আমার বাংলা ব্লগ নিয়ে নিজের লেখা নুতুন গান ||~~ <hr>

in আমার বাংলা ব্লগlast month (edited)


আসসালামু আলাইকুম/আদাব

আমার বাংলা ব্লগ নিয়ে নুতুন একটি গান ||~~




বন্ধুরা সবাইকে শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনারা সবাই সব সময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।

1000011461.jpg


বন্ধুরা আজ আমি আবারো আপনাদের জন্য আমার প্রিয় বাংলা ব্লগ নিয়ে নতুন একটি গান লিখেছি। হয়তো বেশ কয়েকদিনের মধ্যে গানটি সুর করে ফেলব। এবং আপনাদেরকে শোনানোর ব্যবস্থা করে দেব। তবে গানটি এখনো ফাইনাল করতে পারি নাই।
যতটুকু লিখেছি ততটাই আজ আপনাদের সাথে শেয়ার করছি। আশা করছি গানটি আপনাদের কাছে ভালো লাগবে। আমি বিশ্বাস করি ভালো কোন শিল্পীর কন্ঠে এবং খুবই চমৎকার সুর ও মিউজিকে গানটি অতুলনীয় হয়ে উঠবে।
মাঝে মাঝে মনের ভেতরে ভীষণ কষ্ট হয় যে আমি গান গাইতে পারে না কেন। নিজের কন্ঠে গান গাইতে পারলে অনেক গান আমি আপনাদেরকে উপহার দিতে পারতাম আমার নিজের লেখা।
!যাইহোক আজ আর বেশি দেরি না করে আপনাদের সামনে গানটি নিয়ে উপস্থিত হচ্ছি।
আমার লেখা আজকের এই নতুন গানটি যদি আপনাদের কাছে এতোটুকু ভালো লেগে থাকে তবেই আমার সার্থকতা।

শিরোনাম -বাংলা ব্লগের গান

কলমে- সেলিনা সাথী

নব সৃষ্টির উল্লাসে আজ
গাইছি খুশির গান,
বাংলা ব্লগের জন্মদিনে
করছি আহ্বান-
ঝাঁক বেঁধে এসো বাঙালি
যেথায় নারীর টান,

বাংলা মোদের মায়ের ভাষা
অর্জিত সম্মান,
জীবন দিয়েও এই ভাষাকে
রাখবো যে অম্লান,,,
এই ভাষাতেই লিখে -পড়ে
করবো সবাই আর্ন,,,,
বাংলা ব্লগের জন্মদিনে
করছি আহব্বান,,,

প্রতিভা হবে বিকশিত
পাবে মূল্যায়ন
আর্ন করে ফান করে
জুড়িয়ে যাবে মন।
মীরজাফরদের জন্য সবাই
খোলা রেখো কান -
বাংলা ব্লগের জন্মদিনে
করছি আহ্বান,,,


বন্ধুরা আমার আজকের গান টি , নিশ্চয়ই আপনাদের কাছে ভালো লেগেছে। আর আপনাদের ভালোলাগাই আমার সার্থকতা ও পরম পাওয়া। সকলে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। পরবর্তীতে আবারো সুন্দর সুন্দর কবিতা নিয়ে আপনাদের সামনে হাজির হব।

♥♥

photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: নিজের লেখ গান 💕

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আসলে আজকের গানটি আমার কাছে এক কথায় অসাধারণ লেগেছে। আসলে আপনি যে এত সুন্দর সুন্দর কবিতা এবং গান আমাদের মাঝে শেয়ার করেন তা আমার খুব ভালো লাগে। আসলে গানের প্রতিটা লাইনের ভিতরে আমি আমার বাংলা ব্লগের সব অর্থ খুঁজে পাই। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

এতদিন জানতাম আপনি সুন্দর কবিতা লেখেন আজকে জানলাম আপনি সুন্দর গানও লিখতে পারেন। বেশ ভালো লিখেছেন আপু, সুন্দর গান লিখে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে ও আমি গান লিখেছিলাম আমার বাংলা ব্লগের থিম সং। এছাড়াও এখন পর্যন্ত কয়েকশত গান লেখা আছে আমার।

 last month 

আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে আপনার লেখা গানটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি গানটি যথার্থভাবে সুর করতে পারলে সকল মানুষের নিকট গানটি অনেক বেশি জনপ্রিয়তা লাভ করবে।

 last month 

একদম ঠিক বলেছেন। যথার্থ সুর এবং মিউজিক দিয়ে গানটিকে ফুটিয়ে তোলা যাবে।
তবে গানের কথাগুলো সত্যিই মুগ্ধতা ছড়িয়ে দেয় হৃদয় আঙ্গিনায়। 💕

 last month 

প্রথমে আপনার দক্ষতার প্রশংসা করি। আপনি একের পর এক আমাদের মধ্যে খুব সুন্দর কবিতা প্লাস গান উপস্থাপন করছেন। আজকে আপনি কমিউনিটিকে ভালোবেসে অসাধারণ একটি গান লিখেছেন এবং তা আমাদের জানার সুযোগ করে দিয়েছেন। বেশ ভালো লাগলো আপনার সুন্দর এই চিন্তা ধারা ও ভালো লাগা দেখে।

 last month 

আমার কবিতা আমার গান আপনাদের অনেক ভালো লাগে জেনে অনেক খুশি হলাম। আমিও চেষ্টা করব আমার লেখা গান কবিতা দিয়ে আপনাদের মনে মুগ্ধতা ছড়িয়ে দিতে। দুয়া করবেন আমার জন্য 💕

 last month 

অসম্ভব সুন্দর হয়েছে আপু, আপনার তুলনা শুধুই আপনি, বেশ দক্ষতা এবং নিপুণতার মাধ্যমে গানটি ফুটিয়ে তোলেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার সুন্দর গঠনমূলক এবং অনুপ্রেরণামূলক মন্তব্য আমাকে অনেক বেশি
উজ্জীবিত করেছে ধন্যবাদ প্রিয় ভাইয়া💕

 last month 

আসলে আপু সৃষ্টিকর্তা তো সবাইকে সব গুণ দেন না। আপনি গান গাইতে না পারলেও আপনার যে গুণটা আছে সেটা অতুলনীয়। অসাধারণ লিখেছেন গানটা। প্রতিটা লাইন এতো সুন্দর এতো চমৎকারভাবে আকৃষ্ট করে কী বলব। অসাধারণ লিখেছেন গানটা। গানটার শোনার অপেক্ষায় থাকলাম।

মীরজাফরদের জন্য সবাই
খোলা রেখো কান -
বাংলা ব্লগের জন্মদিনে
করছি আহ্বান,,,

এই লাইন টা কিন্তু একেবারে সেরা ছিল আপু।

 last month 

আসলে গানগুলো ভালো কোন শিল্পীকে দিয়ে গাওয়াতে পারলে অনেক খরচ হয়ে যায়। আর এত বেশি খরচ করতে পারলে আমি অনেকগুলো গান রেডি করতে পারতাম। 💕

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44