১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

সসালামু আলাইকুম

আজ আমি অনেক খুশি, কারন আজ আমার ৯১৭৩+ এসপি হয়েছে। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিজের পাওয়ার আপ করা জরুরী। এই কথাটি বিশ্বাস করেই প্রতি সপ্তাহে ১০০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছি। এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার, ইতিমধ্যে আমি ৯১৭৩ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240423_162138_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৯১৭৩ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৯০৭৩ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৯১৭৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240606_235553.jpg

siam 2.png

Screenshot_20240606_235609.jpg

siam 2.png

Screenshot_20240606_235633.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 months ago 

পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়াটাই বেশ বুদ্ধিমানের কাজ। আর আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি এমন করে পাওয়ার আপ করে গেলে আপনি আপনার লক্ষ্যে বেশ তাড়াতাড়ি পৌঁছে যাবেন।

 3 months ago 

আমিও সেটাই বিশ্বাস করি আপু খুব দ্রুত আমি আমার কাঙ্খিত লক্ষ্য হয়ে যেন পৌঁছাতে পারব।
সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 3 months ago 

১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর আপনার এই পোস্ট দেখে আমিও অনুপ্রেরণা পেলাম আপু। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 months ago 

আসলে নিজের আইডির সক্ষমতা বাড়াতে পাওয়ার আপের বিকল্প নাই।এই গুরুত্ব বুঝেই আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করছি। অনেক অনেক শুভ কামনা আপু 💕

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

পাওয়ার আপ করতে আমরা সকলেই ভালোবাসি। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপু আপনি আপনার লক্ষ্যের খুব কাছাকাছি এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন। আশাকরি অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন ইনশাআল্লাহ।

 3 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া।পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম বলেই আমরা পাওয়ার আপ করি নিয়মিত।

 3 months ago 

১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 3 months ago 

আমি আশা করছি খুব তাড়াতাড়ি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।
💕💕

 3 months ago 

দারুন একটি কাজ করেছেন আপনি আপু।১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো। এভাবেই এগিয়ে যান অনেক দূর

 3 months ago 

প্রতি সপ্তাহে পাওয়ার আপে ধারাবাহিকতা বজায় রেখে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে চাই।
এবং তার দ্রুতই সম্ভব হবে বলে আমি মনে করছি। 💕

 3 months ago 

১০ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করার টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন জেনে খুশি হলাম আপু। আশা করছি আপনি ডিসেম্বর মাসের পূর্বেই নিজের টার্গেট পূর্ণ করতে পারবেন। ১০০ স্টিম পাওয়ার আপ করে এই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 3 months ago 

ছোট ছোট নিয়মিত পাওয়ার আপের মধ্য দিয়ে নিশ্চয়ই খুব তাড়াতাড়ি আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। এভাবেই পাশে থাকবেন 🙏

 3 months ago 

আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আপনি এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ করা দেখলে আসলে মন ভালো হয়ে যায়। আর নিয়মিত পাওয়ার আপ করতে পারলেও অনেক ভালো লাগে। আর আমরা সকলেই জানি স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপারিসীম। 💕

 3 months ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত বেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারবে। এমনকি নিজের লক্ষ্যটা খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবে। নিজেদের একাউন্টে ক্ষমতাও অনেক বেশি বৃদ্ধি হয় পাওয়ার আপের কারণে। তাই আমাদের সবার উচিত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখলে সবাই অনেক বেশি উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 3 months ago 

এভাবেই ছোট ছোট পাওয়ার আপের মধ্য দিয়ে এগিয়ে যেতে চাই দূর বহু দূরে। আর এই ধারাবাহিকতা বজায় রাখবো প্রতিনিয়ত ইনশাআল্লাহ 💕

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ উপলক্ষে আপনি প্রতিনিয়ত কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগছে আমার কাছে। আজকে আপনি একশত স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো। আশা করছি আপনি খুবই তাড়াতাড়ি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 months ago 

সময় মত আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে আপনার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইনশাআল্লাহ সময়ের আগেই হয়তো যেতে পারবো। 💕

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63639.69
ETH 2734.77
USDT 1.00
SBD 2.61