৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

সসালামু আলাইকুম

গত কয়েকমাস আগেই আমি ডলফিন হয়েছি এবং এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার। ইতিমধ্যে আমি ৭৭১৪ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


20240323_215525_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৭৭১৪ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৭৪৪৬ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৭৭১৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240323_214743.jpg

siam 2.png

Screenshot_20240323_214825.jpg

siam 2.png

Screenshot_20240323_214825.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.652401%

 5 months ago 

বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করলেন আপু যা দেখে আমার বেশ ভালো লেগেছে। পাওয়ার আপ করতে আমিও অনেক ভালবাসি। পাওয়ার আপ হচ্ছে আমাদের এখানে দীর্ঘমেয়াদী কাজ করার একটি শক্তি। তার পাশাপাশি একটি সঞ্চয়ও জমা থাকা। আপনি সিজন-৪ ১০০০ এসপি টার্গেট নিয়ে আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন আশা করি আপনি সফলতা অর্জন করতে পারবেন। আপনার বর্তমান এসপি ৭৭১৪ রয়েছে। আশা করি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপু আপনি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একদম ঠিক বলেছেন আপু পাওয়ার আপু হচ্ছে দীর্ঘ মেয়াদী কাজ করার একটি অংশ। আমি নিজেও মনে প্রাণ চাই নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে, আমি আমার আইডির সব ক্ষমতা বৃদ্ধি করতে।দোয়া করবেন আমার জন্য।

 5 months ago 

আপু আপনি এই সিজনে ১০০০০ স্টিম পাওয়ার আপ বানাতে ইচ্ছুক জেনে খুশি হলাম। এরমধ্যে আপনি ৭৭১৪ এসপি করতে সক্ষম হয়েছেন দেখে আরও বেশি ভালো লাগলো। আপনার টার্গেট কে সামনে রেখে প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

দোয়া করবেন আপু।। প্রতি সপ্তাহে এরকম ছোট ছোট পাওয়ার আপের মধ্য দিয়েই, যেন আমি আমার কাঙ্খেতে লক্ষ্যে পৌঁছে যাই।

 5 months ago 

আপু আপনার আগের ৭৬৬৪ স্টিম পাওয়ারের সাথে আরও ৫০ স্টিম যোগ করে ৭৭১৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। আর এমন করে পাওয়ার আপ করতে করতে আপনি একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করি। আশা করি এমন করে ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 5 months ago 

ছোট ছোট করে পাওয়ার আপ করে, আজ এ পর্যন্ত এসেছি। ইনশাআল্লাহ আগামীতে আমি আমার কাঙ্খিতে লক্ষ্যে পৌঁছাব। আশা রাখছি।

 5 months ago 

আপু আপনি হিউজ বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। আসলে এই প্লাটফর্মে সবারই উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সক্ষমতার জানান দেওয়া। সেই কাজটি আপনি করে ফেললেন । আপনার যে লক্ষ্য সেটা পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। আমিও চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে এই কমিউনিটিতে নিয়মিত পাওয়ারঅপের মাধ্যমে অনেকেই অনেক দূর এগিয়ে গিয়েছেন। আমিও চেষ্টা করছি দেখা যাক।

 5 months ago 

আপনি আজ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দীর্ঘমেয়াদী কাজ করার লক্ষ্যেই নিয়মিত পাওয়ার আপ চালিয়ে যাচ্ছি। আশা আছে যথা সময়ে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

 5 months ago 

পাওয়ার আপ সবসময় একটি অসাধারণ উদ্যোগ। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আবারো এগিয়ে গেলেন। ইনশাল্লাহ ধারাবাহিকতা বজায় রেখে আপনি যদি পাওয়ার আপ করতে পারেন তাহলে ১০ হাজার এসপির লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন।
আপনার সার্বিক সাফল্য কামনা করছি‌। ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্টটি উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমি মনে প্রাণে চেষ্টা করব। আমার ধারাবাহিকতা অব্যাহত রেখে সময় মত কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর জন্য। এভাবে দোয়া করবেন। শুভকামনা হয়ে থাকবেন পাশে থাকবেন ধন্যবাদ।

 5 months ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন জেনে ভালো লাগলো। আপনি অনেক বড় একটা টার্গেট নিয়েছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন নির্ধারিত সময় যেন আমি আমার লক্ষ্য স্থানে পৌঁছাতে পারি।এবং আমার সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

 5 months ago 

সঠিক সিদ্ধান্ত নিয়েছেন আপু। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। চমৎকার উদ্যোগ কে সাধুবাদ জানাই। প্রথমেই আপনাকে পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন। ইনশাআল্লাহ আপনি আপনার টার্গেট ডিসেম্বর সিজন-৪ লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভ কামনা রইলো ভালো থাকবেন আপু।

 5 months ago 

সিদ্ধান্ত তো নিয়েছি আর পাওয়ার আপের ধারাবাহিকতাটাও অক্ষুন্ন রাখার চেষ্টা করছি।আশা রাখছি সময় মত কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63760.92
ETH 2737.73
USDT 1.00
SBD 2.60