষয়জেনারেল রাইটিং
লেখা@shimulakter
ফটোগ্রাফিsamsungA20
স্থানওয়ারী,ঢাকা

আমার পরিচয়


আমি শিমুল আক্তার। আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপু আমাদের জীবনে কোন না কোন ভাবে অনেক রকম বিলম্বনার সৃষ্টি হয়। আপনি তো দেখছি দুইবার বিড়ম্বনায় পরেছেন একই তো জ্যামে আটকে গেছেন। আবার বাসায় ওয়াইফাই না থাকার কারণে কমিনিউটির কোন কাজ না করতে পারায় হয়তো অনেক খারাপ লেগেছে আপনার । যাইহোক পরবর্তীতে সকালবেলা ওয়াইফাই পেয়ে আপনি খুশি মনে আবারো কাজ করেছেন। ধন্যবাদ আপু আপনার বিরম্বনা জেনারেল রাইটিং আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

,আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 last month 

যেহেতু রমজান মাস চলছে, সেই জন্য হয়তো রাস্তাঘাটে এখনো প্রচন্ড পরিমাণে ভিড় রয়েছে। তাছাড়া বাড়িতে ইন্টারনেট কানেকশন কিংবা ওয়াইফাই না থাকলে যে কি সমস্যা হয়, সেটা আমি খুব ভাল করেই জানি। তবে পরের দিন সকালে হলেও যে ওয়াইফাই কানেকশন ঠিক করে দিয়ে গেছে, এটা জেনে খুশি হলাম আপু। অনেক ভালো লাগলো আপনার পোস্ট পড়ে।

 last month 

ধন্যবাদ দিদি।

Posted using SteemPro Mobile

 last month 

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69571.32
ETH 3782.89
USDT 1.00
SBD 3.88