কাগজের বক্স

in আমার বাংলা ব্লগ27 days ago
** আসসালামু আলাইকুম **

হ্যালো, আমার বাংলা ব্লগ। আশাকরি আপনারা সবাই ভালো আছেন।আমিও আপনাদের সকলের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কাগজ দিয়ে কাগজের বক্স তৈরি করা। আশা করি আপনাদের ভালো লাগবে।কাগজ দিয়ে অনেক কিছুই তৈরি করা যায়। তাই আমি ভাবলাম কাগজের বক্স তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করি। এই বক্সের মধ্যে ছোট ছোট অনেক কিছুই রাখা যায়।

প্রথমে আমি প্যাড থেকে সাদা চারকোনা কাগজ নিয়েছি।

এরপর আমি মাঝখান দিয়ে ভাজ করে নিয়েছি।
এবং মাথার দিকে তিন কোনা করে ভাজ দিয়েছি।

এরপর আমি কাগজটি উল্টিয়ে নিয়েছি।এরপর মাঝখানে ভাগ দিয়ে চারকোনা করে নিয়েছি।

এরপর আমি আমি দুই সাইডে ভাজ করে নিয়েছি।

এরপর মাঝখানে ভাজ দিয়ে নিয়েছি। এবং দুই সাইডে ধোরে নৌকার মতো করে নিয়েছি।

নৌকার ভিতর থেকে কাগজ বের করে নিয়েছি। এবং দুই সাইডে সমান করে ভাজ দিয়ে নিয়েছি।

এরপর মাথার দিকে ভাজ দিয়ে নিয়েছি।

এরপর দুই সাইডের মাথা ধরে টান দিয়েছি দুই দিকে। তৈরি হয়ে যায় আমার কাগজের বক্স।

ফাইনাল লুক।

তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি। আগামীতে আরও নতুন কিছু উপস্থাপন করব আপনাদের সামনে। আমার জন্য সকলেই দোয়া করবেন। সকলের জন্য শুভকামনা রইল।

Banner_Annivr2.png

Banner_New.png

hr>

photo_2021-06-30_13-14-56.jpg

9875a14b-ad7e-4398-835f-e363c1c0e168 (1).jpeg

আমি তাইয়্যেবা সরকার শ্যামা। আমি বাঙ্গালী। বাঙ্গালী হিসেবে আমি গর্ব বোধ করি। আমি অনার্স প্রথম বর্ষে পড়ি। আমি ঘুরতে ভালোবাসি। সময় পেলে পরিবার ও বন্ধুদের সাথে ঘুরি। আমি ছবি আঁকতে এবং নতুন কিছু তৈরি করতে ভালোবাসি। বই পড়তেও ভালো লাগে। এছাড়াও আমি অন্যের মতামতকে সম্মান করি। নতুন মানুষের সাথে পরিচিত হতে এবং অভিজ্ঞতা অর্জন করতে পছন্দ করি। সবসময় নতুন কিছু জানার চেষ্টা করি এবং নিজের জীবনে তা প্রয়োগ করার চেষ্টা করি।সাংস্কৃতিক বিষয় গুলো আমার ভালো লাগে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: কাগজ দিয়ে বক্স তৈরি।

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 27 days ago 

Thanks for supporting me.

 27 days ago 

কাগজ দিয়ে অনেক সুন্দর বক্স তৈরি করে আছি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। এ জাতীয় সুন্দর সুন্দর পোস্ট গুলো দেখলে খুবই ভালো লাগে আমার। কারণ এভাবে নতুন কিছু শেখার সুযোগ হয়।

 27 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66216.02
ETH 3547.44
USDT 1.00
SBD 3.01