১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

সসালামু আলাইকুম

গত কয়েকমাস আগেই আমি ডলফিন হয়েছি এবং এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার। ইতিমধ্যে আমি ৭৮৬২ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


....power up.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৭৮৬২ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৭৭৬২ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৭৮৬২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


111.jpg

siam 2.png

222.jpg

siam 2.png

333.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করার নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে এখন অনেকেই খুবই সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে নিজের কাছে খুবই ভালো লাগলো। আপনি যদি আপনার এই ধারাবাহিকতা প্রতিনিয়ত অব্যাহত রাখেন তাহলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এটা একদম ঠিক কথা বলেছেন। যে, পাওয়ার আপের পোস্টগুলো দেখলে সত্যিই অনেক ভালো লাগে। সে নিজের হোক কিংবা অন্য কারো হোক।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

অনেক ভালো লেগেছে আপু আপনি অনেক বড় একটি পাওয়ার আপ করলেন। ১০০ স্টিম পাওয়ার আপ করে একাউন্টের সক্ষমতা একধাপ এগিয়ে নিয়ে গেলেন। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ খুবই জরুরী আমাদের সবার জন্য। আশা করি এভাবে পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আমিও ঠিক করেছি এরকম ছোট ছোট পাওয়ার আপ এর মধ্য দিয়েই আমার একাউন্টে সক্ষমতা বাড়াতে হবে।

 5 months ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই।
আপনি দশহাজার স্টীম পাওয়ার অর্জনের জন্য নিয়মিত পাওয়ার আপ করে চলেছেন। নিঃসন্দেহে এটা প্রশংসনীয় উদ্যোগ। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছান এই কামনা করছি। দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন। আজকে বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন, ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উজ্জীবিত এবং অনুপ্রেরণা দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের জায়গাকে আর শক্তিশালী করে তোলা। দীর্ঘস্থায়ী কাজ করতে হলে পাওয়ার আপ করা উচিত ।ইতিমধ্যে আপনি ৭৮৬২ এসপি করতে সক্ষম হয়েছেন।ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক ‌দোয়া করছি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছান আপু। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এখনো অনেকটা পথ বাকি এভাবে এগিয়ে যেতে হবে। সফলতার চূড়ায়।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমাদের সকল ইউজারের উচিত এই প্লাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ করা। আপনি সামনের দিকে এগিয়ে চলুন আশা করি সিজন ৪ শেষ হওয়ার আগেই ১০ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন। এভাবেই যেন ছোট ছোট পাওয়ার অপের মধ্যে দিয়ে, আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 5 months ago 

আপনি ইতিমধ্যেই ডলফিন হয়েছেন শুনে বেশ ভালো লাগলো। এইবার টার্গেট ডিসেম্বর সিজন ৪কে কেন্দ্র করে আপনি আপনার লক্ষ্য স্থির করেছেন 10000 স্টিম পাওয়ার আপ করা। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে মোট ৭৮৬২ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 5 months ago 

নিয়মিত কাজ করলে এতদিন 10 হাজার এসপি পার হয়ে যেত।অনেকদিন অসুস্থতা এবং ব্যস্ততার কারণে নিয়মিত পোস্ট করতে পারেনি। এবং অ্যাক্টিভিটিসও ভালো ছিল না। তবে চেষ্টা অব্যাহত থাকবে।

 5 months ago 

নিজের ক্ষমতাকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আপনি তাই ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এভাবেই ছোট ছোট পাওয়ার অপের মধ্য দিয়েই একদিন কাঙ্খীতে লক্ষ্যে পৌঁছে যাব ইনশাল্লাহ।

 5 months ago 

প্রথমেই আপনাকে অভিনন্দন ❣️
খুব গুরুত্বপূর্ণ একটি সিদ্ধান্ত নিয়েছেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন। অনেক দুর এগিয়ে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো।

 5 months ago 

ইনশাআল্লাহ আমি নিয়মিত পাওয়ার আপের যে ধারাবাহিকতা সেটা বজায় রাখার চেষ্টা করব। এবং আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য যথাযথ পদক্ষেপ নিব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63760.92
ETH 2737.73
USDT 1.00
SBD 2.60