১০৩ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

সসালামু আলাইকুম

গত কয়েকমাস আগেই আমি ডলফিন হয়েছি এবং এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার। ইতিমধ্যে আমি ৮১৫৮ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240415_230809_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৮১৫৮ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৮০৫৫ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০৩ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৮১৫৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240415_230920.jpg

siam 2.png

Screenshot_20240415_230938.jpg

siam 2.png

Screenshot_20240415_230958.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

যে ভাবে পাওয়ার আপ করছেন। আশা করি এমন করে পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আপনি নিশ্চয় আপনার কাঙ্খিত লক্ষ্যে বেশ তাড়াতাড়ি পৌঁছে যাবেন। আসলে এই সেক্টরে টিকে থাকতে হলে পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আমি আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে, কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য চেষ্টা করে যাবো আপু।

 2 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। আসলে আমরা সবাই একটি লক্ষ্য অনুযায়ী এগিয়ে চলেছি। আপনি দ্বিতীয় ডলফিন হওয়ার লক্ষ্যে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন। অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন সেটাই প্রত্যাশা করি । এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেটাই কামনা করি। যেটা আমাদের উদ্দেশ্য সেটা পূরণ হোক। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ইনশাআল্লাহ আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য যথাযথ চেষ্টা চালিয়ে যাব। আমার জন্য দোয়া করবেন।

 2 months ago 

অনেক বড় এমাউন্ট আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। আপনার এই পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এইভাবে কমবেশি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির সক্ষমতা এগিয়ে নেওয়া। আশা করব এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করে এই ধারা অব্যাহত রাখবেন।

 2 months ago 

এরকম ছোট ছোট পাওয়র আপের মধ্যে দিয়েই একদিন আমি আমার কাঙ্খিত জায়গায় পৌঁছাতে পারবো আশা রাখছি।

 2 months ago 

আপনি আজকে ১০৩ স্টিম পাওয়ার আপ করেছেন। চলমান বছরে আপনি টার্গেট নিয়েছেন ডাবল ডলফিনের। পাওয়ার আপে ধারাবাহিকতা যদি বজায় রাখেন তাহলে আপনি খুব সহজেই ডাবল ডলফিন হতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 months ago 

পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 2 months ago 

আপনি আজকে বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই আমাকেও পাওয়ার আপ করতে ইচ্ছে করে। যাইহোক আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো ততই আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে।ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

এটা একদম ঠিক বলেছেন যে যত বেশি পাওয়ার আপ করবে, তার আইডির সক্ষমতা তত বেশি বাড়বে। আমিও আমার আইডির সক্ষমতা বাড়ানোর জন্যই পাওয়ার আপ করে যাচ্ছি।

 2 months ago 

আজ আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে গিয়েছেন আরো এক ধাপ। আপনার ১০৩ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লেগেছে। ইতিমধ্যে কিন্তু আপনি ৮১৫৮ স্টিম পাওয়ার পূরণ করে নিয়েছেন। এভাবে সব সময় পাওয়ার আপ করলে ১০ হাজার এসপি অর্থাৎ দ্বিতীয় ডলফিন অর্জন করে নিতে পারবেন। নিজের অবস্থান আরো বেশি শক্তিশালী করতে পারবেন পাওয়ার আপের মাধ্যমে। সব সময় এটাই দোয়া করি যেন খুব তাড়াতাড়ি আপনি দশহাজার স্টিম পূরণ করতে পারেন।

 2 months ago 

আমিও আশা বাদী যে খুব তাড়াতাড়ি দশ হাজার এসপি পাওয়ার আপ হবে ইনশাল্লাহ।

 2 months ago 

আপনি এত বড় আমাদের পাওয়ার আপ করেছেন, আর অনেক দূর এগিয়ে গিয়েছেন দেখে উৎসাহিত হলাম আপু। আপনার আজকের পাওয়ার আপ দেখলে সবাই খুবই উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের স্থান শক্ত করতে পারবে। এমনকি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। পাওয়ার আপ সবারই করা প্রয়োজন। বিশেষ করে ধারাবাহিকতা বজায় রাখাটা সবথেকে বেশি জরুরী। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এটার জন্য অভিনন্দন আপনাকে। আশা করছি ১০ হাজার এসপি আপনার শীঘ্রই পূরণ হবে।

 2 months ago 

আমার পাওয়ার আপ করা দেখে আপনি উৎসাহিত হয়েছেন, জেনে অনেক খুশি হলাম। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 2 months ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.0372439%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65216.94
ETH 3531.61
USDT 1.00
SBD 2.44