" ছ্যাকা সংগীত"|| কথা- সেলিনা সাথী||~~

in আমার বাংলা ব্লগ6 months ago


আসসালামু আলাইকুম/আদাব

☆꧁:স্বরচিত গান:꧂☆



꧁সাথী কাব্যে নতুন -গান ✍🏻. ꧂

IMG_20240319_230359.jpg

কবি আমি ছবি আমি
আমি সেলিনা সাথী
আঁধার ঘরে জ্বলে ওঠা
নিয়ন আলোর বাতি।

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালোই আছি। আর আপনারা সবাই সব সময় ভালো থাকবেন, এটাই প্রত্যাশা করি।


বন্ধুরা, অনেকদিন পর আমি আমার স্বরচিত একটি গান নিয়ে হাজির হলাম। না গানটি কভার করিনি শুধুমাত্র লিখেছি। আর তাই ভাবলাম আগে আপনাদের সাথে একটু শেয়ার করে নেই। পরে কভার করে আরেকবার শেয়ার করব।ব্যর্থ প্রেমিকের জন্য এই গানটি প্রযোজ্য। বিশেষ করে যারা প্রেম করে ছ্যাকা খেয়েছেন তাদের জন্য। গানের কথাগুলো তাদের জীবনের সাথে কমন পড়ে যাবে। যারা গান লিখে কবিতা লিখে গল্প লিখে তারা কিন্তু সবসময় নিজের জীবন নিয়ে কিছু লেখে না। পাঠক কিংবা স্রোতার চাহিদা অনুযায়ী লেখার চেষ্টা করে। আর আমি বরাবরই তাই করে আসি।আশা করছি আমার আজকের এই গানটি অনেকের কাছেই ভালো লাগবে।। আর আপনাদের ভালো লাগাটা আমার সার্থকতা আমার পরম পাওয়া। নিশ্চয়ই গানটি পড়ার জন্য মনটা আনচান করছে তাই না। বুঝতে পারছি আপনাদের মনের ব্যাকুলতা। আর তাইতো আপনাদের চিত্রকে ভরিয়ে দেয়ার জন্য এবার আপনাদের গানটি নিয়ে আসছি। চলুন তাহলে গানটি পড়ে আসা যাক। আজকে কষ্ট করে পড়ুন অন্যদিন না হয় আমি নিজেই সুর করে কভার করার চেষ্টা করব বেশুরে গলায়।আর হ্যাঁ গানটির নাম দিয়েছি ছ্যাকা সংগীত"।

" ছ্যাকা সংগীত"


🥀সেলিনা সাথী🥀

কেমন করে মাফ করি যে
কেমনে করি ক্ষমা
তোর দেয়া কষ্ট গুলো
এই বুকেতে জমা।
ওগো নিরুপমা,, ওগো নিরুপমা
,,

স্মৃতির জালে আটকে আমায়
তুই যে চলে গেলি,
অগ্নিকাণ্ডে ফেলে আমায়
স্বর্গ হাতে গেলি-
কেমন করে যাই ভুলে যাই
তোকে প্রিয়তমা
-

অমানিশার আঁধার ঘরে
একলা কাটে রাত
তুই তো আছিস প্রেমীর বুকে
হাতে রেখে হাত,
আজকে তোকে দেয়ার মত
নেই তো উপমা
-

IMG20240319162458.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: গান

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.....

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

যারা প্রেমের সাগরে ডুব দিয়ে ছ্যাকা খেয়ে ব্যাকা হয়ে গেছে তাদের জন্য অতি প্রযোজ্য একটি গান আপনি আমাদের মাঝে শেয়ার হয়েছেন। গানের কথাগুলো সত্যিই অনেক অনেক চমৎকার হয়েছে। ছ্যাঁকা খাওয়া প্রেমিক-প্রেমিকারা আপনার এই গানের কথাগুলো পড়ে তাদের মনটা কিছুটা হলেও হালকা হবে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

একদম ঠিক বলেছেন এই গানটি মূলত তাদের জন্যই। যারা সেটা খেয়ে এরকম বিরহের গান পছন্দ করেন এবং মনে প্রাণে প্রিয় মানুষটির জন্য নেগেটিভ চিন্তা করেন।

 6 months ago 

আপনি যথার্থ বলেছেন কবিরা কিংবা যারা গল্প বা গান লিখেন তারা কখনো নিজেদের জীবনের কোন বিষয়কে নিয়ে লেখেন না। সর্বদা তারা শ্রোতার মনোযোগ আকর্ষণ করার লক্ষ্যেই বিভিন্ন বিষয় নিয়ে লিখে থাকেন শ্রোতার ব্যক্তিত্বের সাথে মিলে যায়। আপনিও তো ঠিক তারই প্রেক্ষিতে বর্তমান সময়ের একটি সমোপযোগী সংগীত লিখেছেন। যেটার নাম দিয়েছেন ছ্যাকা সংগীত। আসলে বর্তমানে যে সকল প্রেমিক পুরুষ প্রেম করে ছ্যাকা খেয়েছেন তাদের জন্য আমি খুব ভালোভাবেই বলতে পারি আপনার লেখা কবিতাটি তাদের জীবনে কমন পড়ে যাবে। দারুন একটি কবিতা আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 months ago 

আমার লেখাগুলো মূলত বাস্তব ভিত্তিক। এবং আমার চোখের সামনে যা ঘটে যায়, সে বিষয়গুলোতেই আমি আমার লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। এবং সেটা খুব সুন্দর ভাবে একটা ছন্দ একটা তালে।

 6 months ago 

যারা ছ্যাঁকা খেয়েছে তাদেরকে আপনি গানটি উৎসর্গ করলেন। বেশ সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন। আপনার এই গানটি তার অবশ্যই শুনবে। বরাবরের মতই আপনি বেশ সুন্দর গান ও কবিতা লিখে থাকেন। বেশ ভালো লাগলো। প্রতিটা লাইন মুগ্ধ ছড়াচ্ছিল।সুন্দরভাবে সাজিয়েছেন পোস্টটি। আপনার জন্য শুভেচ্ছা রইল ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার গানটি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আগামীতে আরো সুন্দর সুন্দর গান নিয়ে হাজির হব ইনশাআল্লাহ।

Doller buy sell call 01700817832 doller kinbo 100%
Doller buy

 6 months ago 

আপু প্রেম করতে গিয়ে যারা ছ্যাঁকা খেয়েছেন তাদের জন্য দারুন একটি গান লিখেছেন। গানের কথাগুলো কিন্তু অসাধারণ ছিল । সংগীতের নাম টাও কিন্তু বেশ দারুন ছিল ছ্যাকা সংগীত। আপনি সব সময় ইউনিক ধরনের কবিতা ও গান আমাদের মাঝে শেয়ার করেন। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 6 months ago 

হ্যাঁ এটা ভাবতে ভাবতেই চলে এসেছে আমার মাথায়। যে গানটির একটা নতুন নাম দেয়া যেতে পারে।আর সেজন্যই মূলত এই নামকরণটি করা।আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42