꧁ পছন্দের শাড়ি পরে নিজের ফটো এ্যালবাম꧂☆

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব

☆꧁ পছন্দের শাড়ি পরে নিজের ফটো এ্যালবাম꧂☆


1000011141.jpg



সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনারা সবাই সব সময় ভালো থাকবেন। এটাই প্রত্যাশা করি।

1000011139.jpg

বন্ধুরা -
আপনারা অনেকেই অবগত আছেন যে আমি গত কয়েকদিন আগে ইন্ডিয়া গিয়েছিলাম। বিভিন্ন সাহিত্য সংগঠন আমাকে ইনভাইট করেছিলেন।
যেহেতু কবিতার অনুষ্ঠান তাই ভাবছি নতুন একটা শাড়ি পরে কবিতা পড়বো।।এবং কলকাতার অনুষ্ঠানে উপস্থিত হব নিজের দেশের শাড়ি পরে। আমি নিজেও কোন এক সময় ব্লক বাটিক হ্যান্ড প্রিন্ট এগুলোর কাজ করতাম। আর তাই এই কাজের শাড়িগুলোর প্রতি আমার আলাদা একটা দুর্বলতা আছে। আর তাইতো অনলাইন ঘুরতে ঘুরতে এই শাড়িটি খুঁজে পেলাম। হ্যান্ড প্রিন্টের শাড়ি। শাড়িগুলো দেখতে দারুন লাগছিল। আর তাই সিয়ামের সাথে কথা বলে দুটি সারির অর্ডার করে দিলাম। তিন দিনের মধ্যে ডেলিভারি ম্যান আমার বাসায় এসে শাড়িগুলো দিয়ে যায়। কিন্তু দুঃখের বিষয় এই যে শাড়িগুলোর মধ্যে একটি কাটা ছিল। এবং সেই শাড়িটি ও অদ্ভুত সুন্দর। যাই হোক বিশাল বড় একটা কষ্ট বুকে চাপা দিয়ে শাড়িটি ফেরত দিলাম। আর আজকের এই বেগুনির সাথে সাদা শাড়িটি এটি কিনে নিলাম। এই কালারটি আমার যেমন পছন্দ হয়েছিল তেমনি সিয়ামের ও খুব পছন্দ হয়েছিল। আর এই শাড়িটা পড়ে যখন আমি অনুষ্ঠানে গিয়েছিলাম তখন সবাই খুব বেশি পছন্দ করেছিল।

1000008837.jpg

1000008850.jpg

এরপর যেদিন আমরা উড়িষ্যা যাচ্ছিলাম। তালসারি উপকূলে সেদিন আবারো এই শাড়িটাই পড়েছিলাম। ভাবলাম বীচের ধারে এই শাড়িটি পড়ে ছবি তুললে দারুন লাগবে। প্রকৃতির সাথে মিলেমিশে একাকার হয়ে যাবে। আর তাইতো আমার এই পছন্দের শাড়িটা পড়েই সেদিন উড়িষ্যা তালসারিতে গিয়েছিলাম। এবং সেখানকার মনোরম পরিবেশের সাথে দারুন সব ছবি তুললাম। আমার সেই পছন্দের শাড়ি পরে কিছু পছন্দের ছবি আজ আপনাদের সাথে শেয়ার করছি।
আসলে ছবি তুলতে আমার কাছে ভীষণ ভালো লাগে।
মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করে রাখা যায়।
আর সে কারণেই আমি কারণে-অকারণে অনেক বেশি ছবি তুলি। এটা আমার এক ধরনের শখ।
বন্ধুরা আপনাদের কাছে আমার এই পছন্দের শাড়িটা কেমন লেগেছে মন্তব্যে জানাতে ভুলবেন না কিন্তু। তবে আমার বিশ্বাস এই শাড়ির সাথে ছবিগুলো আপনাদের সবার খুব বেশি পছন্দ হবে। ইতিমধ্যে আমার অনেক ফেসবুক ফ্রেন্ড এই শাড়িটির অনেক প্রশংসা করেছেন। আর এত সুন্দর শাড়ি সুন্দর করে পড়লে যে কাউকেই সুন্দর লাগবে। আর এটাই স্বাভাবিক ব্যাপার।

1000011135.jpg

1000010937.jpg

আসলে শাড়িটা যেভাবে যেমন করি পড়েন না কেন দারুন লাগে। এটি আমার খুব পছন্দের শাড়ি।
আর এই শাড়ি পড়ে ছবি তুলে সত্যি সত্যি শাড়িটির প্রেমে পড়ে গিয়েছি। এখন আবারও খুব ইচ্ছে করছে আরও এরকম শাড়ি কিনতে। দুঃখের বিষয়ে আলমারিতে জায়গা নেই শাড়ি রাখার। আসলে আলমারি ভর্তি শাড়ি থাকলেও কিছু কিছু শাড়ি আছে খুব বেশি পছন্দের। তাদের প্রেমে পড়তেই হয়।
আসলে শাড়ি কতটা দামি তার উপরে ফ্যাক্ট করে না।
পড়লে কতটা সুন্দর লাগছে সেটাই আসল কথা। যাইহোক বন্ধুরা কলকাতায় গিয়ে আমার পছন্দের শাড়ি পরে বেশ কিছু স্থিরচিত্র আপনাদের সাথে শেয়ার করতে পেরে অনেক বেশি ভালো লাগলো। সকলেই ভাল থাকবেন সুস্থ থাকবেন আজকের মত এখানেই টাটা।

