৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

সসালামু আলাইকুম

আজ আমি অনেক খুশি, কারন আমার ৯৮০০+ এসপি হয়েছে। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিজের পাওয়ার আপ করা জরুরী। এই কথাটি বিশ্বাস করেই প্রতি সপ্তাহে ১০০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছি তবে আজ ৫০ স্টিম পাওয়ার আপ করবো। এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার, ইতিমধ্যে আমি ৯৮৫৯ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240708_155418_0000.png


আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৯৮৫৯ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৯৮০৯ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৯৮৫৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


1000019771.jpg

siam 2.png

1000019773.jpg

siam 2.png

1000019775.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 last month 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই খুশি হলাম আপু। এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করার জন্য সক্ষমতা বৃদ্ধি করার বিকল্প কোন কিছু নেই। এভাবেই এগিয়ে যান এই দোয়া করি আপু। শুভকামনা রইলো আপনার জন্য।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, ভাই।।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

প্রতিনিয়ত আপনার স্টিম পাওয়ার আপের ধারাবাহিকতা অব্যাহত থাকছে। আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন, দেখে বেশ ভালো লাগলো আমার কাছে। আশা করছি আপনার এই ধারাবাহিকতা সব সময় বজায় থাকবে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, নিজের পাওয়ার বৃদ্ধিতেও একটা আনন্দ কাজ করে, যেটা আসলে বলে বোঝানো সম্ভব হবে না।

 last month 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন। এ সপ্তাহেও আপনি আমাদের মাঝে একধাপ এগিয়ে গেলেন পাওয়ার আপ করে। ধন্যবাদ এভাবে এগিয়ে জান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 last month 

ঠিক বলেছেন ভাই, আশা করছি আগামী দুই এক সপ্তাহের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 last month 

দেখে অনেক ভালো লাগলো আপু প্রায় দশ হাজার পূর্ণ হয়ে গেছে আপনার। আর কয়েকবার পাওয়ার আপ করলে টু এক্স ডলফিন অর্জন করবেন আপনি। কেউ যখন ডলফিন অর্জন করে অনেক ভালো লাগে। আমরাও অপেক্ষায় আছি আপনার দ্বিতীয় ডলফিন অর্জন দেখার জন্য। অনেক ভালো লাগলো আপু আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন আজকে।

 last month 

এটা আসলে অনেক আনন্দের একটি বিষয়, সময়ের আগে আমি আমার লক্ষ্যের একদম দ্বারপ্রান্তে এসে পৌঁছেছি।

 last month 

নিজের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার বপ করার মাধ্যমে আপনার শক্তি আরো বৃদ্ধি করে নিলেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমি প্রতি সপ্তাহে এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি।

 last month 

বাহ আপু ৫০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। আসলে যত বেশি পাওয়ার অর্জন করা যাবে ততই সক্ষমতা বাড়বে, আর এতে করে অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। আমি নিজেও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 last month 

ঠিক বলেছেন, নিজের সক্ষমতা সব সময় বৃদ্ধি করার চেষ্টা চালিয়ে যেতে হবে। যদিও আমি আমার লক্ষ্যমাত্রার একদম দার প্রান্তে এসে পৌঁছেছি, আশা করছি খুব তাড়াতাড়ি আমি আমার লক্ষ্য বাড়িয়ে দেব।

 last month 

বাহ্ দারুন তো। আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ভালো ভালো এমাউন্টের পাওয়ার আপ করছেন। আর এমন ভাবে পাওয়ার আপ করলে কিন্তু আপনার লক্ষ্য ছুঁতে বেশী কষ্ট করতে হবে না আপু। আশা করি এমন ধারাবাহিকতা ধরে রেখেই এগিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

আমি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি এবং আমি আমার লক্ষ্যের অনেকটাই কাছে এসে পড়েছি , আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপু আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে আমাদের এই স্টিমের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করা ,আপনি এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন আশা করি ধন্যবাদ আপনাকে।

 last month 

আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি। মন্থব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ 💞

 last month 

এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন।বেশ ভালো অ্যামাউন্টের ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ৷ আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য ৷

 last month 

আমি সব সময় দীর্ঘমেয়াদি কাজের পরিকল্পনা করি, তাইতো প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58974.49
ETH 2666.08
USDT 1.00
SBD 2.45