চাপটি পিঠা রেসিপি

in আমার বাংলা ব্লগlast month
** আসসালামু আলাইকুম **

হ্যালো আমার বাংলা ব্লগ। আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লা ভলো আছি। আমি ছবি আঁকতে অনেক ভালোবাসি💞।তাই বার বার আামার নিজের আঁকা ছবি আপনাদের সাথে শেয়ার করি🥰।আজ তার ব্যতিক্রম।আজ আমি আপনাদের সাথে আরও একটি রেসিপি শেয়ার করবো। আশা করি ভালো লাগবে আপনাদের।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো আম চাপটি পিঠা রেসিপি। অনেক দিন থেকে রেসিপি পোস্ট করা হয়নি। তো আজ ভাবলাম রেসিপি পোস্ট করবো। কিন্ত পোস্ট করার মতো কিছু পাচ্ছিলাম না। তো হঠাৎ মাথায় আসলো চাপটি পিঠা আপনাদের সাথে শেয়ার করি। খুবি সহজ ও চটজলদি এবং একটি ইউনিক রেসিপি আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি। আমি রেসিপিটি কিভাবে তৈরি করেছি তা আপনাদের সাথে শেয়ার করবো।

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করে দেই আমার রেসিপিটি।

🥗 উপকরন🥗

রেসিপিটি তৈরি করতে আমার যা যা উপকরণ লেগেছে তা হল :

১.আটা
২.লবন
৩.চিনি
৪.গুরো মরিচ
৫.একটি শুকনা মরিচ
৬.সাদা তেল

🫕 রান্নার প্রসেস 🫕
** প্রথম ধাপ **

প্রথম আমি আমি একটি বাটিতে আটা নিয়েছি।

** দ্বিতীয় ধাপ **

এরপর পরিমান মতো লবন,মরিচ গুরো,শুকনো মরিচ, চিনি এবং পরিমান মতো পানি দিয়ে মাখিয়ে নিয়েছি।

** তৃতীয় ধাপ **

এরপর একটি তাওয়ার মধ্যে তেল দিয়ে গরম করে নিয়েছি এবং তৈরি করে রাখা আটার মিশ্রণ টি এর মধ্যে দিয়ে হাত দিয়ে গোল করে রুটির মত করে নিয়েছি।

** চতুর্থ ধাপ **

এরপর আমি লাল লাল করে ভেজে নিয়েছি।

এভাবেই আমি চাপটি পিঠা তৈরি করেছি।

এরপর আমি টমেটো সস্ এর সাথে পরিবেশ করেছি।

তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি। আমার রেসিপি টি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই কমেন্টে জানাবেন। আমার জন্য দোয়া করবেন। সকলের জন্য শুভকামনা রইল।

**🌸 ধন্যবাদ 🌸 **

Banner_Annivr2.png

Banner_New.png

hr>

photo_2021-06-30_13-14-56.jpg

9875a14b-ad7e-4398-835f-e363c1c0e168 (1).jpeg

আমি তাইয়্যেবা সরকার শ্যামা। আমি বাঙ্গালী। বাঙ্গালী হিসেবে আমি গর্ব বোধ করি। আমি অনার্স প্রথম বর্ষে পড়ি। আমি ঘুরতে ভালোবাসি। সময় পেলে পরিবার ও বন্ধুদের সাথে ঘুরি। আমি ছবি আঁকতে এবং নতুন কিছু তৈরি করতে ভালোবাসি। বই পড়তেও ভালো লাগে। এছাড়াও আমি অন্যের মতামতকে সম্মান করি। নতুন মানুষের সাথে পরিচিত হতে এবং অভিজ্ঞতা অর্জন করতে পছন্দ করি। সবসময় নতুন কিছু জানার চেষ্টা করি এবং নিজের জীবনে তা প্রয়োগ করার চেষ্টা করি।সাংস্কৃতিক বিষয় গুলো আমার ভালো লাগে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়:চাপটি পিঠা রেসিপি

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ....

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

Thanks for supporting me.

 last month 

বিকেলের নাস্তায় এই ধরনের খাবার গুলো খেতে অনেক ভালো লাগে। আর এই পিঠাগুলো খুব সহজেই তৈরি করা যায়। আপু আপনি এত সুন্দর করে এই পিঠা তৈরি করেছেন দেখে ভালো লাগলো। মনে হচ্ছে খেতে দারুণ হয়েছিল। দারুন একটি রেসিপি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

অনেক সুন্দর রেসিপি নিয়ে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন। নতুন একটি সুন্দর উনিক রেসিপি দেখার সুযোগ মিললো আপনার এই পোষ্টের মধ্য দিয়ে। এভাবে তেমন একটা খাওয়া হয়ে ওঠে না রেসিপি। তবে সুন্দর একটা আইটেম শিখে গেলাম।

 last month 

আমার পোস্ট থেকে শিখতে পেরে ভালো লাগলো।

 last month 

চাপটি পিঠাকে আমরা জলরুটি বলে থাকে।সত্যি অল্প সময়ে ঝটপট তৈরি করা যায় এই মজাদার রেসিপিটি। খেতে অনেক মজাদার এই রেসিপিটি। আপনি চমৎকার সুন্দর করে এই পিঠা বানানো পদ্ধতি আমাদের সাথে ভাগ করে নিয়েছেন এবং আমাদের সাথে ভাগ করে নিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 last month 

এই পিঠার অন্য আরও নাম আছে যেনে ভালো লাগলো।

 last month 

আপনি দেখছি আজকে খুব সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন। এই চাপটি পিঠা রেসিপি আমার কাছে একদম ইউনিক একটি রেসিপি লেগেছে। আমি আগে কখনো এই রেসিপিটি খাইনি। তবে বিকালের নাস্তায় এ ধরনের রেসিপি হলে মন্দ হয় না। আপনার প্রতিটি ধাপ থেকে আমি রেসিপিটি শিখে নিয়েছি। একদিন বাসায় অবশ্যই ট্রাই করবো।

 last month 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

চাপটি পিঠা আমার খুব পছন্দের একটি পিঠা। আপনার রেসিপিটা দেখে লোভে পড়ে গেলাম। আজকে আপনি আমাদের মাঝে দারুণ একটি লোভনীয় রেসিপি শেয়ার করেছেন। এমন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last month 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64850.80
ETH 3471.70
USDT 1.00
SBD 2.55