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়:

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

ব্লক বাটিকের হ্যান্ড পেইন্ট শাড়ি পরেআপনাকে দারুন লেগেছে আপু। খুব সম্ভবত একটি ভিডিও পোস্ট দেখেছিলাম ফেসবুকে। আপনাকে দেখতে অসাধারণ লাগছিল। ফটোগ্রাফি গুলোও দারুণ হয়েছে আপু।

 4 months ago 

আসলে এই শাড়িগুলো আমার খুবই পছন্দের শাড়ি তাইতো বেশিরভাগ প্রোগ্রামে এই শাড়িগুলো পড়ি।আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য। 🌹🌹

 4 months ago 

বাহ বেশ দারুন একটি পোস্ট লিখে আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার পছন্দের শাড়িটি আমার কাছে দেখতে বেশ চমৎকার লেগেছে। আপনি গত কয়েকদিন আগে ইন্ডিয়াতে গিয়েছিলেন জানতে পেরে বেশ ভালো লাগলো আপু। আপনি বীচের ধারে শাড়িটি পড়ে প্রকৃতির মাঝে সুন্দরভাবে কিছু ছবি তুলেছেন বেশ অসাধারণ ছিল। শাড়ি হচ্ছে বাঙালি নারীদের সৌন্দর্যের ভূষণ। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 4 months ago 

ইন্ডিয়াতেও এই শাড়িটা অনেকেই পছন্দ করেছেন বারবার আমাকে জিজ্ঞেস করেছিলেন কোথা থেকে কিনেছি। সত্যি কথা বলতেই শাড়িটির প্রেমে পড়েছিল অনেকেই। 🌹🌹

 4 months ago 

একবার শুনেছিলাম শাড়ি জিনিসটা নাকী মেয়েদের সন্তানের মতো হয়ে থাকে। তারা এটাকে একেবারে আগলে রাখে। আজকে আপনার পোস্ট পড়ে মোটামুটি ক্লিয়ার হয়ে গেল বিষয়টি। আপনার ইন্ডিয়া ট‍্যুরের বেশ কয়েকটা পোস্ট পড়েছি। বেশ দারুণ লাগছে আপনাকে আপু। বীচে শাড়ি পড়ে আপনার ছবিগুলো খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 4 months ago 

একদম ঠিক শাড়িটা যেন একটা নারীর কাছে ঠিক সন্তানের মতই আগলে রাখার মত। আর এই শাড়ির আঁচলেই থাকে পরম তৃপ্তি ভালোবাসা। শাড়ির আঁচল নিয়ে অনেক কবিতা এবং গান শুনেছিলাম কোন এক সময়। 🌹🌹

 4 months ago 

বেশ ভালো লাগলো আপু সুন্দর একটি শাড়ি পড়ে আপনি বিভিন্ন স্থানে অবস্থান করেছেন এবং সেই সমস্ত বিষয়গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আর একই পোস্টের মাঝে থেকে গেল স্মৃতিগুলো।

 4 months ago 

ঠিক যেন তাই এই পোষ্টের মাধ্যমে স্মৃতিগুলো গেঁথে রাখা হলো। শাড়ি সময় এবং পরম মুহূর্তগুলো। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা। 🌹🌹

 4 months ago 

শাড়িটা তো আসলেই খুব সুন্দর। অনেক ধরনের হ্যান্ড প্রিন্টের শাড়ি গুলো অনলাইনে পাওয়া যায়। তবে আমি কখনো এগুলো কিনি নি। বেগুনি রংয়ের এই শাড়ি টা তে আপনাকে খুব সুন্দর লাগছে। শাড়িটা আসলেই খুব সুন্দর। কালার এবং ডিজাইন সবকিছুই দারুন লাগছে দেখতে। তবে এটা ঠিক সুন্দর করে শাড়ি পরলে সবাইকেই দারুন মানাবে। ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো।

 4 months ago 

হ্যান্ড প্রিন্টের এই শাড়িগুলো আসলেই অনেক সুন্দর হয়। একবার একটা কিনে পড়বেন। দেখবেন দারুন লাগছে। 🌹🌹

 4 months ago 

শাড়িটি অনেক সুন্দর আপু। শাড়িটা যেমন সুন্দর তেমনি আপনাকে দেখতে অনেক সুন্দর লাগছে। আপনার কথার সাথে আমি একমত শাড়ি কতটা দামি সেটা বড় কথা নয় পড়লে কতটা সুন্দর লাগছে সেটাই আসল কথা। তবে বেগুনি রঙের শাড়িটি সত্যিই আপু আপনাকে অনেক মানিয়েছে।কালার ও ডিজাইন সবকিছুই দারুন ছিল। ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল আপু।

 4 months ago 

বেগুনি র সাথে সাদা রঙের শাড়িটা পড়ে সত্যিই আমাকে মানিয়েছে।এ কথা অনেকেই বলেছে আমাকে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ প্রিয় আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59789.86
ETH 2418.86
USDT 1.00
SBD 2.43